বাংলা নিউজ > টুকিটাকি > Rakhi Purnima Wishes: পরশু তো রাখি, আজই পাঠিয়ে দিন শুভেচ্ছাবার্তা

Rakhi Purnima Wishes: পরশু তো রাখি, আজই পাঠিয়ে দিন শুভেচ্ছাবার্তা

রাখির শুভেচ্ছাবার্তা পাঠান আজই।

Rakhi Purnima Messages 2023: পরশু বুধবার রাখিপূর্ণিমা। এদিনের শুভেচ্ছাবার্তা পাঠান আজই।

পরশুই তো রাখি। রাখির দিনে কি আপনার ভাই বা বোনের সঙ্গে দেখা হবে না? তাহলে ওঁকে পাঠিয়ে দিতে পারেন শুভেচ্ছাবার্তা। 

  • রাখির সুন্দর দিনটি ছোটবেলার সেই সব দিনের কথা মনে করিয়ে দেয়, যখন আমরা দারুণ আনন্দে ছিলাম। আমরা ঝগড়া করেছি এবং সেই সব নিজেরাই মিটিয়ে নিয়েছি। সেই সুন্দর দিনগুলি আর ফিরে আসবে না। কিন্তু সব সময় আমার মনে থেকে যাবে।আজ এই সুন্দর দিনটিতে তোকে জানাই অনেক অনেক শুভেচ্ছা। শুভ রাখিপূর্ণিমা ২০২৩। 

(আরও পড়ুন: রাখি পরানোর শুভ মুহূর্ত কোনটি? পূর্ণিমা কখন থেকে পড়ছে! জানুন তিথি, সময়কাল)

  • বোন মানে শুধু বোন নয়, একই সঙ্গে সবেচেয়ে কাছের বন্ধুও। এটা যে কোনও দাদা বা দিদিই জানে। বোনের সঙ্গে সেই সম্পর্ক উদ্‌যাপনের দিনই হল রাখি। এই দিনটি তাই তোকে দিলাম। প্রিয় বোনকে দিলাম। শুভ রাখিপূর্ণিমা।
  • আমি সারা বছর ধরে অপেক্ষা করি যে এই দিনটায় আমাদের দেখা হবে। কিন্তু এ বছরও হল না। তাই দূর থেকেই ঈশ্বরের কাছে প্রার্থনা করছি, তুমি খুব ভালো থেকো। শুভ রাখি পূর্ণিমা ২০২৩।
  • রাখিপূর্ণিমার দিনটি আমার কাছে শুধুমাত্র একটা উৎসবের দিন নয়। এটি আমার কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি দিন। কারণ প্রতিটি ভাইয়ের কাছেই তার বোন অত্যন্ত দামি। আর সেই দামি সম্পর্কটি আজ উদযাপন করার একদম সঠিক দিন। আমি দূরে থাকলেও তাই আজকের দিনটি আমার কাছে স্পেশাল। আশা করি, আগামী বছর ঠিক দেখা হবে। এই দিনে। রাখিপূর্ণিমায়।

(আরও পড়ুন: ভদ্রার ভ্রুকুটিতে এবারের রাখিপূর্ণিমা, কোন শুভ সময়ে তাই রাখি বাঁধবেন)

  • রাখি উৎসব মানে, ভাইয়ের হাতে বোনের রাখি বেঁধে দেওয়া নয়। এটি ভাই-বোনের আত্মার বন্ধনকেও দৃঢ় করে। দু’টি মানুষ, যারা ছোট থেকে একসঙ্গে বড় হয়েছে, তাদের সম্পর্ক যে গভীর থেকে গভীরতর হয়েছে, তা প্রমাণ করে দেয় এই দিনটি। তাই রাখি আমার কাছে সম্পর্ক গাঢ় হওয়ার দিন, ভাই-বোনের আত্মিক বন্ধনের দিন। শুভ রাখিপূর্ণিমা। ভালো থেকো।
  • মিষ্টি বোন আমার, তুই ভালো থাক। আমি কামনা করি আমাদের বন্ধন দিন দিন আরও শক্তিশালী হয়ে উঠুক। সুখে-দুঃখে আমরা যেন পরস্পরের কাছে থাকতে পারি। শুভে রাখি পূর্ণিমা।

(আরও পড়ুন: আসছে রাখী পূর্ণিমা, এই দিন ভুলেও করবেন না এই কাজগুলি, পড়তে পারে অশুভ প্রভাব)

  • ছোট থেকেই আমরা একসঙ্গে হেসেছি, একসঙ্গে কেঁদেছি, একসঙ্গে খেলেছি, আবার ঝগড়াও করেছি। সুখ-দুঃখের মুহূর্তগুলি ভাগাভাগি করেই বড় হয়েছি। আর সেটাই আমাদের বন্ধনকে আরও দৃঢ় করেছে। সেই সব সুন্দর স্মৃতি নিয়েই থাক আজকের দিনটা। শুভ রাখিপূর্ণিমা। ভালো থাকিস।
  • জীবনে বহু ওঠা-পড়ার মধ্যে দিয়ে গিয়েছি। কিন্তু কখনও হেরে যাইনি। কারণ তুই পাশে ছিলি। এখনও আছিস। হয়তো রোজ দেখা হয় না। কিন্তু এই দিনটি এলেই বেশ টের পাই, তুই খুব কাছে আছিস। ছোট্ট বোন আমার, তোকে রাখিপূর্ণিমার অনেক অনেক শুভেচ্ছা আর ভালোবাসা।

 

 

বন্ধ করুন