বাংলা নিউজ > টুকিটাকি > Viral news UFO in Ireland sky: আকাশে ওটা কী? প্রত্যক্ষদর্শী রীতিমতো ভয়ে! আয়ারল্যান্ডের ঘটনায় বাড়ছে আতঙ্ক

Viral news UFO in Ireland sky: আকাশে ওটা কী? প্রত্যক্ষদর্শী রীতিমতো ভয়ে! আয়ারল্যান্ডের ঘটনায় বাড়ছে আতঙ্ক

আয়ারল্যান্ডের আকাশে ইউএফও!

Viral news UFO in Ireland sky: আয়ারল্যান্ডের আকাশে দেখা গেল ইউএফও। প্রত্যক্ষদর্শীর বর্ণনা শুনলে রীতিমতো ভয় পেতে হয়। কী বললেন তিনি?

আকাশে একটি রহস্যময় চলন্ত বস্তু। নাহ, কোনও বিমান নয়। কোনও জেট বা রকেটও নয়। তাহলে কি আকাশ থেকে কোনও উল্কা নেমে আসছে পৃথিবীর উপর? নাহ তাও নয়। তাহলে? বোঝা যাচ্ছে না। ঠিক চেনা যাচ্ছে না বস্তুটি কী। একেই ইংরেজিতে বলা হয় ইউএফও বা আনআইডেন্টিফায়েড ফ্লাইং অবজেক্ট। ইউএফও ধারণাটা যদিও বেশ রহস্যের। মনে করা হত, ভিন গ্ৰহের প্রাণী কোনও অপরিচিত যানে করে নেমে আসছে পৃথিবীর বুকে। যেহেতু বস্তটিকে ঠিকভাবে চিহ্নিত করা যায় না। তাই ইউএফও নাম দেওয়া হয়। ভিন গ্ৰহের প্রাণী পৃথিবীতে আসতে পারে না, এমন ধারণাও ভুল। কারণ সম্প্রতি এমনই একটি ইউএফও দেখা গিয়েছে আয়ারল্যান্ডে। কী ঘটেছিল সেই রাতে?

আরও পড়ুন: পিরিয়ডের সময় যৌনমিলন হলে গর্ভধারণের ঝুঁকি আছে? নাকি নেই? আসল সত্যিটা কী

আরও পড়ুন: কেঁচো আর পোকা খেয়েই কেটেছে ৩১ দিন! আমাজনের ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা জানালেন ব্যক্তি

সম্প্রতি আয়ারল্যান্ডের ব্যালিমাহন টাউনে এমন দৃশ্যই দেখা গিয়েছে। সেখানকার এক বাসিন্দা স্থানীয় প্রকাশক দ্য লিডারের কাছে গিয়ে এই ঘটনার কথা জানান। বলেন, লংফোর্ডের ব্যালিমাহনে রাতের বেলায় একটি অস্বাভাবিক জিনিস দেখা গিয়েছে আকাশে। সেটি ঠিক কী, তা বোঝা গেল না। মোটামুটি রাত আটটা নাগাদ ওই ঘটনাটি ঘটতে দেখেন ব্যালিমাহনের বাসিন্দা।

আরও পড়ুন: ৪০ মিনিটেই খেয়ে নিল একটা চোখ, মারাত্মক এই অ্যামিবা সম্পর্কে কী বলছেন চিকিৎসকরা

আরও পড়ুন: কলকাতাতেই তুমুল লড়াই দুই কুমিরের, সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল! দেখুন এখানে

আর কী জানান তিনি? সেদিন রাতের ওই ছবিও তুলে রেখেছেন তিনি। লিডার'কে সেই ছবিও দেখান। ছবিগুলি কিছুটা ঝাপসা ছিল। তিনি জানান, ছবি ঝাপসা হলেও তিনটে আলোর ফুটকি দেখা গিয়েছিল আকাশে। সেগুলি বেশ স্পষ্ট ছিল। তার কথায় তিনটি আলো খুব তাড়াতাড়ি জায়গা বদল করে। আর একটি ত্রিকোণ আকার নেয়।

সেদিন তিনি ও তাঁর এক বন্ধু ছিলেন সেখানে। ফলে তার চোখের ভুলও নয় ওই দৃশ্য। একইসঙ্গে তিনি বলেন, এই ছবিগুলিতে ঠিকমতো বোঝা যায়নি। কিন্তু ইউএফও আয়ারল্যান্ড বলে গুগলে সার্চ করার পরেও একই ছবি দেখা যায়।

