বাংলা নিউজ > টুকিটাকি > FIFA World Cup Final: ‘যাই বলুন, ভারতই সেরা!’ আনন্দ মহিন্দ্রার ‘চাক দে’র উত্তরে কেন বললেন অন্যরা

FIFA World Cup Final: ‘যাই বলুন, ভারতই সেরা!’ আনন্দ মহিন্দ্রার ‘চাক দে’র উত্তরে কেন বললেন অন্যরা

মেসির হাতে বিশ্বকাপ, ওদিকে আনন্দ মহিন্দ্রা বললেন কোন কথা?

FIFA World Cup 2022 Final: বিশ্বকাপের ফাইনাল দেখতে দেখতে আনন্দ লিখেছিলেন, ‘চাক দে’। পাশে তখন দু’জন। কারা তাঁরা? কেন তাঁর পোস্টের উত্তরে সবাই লিখছেন ভারতই সেরা?

বিশ্বকাপের ফাইনাল খেলা তখন জমে গিয়েছে, হঠাৎ ভারতীয় উদ্যোগপতি আনন্দ মহিন্দ্রার একটি টুইট নজর কাড়ল সকলের। আনন্দ সেখানে লিখেছেন ‘চক দে’। কেন লিখেছেন এই কথা? কেনই বা তাঁর কথার উত্তরে কেউ কেউ এসে বললেন, সত্যিই ভারতই সেরা?

বিশ্বকাপ ফুটবল এবারের মতো শেষ। কিন্তু শেষ হয়েও যেন তার রেশ থেকে যাচ্ছে। সম্প্রতি টের পাওয়া গেল আনন্দ মহিন্দ্রার একটি টুইটকে নিয়ে। বিশ্বকাপ ফুটবলের ফাইনাল চলাকালীন আনন্দ টুইট করেন, ‘চক দে’। কেন এই কথা বলেছিলেন তিনি? তিনি লেখেন, তাঁর সঙ্গে খেলা দেখছিলেন, তাঁর দুই জামাই। একজন ফরাসি। তিনি সারা ক্ষণ বলে যাচ্ছিলেন, ‘আলে লে ব্লু’। যার অর্থ, ‘চলো, নীল দল’। আর অন্য জন মেক্সিকান। তিনি সারা ক্ষণ বলে যাচ্ছিলেন, ‘ভামোস আর্জেন্তিনা’। আর তার মধ্যে বসেই নাকি আনন্দ বলে চলেছিলেন, ‘চক দে ইন্ডিয়া— ২০২৬-এ’।

এর পরের বিশ্বকাপ ফুটবল ২০২৬ সালে। সেবারেই ভারত যাতে খেলতে পারে, তারই প্রার্থনা করছেন আনন্দ। কিন্তু তাঁর এই টুইট অন্য নানা কারণেই বিরাট জনপ্রিয় হয়েছে। অনেকেই বলেছেন, আনন্দ যে সময়ে কথাটি বলেছেন, সেটি চমৎকার।

আনন্দ মহিন্দ্রার এই টুইটের তলায় বন্যার মতো মন্তব্য এসেছে। কেউ কেউ বলেছেন, ‘তা সে যাই বলুন, ভারতই সেরা। কারণ মেসিই হন, কিংবা এমবাপে— কেউই ভারতের বিপক্ষে একটিও গোল করতে পারেননি।’ কেউ আবার বলেছেন, সত্যিই ২০২৬ সালে ভারতকে বিশ্বকাপের মঞ্চে দেখতে চান। কেউ কেউ বলেছেন, যেহেতু এ পরের বিশ্বকাপে আরও বেশি দেশ অংশগ্রহণ করছে, তাই ভারতের সমূহ সম্ভাবনা আছে সেবার বিশ্বকাপ খেলার।

টুকিটাকি খবর

Latest News

এবার থেকে ক্লাস ১২ এর পরীক্ষা দু'বার করে নেবে CBSE? হাতির মল হাতে করে ঘেঁটে কাগজ তৈরি করলে দিব্যজ্যোতি দত্ত, দেখুন কাণ্ড... মেনুতে pistachio tigers milk,আম্বানিদের বিয়েতে অতিথিদের বাঘের দুধ পরিবেশ করা হয়? ফিল্ডিং যদি শিল্প হয়, দক্ষ শিল্পী চাপম্যান, মোহিত করলেন LPL-এর অবিশ্বাস্য ক্যাচে ২২৮ কেজি সোনা গায়েব কেদারনাথ থেকে? শঙ্করাচার্যের দাবির জবাব দিল মন্দির কমিটি আজ ‘ট্রেলার’ হল! এবার ভারী বৃষ্টি নামবে বাংলার জেলায়-জেলায়, কতদিন চলবে? কোথায়? বিজেপির দুই সাংসদ কি তৃণমূলে যোগ দিচ্ছেন?‌ একুশে জুলাই নিয়ে ইঙ্গিত কুণালের এই জায়গায় স্বামী-স্ত্রী একসঙ্গে সময় কাটান! তাহলে নাকি বাড়বে প্রেম গুরু পূর্ণিমায় শুভ ৩ যোগ! চাকরির অফার থেকে মান-সম্মান মিলবে কাদের? লাকি ৩ রাশি ‘আগলে রাখব..’, শোভনের বেলুড়ের বাড়িতেই ঘরোয়া বউভাত, বরকে কী কথা দিলেন সোহিনী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.