বাংলা নিউজ > ঘরে বাইরে > বাস্কেটবল খেলার পর বিয়েতে নাচ 'অসুস্থ' প্রজ্ঞার, 'খুশিতে' ফেটে পড়ল কংগ্রেস
সাধ্বী প্রজ্ঞা সিং ঠাকুর। (ছবি সৌজন্য ভিডিয়ো)
সাধ্বী প্রজ্ঞা সিং ঠাকুর। (ছবি সৌজন্য ভিডিয়ো)

বাস্কেটবল খেলার পর বিয়েতে নাচ 'অসুস্থ' প্রজ্ঞার, 'খুশিতে' ফেটে পড়ল কংগ্রেস

  • দিনকয়েক আগেই বাস্কেটবল খেলার ভিডিয়ো ভাইরাল হয়েছিল।

দিনকয়েক আগেই বাস্কেটবল খেলার ভিডিয়ো ভাইরাল হয়েছিল। এবার বিয়েবাড়ির আসরে নাচতে দেখা গেল বিজেপি সাংসদ সাধ্বী প্রজ্ঞা ঠাকুরকে। যে ভিডিয়ো নিয়ে খোঁচা দিতে ছাড়েনি কংগ্রেস।

গত ৭ জুলাই সেই ভিডিয়ো পোস্ট করেছেন কংগ্রেস নেতা নরেন্দ্র সালুজা। সেখানে ভোপালের বিজেপি সাংসদকে নাচতে দেখা গিয়েছে। বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, গত বুধবার ভোপালে প্রজ্ঞার বাসভবনে বিয়ের আয়োজন করা হয়েছিল। চঞ্চল এবং সন্ধ্যা নামের দুই বোনের বিয়ে দেন। লকডাউনের কারণে আর্থিক সমস্যার মুখে পড়ে তাঁদের বাবা ভোপালের সাংসদের দ্বারস্থ হয়েছিলেন। শুধু দুই বোনের বিয়ের খরচই দেননি প্রজ্ঞা, বিয়ের অনুষ্ঠানের জন্য নিজের বাংলোও ছেড়ে দেন। যাবতীয় আচার-অনুষ্ঠানে হাজির থাকেন। তারই ফাঁকে সেই নাচের ভিডিয়ো তোলা হয়েছে বলে ওই প্রতিবেদনে জানানো হয়েছে।

প্রজ্ঞার সেই নাচ নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি কংগ্রেস। মধ্যপ্রদেশের কংগ্রেস নেতা সালুজা টুইটারে লেখেন, 'আমাদের ভোপালের সাংসদ বোন প্রজ্ঞা ঠাকুরকে বাস্কেটবল খেলতে দেখে, কোনওরকম সাহায্য ছাড়াই হাঁটতে দেখে বা এরকমভাবে আনন্দে নাচতে দেখতে খুব আনন্দ হয় না?' যিনি সম্প্রতি প্রজ্ঞার বাস্কেটবল খেলার ভিডিয়োও পোস্ট করেছিলেন। তখনও কটাক্ষ করেছিলেন, 'এতদিন ভোপালের বিজেপি সাংসদ সাধ্বী প্রজ্ঞাকে হুইলচেয়ারে বসে থাকতে দেখতাম। কিন্তু আজ তাঁকে ভোপাল স্টেডিয়ামে বাস্কেটবল খেলতে দেখলাম। ভালো লাগল খুব। এত দিন আমরা জানতাম, শারীরিক অসুস্থতার কারণে তিনি ঠিক করে দাঁড়াতে পারেন না, হাঁটতে-চলতে পারেন না। ভগবান তাঁর শরীর সব সময়ে সুস্থ রাখুক।'

এমনিতে দীর্ঘদিন ধরে নিজেকে অসুস্থ বলে দাবি করতেন প্রজ্ঞা। মালেগাঁও বিস্ফোরণ মামলায় একাধিকবার আদালতে হাজিরা এড়ানোর জন্য অসুস্থতা দর্শিয়েছেন। চলতি বছর মার্চে তো 'শ্বাসকষ্টজনিত সমস্যার' জন্য তাঁকে ভোপাল থেকে আকাশপথে নয়াদিল্লিতে উড়িয়েও নিয়ে যাওয়া হয়েছিল।

বন্ধ করুন