বাংলা নিউজ > ঘরে বাইরে > ছত্তিশগড়ে ক্যাম্পের খাবার খেয়ে অসুস্থ ২৫ ITBP জওয়ান!
প্রতীকী ছবি, সৌজন্যে এএনআই (HT_PRINT)
প্রতীকী ছবি, সৌজন্যে এএনআই (HT_PRINT)

ছত্তিশগড়ে ক্যাম্পের খাবার খেয়ে অসুস্থ ২৫ ITBP জওয়ান!

  • ছত্তিশগড়ের রাজানন্দগাঁও জেলায় নিজেদের ক্যাম্পে রান্না করা খাবার খাওয়ার পরে খাদ্যের বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে পড়েন আইটিবিপি জওয়ানরা।

ছত্তিশগড়ে ইন্দো তিব্বত সীমান্ত পুলিশের (আইটিবিপি) ২৫ জন কর্মী অসুস্থ হয়ে পড়লেন খাদ্যের বিষক্রিয়ার জেরে। জানা গিয়েছে ছত্তিশগড়ের রাজানন্দগাঁও জেলায় তাঁদের ক্যাম্পে খাবার খাওয়ার পরে খাদ্যের বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে পড়েন।

রাজানন্দগাঁওয়ের কালেক্টর তারান প্রকাশ সিনহা এই বিষয়ে বলেন, 'সমস্ত কর্মী আইটিবিপির ৪০তম ব্যাটেলিয়নের এবং তাঁদের মালাইডায় মোতায়েন করা হয়। বুধবার সন্ধ্যায় রাতের খাবার খাওয়ার পর তাঁরা অসুস্থ হয়ে পড়েন। তাঁরা বৃহস্পতিবার খাদ্যের বিষক্রিয়ার উপসর্গের অভিযোগ করেন। পরে সবাইকে খয়রাগড় শহরের কমিউনিটি হেলথ সেন্টারে ভর্তি করা হয় এবং বর্তমানে তাঁরা স্থিতিশীল।'

কালেক্টর আরও জানান যে অসুস্থ জওয়ানদের মধ্যে কয়েকজনের ডায়রিয়া এবং বমি হয়। তারপরেই তাঁদের মধ্যে ২১ জনকে খয়রাগড় শহরের কমিউনিটি হেলথ সেন্টারে নিয়ে যাওয়া হয়েছিল, এবং পরে আজ সকালে আরও চারজন কর্মীকে সেখানে স্থানান্তরিত করা হয়। জেলা প্রশাসন শুক্রবার সকালে চিকিৎসকদের একটি দলও পাঠায় জওয়ানদের চিকিত্সার জন্য।

বন্ধ করুন