অবশ্য আয়ারল্যান্ডের উড়ান কর্তৃপক্ষ এমন কোনও বস্তুর কথা মেনে নিতে চায়নি। তাদের চোখে ধরা পড়েনি এমন অস্বাভাবিক কিছু‌। তবে আয়ারল্যান্ডে ইউএফও-এর ঘটনা নতুন নয়‌। সেখানকার পুলিশি রিপোর্টে এমন বেশ কয়েকটি অভিযোগ রয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup 

টুকিটাকি খবর

Latest News

রফির গান গেয়ে টাইম মেশিন খেতাব জয় শুভর, বাংলার ছেলেকে টেক্কা দিতে পারলেন বিনীত ২০২৫ সাল পর্যন্ত এই রাশিগুলির প্রতি সদয় থাকবেন রাহু, আয় বাড়বে হবে নতুন সম্পত্তি ঘূর্ণিঝড় রেমালের জেরে আরও ৩ জনের মৃত্যু, মৌসুনি দ্বীপ বৃদ্ধার ঘাড়ে পড়ল গাছ সোনু সুদ পরিচালিত ছবিতে এবার নাসিরুদ্দিন শাহ! অভিনেতার চরিত্রেও থাকবে বিরাট চমক জেন্ডায়া থেকে টিমোথি, কোন কোন তারকার উপর চোখ বন্ধ করে ভরসা করছে হলিউড গুজরাটের পর এবার ইউরোপে ক্রুজে প্রি-ওয়েডিং সারবেন অনন্ত-রাধিকা! থাকছে কী কী চমক? ৭ বলিউড তারকা যাঁরা নিজেদের সৌন্দর্য্য বজায় রাখতে করেছেন হেয়ার ট্রান্সপ্লান্ট KKR-এর জয়ে আনন্দ নেই, সুন্দরী কাব্য-র জন্য মন কাঁদল অমিতাভের, লিখলেন ব্লগে বলিউডে পা রাখলেও ‘বিতর্কমূলক’ ঘটনায় শেষ হয়েছে যে বলি তারকাদের কেরিয়ার 'মাস্ক পরো...', অসুস্থতা কাটিয়েই মাঠে হাজির শাহরুখ, পাশে থেকে আগলে রাখলেন গৌরী

Latest IPL News

KKR-এর জয়ে আনন্দ নেই, সুন্দরী কাব্য-র জন্য মন কাঁদল অমিতাভের, লিখলেন ব্লগে 'মাস্ক পরো...', অসুস্থতা কাটিয়েই মাঠে হাজির শাহরুখ, পাশে থেকে আগলে রাখলেন গৌরী গম্ভীর নন, KKR-এর IPL জয়ের মূল কারিগর হিসেবে অন্য কাউকে কৃতিত্ব বরুণ-বেঙ্কটেশের শাহরুখ-গৌতির ব্রোম্যান্স- গম্ভীরের কপালে কিং খানের ভালোবাসার চুম্বন- ভিডিয়ো 'টি-২০ বিশ্বকাপে টিম ইন্ডিয়ার বদলে বেঙ্গলকে পাঠানো হোক', KKR-এর জয়ের পর সৌরভ হায়দরাবাদ পেল ৭৫ লক্ষ, কলকাতার ভাগ্যে ২৫ লাখ, BCCI-এর তরফে আর্থিক পুরস্কার ঘোষণা KKR জিততেই বিরিয়ানিতে আলু দিল সুইগি! 'WC-র আগে মিষ্টি খাইয়ে স্টার্ককে আনফিট কর' ক্লাসেন-মার্করাম IPL-এ, ওদিকে উইন্ডিজের কাছে হোয়াইটওয়াশের লজ্জায় দক্ষিণ আফ্রিকা কেক নিয়ে হোলি, শ্যাম্পেনে স্নান, ট্রফি নিয়ে নাচ- KKR টিম হোটেলে যেন মায়াবী রাত 'গডস প্ল্যান বেবি', IPL জিতে রিঙ্কুকে নকল SRK-র! ১ মাস আগে চাঙ্গা করেন সেভাবেই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.