বাংলা নিউজ > টুকিটাকি > Fight Over Biryani: ‘একা ও সব বিরিয়ানি খাবে! তবে রে!’ ঝগড়া করে একসঙ্গে মৃত্যু বৃদ্ধ-বৃদ্ধা দম্পতির

Fight Over Biryani: ‘একা ও সব বিরিয়ানি খাবে! তবে রে!’ ঝগড়া করে একসঙ্গে মৃত্যু বৃদ্ধ-বৃদ্ধা দম্পতির

প্রতীকী ছবি

Elderly Couple Set Each Other on Fire In Fight Over Biryani: বিরিয়ানি খাওয়া নিয়ে বচসা। সেখান থেকেই লড়াই। তাতেই মৃত্যু দম্পতির। 

এক প্যাকেট বিরিয়ানি। তা নিয়ে বিরাট ঝামেলা। আর তা থেকেই দু’জনের মৃত্যু। ঘটনাটির কথা শুনে সকলেই হতবাক।

এক প্যাকেটই মোটে বিরিয়ানি ছিল। আর সেটি খেয়ে নেন বর একাই। তাতে বউ রেগে খুন। টানতে টানতে বরকে নিয়ে যান রান্নাঘরে। সেখানে তাঁকে জড়িয়ে ধরে গায়ে আগুন দেন। দু’জনকেই আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষ রক্ষা হয়নি। শেষ পর্যন্ত সেখানেই মৃত্য হয় দু’জনেরয় ঘটনাটি ঘটেছে চেন্নাইয়ের আয়ানাভারাম অঞ্চলে।

এই দম্পতির নাম পদ্মাবতী (৭০) এবং করুণাকরণ (৭৪)। যখন তাঁধের অগ্নিদগ্ধ অবস্থায় পাওয়া যায়, তখন অনেকেই ভেবেছিলেন হয়তো অবসাদ থেকেই কোনও ভুল কাজ করে ফেলেছেন তাঁরা। কিন্তু মৃত্যুর আগে পদ্মাবতীর দেওয়া বয়ানই আসল ঘটনাটি সামনে নিয়ে এসেছে।

কী ঘটেছিল সেদিন? বাড়িতে এক প্যাকেট বিরিয়ানি ছিল। সেটিও করুণাকরণ একাই খেয়ে ফেলেন। পদ্মাবতীর তাতে মাথা গরম হয়ে যায়। তাতেলই এই কাণ্ড করেন তিনি। 

তবে এই দম্পতি যে সারা ক্ষণ নিজেদের মধ্যে ঝগড়া করতেন, তা প্রতিবেশীদের অনেকেরই জানা। তাঁদের চার সন্তান। যদিও কেউই বাবা-মায়ের সঙ্গে থাকেন না। ফলে এই বৃদ্ধ-বৃদ্ধার ঝগড়া থামাতেও কেউ আসেননি। ঘটনার রাতে প্রতিবেশীরা ওই দম্পতির চিৎকার শুনতে পান। যদিও প্রথম চোটে অনেকেই বিষয়টি আন্দাজ করতে পারেননি। কারণ এমন আওয়াজ নাকি তাঁদের বাড়ি থেকে মাঝে মধ্যেই আসত। কিন্তু পরে তাঁরা বুঝতে পারেন, এদিনের ঘটনাটি একটু আলাদা। তাই প্রতিবেশীরা সেখানে হাজির হন। তাঁরা দেখেন,ওই বৃদ্ধ দম্পতি দগ্ধ এবং অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছেন। তাঁরা পুলিশে খবর দেন।

এর পরে তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানান, ওই দম্পতির শরীরের প্রায় অর্ধেক পুড়ে গিয়েছে। ঘটনার পরের দিন তাঁদের মৃত্যু হয়। তবে মারা যাওয়ার আগে পদ্মাবতী গোটা ঘটনাটি জানিয়ে যান। আর তাতেই পরিষ্কার হয়, বিরিয়ানির কারণে কীভাবে মৃত্যু হল এই দু’জনের।

বন্ধ করুন