HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > ঘরে বাইরে > Acid attack in Bihar: ঋণ নিয়ে দুই পরিবারের বিবাদের জেরে অ্যাসিড হামলা, মহিলা ও শিশু-সহ আহত ৯

Acid attack in Bihar: ঋণ নিয়ে দুই পরিবারের বিবাদের জেরে অ্যাসিড হামলা, মহিলা ও শিশু-সহ আহত ৯

ঘটনাটি জাদিয়া থানার অন্তর্গত রঘুনাথপুর গ্রামে ঘটেছে। মূলত বিবাদ করুণ কুমারের সঙ্গে তাঁর খুড়তুতো ভাই কার্তিক যাদবের। দুজনেই তামিলনাড়ুতে শ্রমিক হিসাবে কাজ করেন। বছর খানেক আগে করুণের কাছ থেকে ৯০০০ টাকা ঋণ নিয়েছিলেন কার্তিক। কিন্তু সেই টাকা তিনি সময়মতো পরিশোধ করতে পারেননি।

অ্যাসিড হামলার অভিযোগ। প্রতীকী ছবি

অর্থ নিয়ে দুই পরিবারের বিবাদ। তার জেরে একই পরিবারের ৯ সদস্যের ওপর অ্যাসিড হামলার অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে বিহারের সুপল জেলায়। এই ঘটনায় ৩ শিশু ও ২ মহিলা সহ ৯ জন আহত হয়েছে। আহতদের সকলকে ত্রিবেণীগঞ্জের মহকুমা হাসপাতালে ভরতি করা হয়েছে। এর মধ্যে ৭ জনের অবস্থা গুরুতর। তাদের সেখান থেকে অন্য হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি জাদিয়া থানার অন্তর্গত রঘুনাথপুর গ্রামে ঘটেছে। মূলত বিবাদ করুণ কুমারের সঙ্গে তাঁর খুড়তুতো ভাই কার্তিক যাদবের। দুজনেই তামিলনাড়ুতে শ্রমিক হিসাবে কাজ করেন। বছর খানেক আগে করুণের কাছ থেকে ৯০০০ টাকা ঋণ নিয়েছিলেন কার্তিক। কিন্তু সেই টাকা তিনি সময়মতো পরিশোধ করতে পারেননি। এই বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে দুই পরিবারের সদস্যরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। সেই সময় কার্তিকের ছোট ভাই প্রভাস কুমার একটি অ্যাসিডের বোতল বের করে করুণের উপর ছোঁড়ে। এরপর উভয় পক্ষ একে অপরকে অ্যাসিড দিয়ে হামলা চালায়। আহতরা হলেন মহারানী দেবী (২৮), গৌরব কুমার (৬), প্রিয়ম কুমারী (৪), সজন কুমারী (১০), সুনিতা দেবী (২৫), তারানন্দ যাদব (৬৫), করুণ, অরুণ কুমার (২৮) এবং সুলেখা দেবী (৩৫)। ঘটনায় ৭ জনকে অন্য হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এসএইচও রাজেশ চৌধুরী জানিয়েছেন, অভিযুক্ত করুণ ও কার্তিককে গ্রেফতার করা হয়েছে। প্রভাস ঘটনার পর থেকে পলাতক।

তিনি জানান, করুণ সামান্য আঘাত পেয়েছেন। অন্যরা গুরুতর দগ্ধ হয়েছেন। আরও ভালো চিকিৎসার জন্য তাদের দরভাঙ্গার ডিএমসি হাসপাতালে রেফার করা হয়েছে। যদিও এই ঘটনায় থানায় এখনও কোনও অভিযোগ দায়ের হয়নি। অভিযোগ পাওয়ার পর উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ। কার্তিক পুলিশকে জানিয়েছেন, করুণ তাঁর কাছ থেকে ২০১৯ সালে ৯০০০ টাকা ঋণ নিয়েছিলেন। মাসখানেকের মধ্যেই সেই টাকা তিনি পরিশোধ করার প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু, ৪ বছর কেটে যাওয়ার পরেও সেই টাকা তিনি ফেরাননি। তাই তাদের মধ্যে বহুবার ঝামেলা হয়েছে। এদিন তাদের মধ্যে বিবাদ চরম আকার ধারণ করে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। এই ঘটনায় অন্যান্য অভিযুক্তের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ। তারা পুরো বিষয়টি খতিয়ে দেখছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

ঘরে বাইরে খবর

Latest News

বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ 'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN ১৯২৪-২০২৪, প্যারিসে অলিম্পিক গেমসের ১০০ বছরের কতটা বদলাল ‘গ্রেটেস্ট শো অন আর্থ’!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.
প্রচ্ছদ ছবিঘর দেখতেই হবে ২২ গজ