বাংলা নিউজ > টুকিটাকি > Fitness Tips: টাইগারের বোন কৃষ্ণা শ্রফের মতো নজরকাড়া ফিগার পেতে চান! জানুন তাঁর ফিটনেস-মন্ত্র
কৃষ্ণা স্রফ ও টাইগার স্রফ। ছবি সৌজন্য ইনস্টাগ্রাম।

Fitness Tips: টাইগারের বোন কৃষ্ণা শ্রফের মতো নজরকাড়া ফিগার পেতে চান! জানুন তাঁর ফিটনেস-মন্ত্র

  • ফিটনেস রুটিনের মতো ডায়েটেও রোজ একাধিক খাবারকে রাখতে হবে, বলছেন ফিটনেস অনুরাগী কৃষ্ণা। এছাড়াও কতক্ষণ বাদে খাবার খাওয়া হচ্ছে, তার ওপরেও নির্ভর করে ফিটনেস।

শরীরের ফিটনেস ধরে রাখতে ওয়ার্কআউট জরুরি। তবে তার থেকেও বেশি জরুরি ডায়েটে সঠিক পুষ্টি রাখা। বলিউড অভিনেতা টাইগার স্রফের বোন কৃষ্ণা শ্রফ মূলত একজন ফিটনেস-অনুরাগী হিসাবে পরিচিত বলিউড পাড়ায়। তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলের একাধিক ছবি ইতিমধ্যেই নজর কাড়তে শুরু করে দিয়েছে। দুই ভাইবোন ইতিমধ্যেই মুম্বইয়ের বুকে তৈরি করেছেন একটি ফিটনেস স্টুডিয়ো। আর সেই স্টুডিয়োর অন্যতম কর্ণধার কৃষ্ণা শ্রফ দিচ্ছেন ফিটনেস নিয়ে নানান টিপস।

ফিট থাকতে গেলে সারাক্ষণই শরীরকে পুষ্টি জুগিয়ে যেতে হবে। ফিটনেস রুটিনের মতো ডায়েটেও রোজ একাধিক খাবারকে রাখতে হবে, বলছেন ফিটনেস অনুরাগী কৃষ্ণা। এছাড়াও কতক্ষণ বাদে খাবার খাওয়া হচ্ছে, তার ওপরেও নির্ভর করে ফিটনেস। ব্যায়ামের আগের খাবার ও ব্যায়ামের পরের খাবারের ডায়েট-চার্টে কী কী থাবার থাকছে, সেই সমস্ত বিষয়ই খুবই গুরুত্বপূর্ণ ফিট থাকতে। একনজরে দেখা যাক কৃষ্ণা শ্রফের ফিটনেস টিপস।

কয়েকদিন আগে ইনস্টাগ্রামে এক ভিডিয়ো শেয়ার করেন কৃষ্ণা। সেখানে তিনি তুলে ধরেন তাঁর দিনভরের রুটিন। দিন শুরু করেন, গরম জলে লেবুর রস মিশিয়ে তৈরি ড্রিঙ্ক দিয়ে। তিনি বলছেন, ভিটামিন সি দেহকে রোগ প্রতিরোধে সক্ষম করে। তবে তাঁর পোস্ট ওয়ার্ক আউট রুটিন প্রতিদিনের নিরিখে পাল্টাতে থাকে। কৃষ্ণা বলছেন,চিকেন, টার্কি, মাছ, ডিম ও শাক জাতীয় খাবার তাঁর রোজের ডায়েট-রুটিনে থাকে। সারা দিন তিনি খুবই জল পান করেন। জল বেশি করে পান করলে ত্বক খুবই ভালো হয়। টিপস কৃষ্ণার। ইনস্টাগ্রাম পোস্টে কৃষ্ণা লিখছেন, সঠিক পুষ্টি প্ল্যান ফিটনেস ট্রেনিং এর অঙ্গ। আর তা না হলে , জিমে কাটানো সময় একেবারেই বৃথা যায়। তিনি বারবার জোর দিয়েছেন জল পান করার বিষয়টিতে।

বন্ধ করুন