বাংলা নিউজ > ঘরে বাইরে > AAP Leader Climbs Tower: দিল্লি পুরনির্বাচনে টিকিট না পেয়ে টাওয়ারে চড়ে লাইভ AAP নেতার, ভাইরাল ভিডিয়ো

AAP Leader Climbs Tower: দিল্লি পুরনির্বাচনে টিকিট না পেয়ে টাওয়ারে চড়ে লাইভ AAP নেতার, ভাইরাল ভিডিয়ো

আম আদমি পার্টি নেতা হাসিব হাসান। (ANI)

দিল্লি পুরনির্বাচনে টিকিট না পেয়ে একেবারে টাওয়ারে চড়ে বসলেন এক আম আদমি পার্টির নেতা। শুধু তাই নয়, টাওয়ারে চড়ে তিনি ফেসবুকে লাইভও করতে শুরু করেন।

বিভিন্ন সময়ে নির্বাচনের আগে টিকিট না পেলে অনেক রাজনৈতিক ব্যক্তিত্বকেই হতাশা ব্যক্ত করতে দেখা যায়। অনেককে কাঁদতেও দেখা গিয়েছে সাম্প্রতিককালে। পশ্চিমবঙ্গও এই ঘটনার সাক্ষী থেকেছে। তবে দিল্লি পুরনির্বাচনে টিকিট না পেয়ে একেবারে টাওয়ারে চড়ে বসলেন এক আম আদমি পার্টির নেতা। শুধু তাই নয়, টাওয়ারে চড়ে তিনি ফেসবুকে লাইভও করতে শুরু করেন। 

জানা গিয়েছে, টাওয়ারে চড়ে বসা আপ নেতার নাম হাসিব উ হাসান। তিনি পূর্ব দিল্লির প্রাক্তন কাউন্সিলর। তবে এবার আম আদমি পার্টি তাঁকে টিকিট দেয়নি। ফেসবুক লাইভে হাসিবকে বলতে শোনা যায়, ‘আজ আমার কিছু হলে বা আমি মারা গেলে আম আদমি পার্টি-র দুর্গেশ পাঠক এবং অতীশি দায়ী থাকবে। তাঁদের কাছে আমার ব্যাঙ্কের পাসবুক সহ আমার আসল নথি রয়েছে। আগামিকাল (১৪ নভেম্বর) মনোনয়ন দাখিলের শেষ দিন কিন্তু তাঁরা আমার কাগজপত্র আমাকে দিচ্ছেন না।’

ফেসবুক লাইভে হাসিব আরও বলেছিলেন যে দল তাঁকে পুরনির্বাচনে প্রার্থী করবে কিনা সে বিষয়ে তিনি উদ্বিগ্ন নন। তবে তিনি তাঁর নথি ফেরত চান। উল্লেখ্য, এর আগে চলতি বছরে আরও একবার খবরের শিরোনামে উঠেছিলেন হাসিব। সেবার তাঁকে নর্দমা সাফাই করতে দেখা গিয়েছিল। দিল্লি শাস্ত্রী পার্কে একটি নর্দমায় নেমে তিনি তা সাফ করেছিলেন। বুক পর্যন্ত নোংরা জলে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছিল তাঁকে।  তবে এত কিছুর পরও এবার টিকিট পাননি হাসিব। আর এরপরই দলের শীর্ষ নেতৃত্বের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন তিনি। 

 

বন্ধ করুন