বাংলা নিউজ > ঘরে বাইরে > 'ইউক্রেনের ২৪৯ ভারতীয় পড়ুয়াকে ফিরিয়ে আনছি', ভাইরাল মহিলা পাইলটের ভিডিয়ো

'ইউক্রেনের ২৪৯ ভারতীয় পড়ুয়াকে ফিরিয়ে আনছি', ভাইরাল মহিলা পাইলটের ভিডিয়ো

ফাইল ছবি : ইনস্টাগ্রাম (Instagram )

রাশিয়া-ইউক্রেন সংকট। এখনও পর্যন্ত ইউক্রেন থেকে ১৮ হাজারেরও বেশি ভারতীয়কে ফিরিয়ে এনেছে। 'অপারেশন গঙ্গা'-য় রোমানিয়া, পোল্যান্ড, হাঙ্গেরি, স্লোভাকিয়া এবং মলদোভার মতো দেশগুলি থেকে ভারতীয়দের সরিয়ে আনা হচ্ছে।

সম্প্রতি ইনস্টাগ্রামে এয়ার ইন্ডিয়ার এক পাইলটের শেয়ার করা একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। ভিডিয়োতে তাঁকে বুদাপেস্ট থেকে একটি ইভ্যাকুয়েশন ফ্লাইট পরিচালনা করতে দেখা যাচ্ছে। ভিডিয়োটি আপলোড করেছেন এয়ার ইন্ডিয়ার পাইলট ক্যাপ্টেন শিবানী কালরা। ইনস্টাগ্রামে তাঁর চার লাখের বেশি ফলোয়ার রয়েছে।

'আমার জন্য এটি একটি অত্যন্ত গর্বের মুহূর্ত। কারণ, আমি জাতির সেবার সুযোগ পেয়েছি। আমার পুরো ক্রু এবং আমি হাঙ্গেরির বুদাপেস্ট বিমানবন্দর থেকে ইউক্রেনে পাঠরত ২৪৯ জন ভারতীয় পড়ুয়াকে নিরাপদে ফিরিয়ে আনছি,' ভিডিয়োতে লিখেছেন তিনি। ভিডিয়োটি দিন ছয়েক আগেই আপলোড করা হয়েছে। এখনও পর্যন্ত ৩.৯ মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে।

'হোয়েন ডিউটি কলস। 'অপারেশন গঙ্গা'-র অধীনে ২৪৯ জন ভারতীয় পড়ুয়াকে ফিরিয়ে আনা হচ্ছে। তার জন্য বুদাপেস্ট থেকে ইভ্যাকুয়েশন ফ্লাইটের ব্যবস্থা করা হয়েছে। এটি আমার জন্য একটি খুব গর্বের মুহূর্ত। আশা করি যুদ্ধ পরিস্থিতি কেটে যাবে এবং পরিস্থিতি আবার শান্তিপূর্ণ হয়ে যাবে,' ভিডিয়োর ক্যাপশনে লিখেছেন তিনি।

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা এয়ার ইন্ডিয়া কর্মীদের শ্রদ্ধা জানিয়েছেন। এই কাজের জন্য এয়ার ইন্ডিয়ার পাইলটকে অভিবাদন জানিয়েছেন। 'আপনার জন্য অনেক শ্রদ্ধা এবং স্যালুট,' কমেন্ট করেছেন এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী। 'আপনার প্রচেষ্টার জন্য অভিনন্দন,' লিখেছেন আরও একজন।

আপনার এই ভিডিয়োটি কেমন লাগল? জানান কমেন্টে।

ঘরে বাইরে খবর

Latest News

একধাক্কায় 'হাওয়া' ১ ট্রিলিয়ন ডলার! ২০ মাসে সবচেয়ে বড় ধস মার্কিন শেয়ার বাজারে শিবলিঙ্গে নিবেদিত জল গ্রহণে সারে দুরারোগ্য ব্যাধি, কিন্তু আছে বিশেষ কিছু নিয়ম বোর্ড সভাপতির অপশাসন! আইসিসির দ্বারস্থ আমেরিকা ক্রিকেটের ডিরেক্টররা! ৯ মাস ঘোরার মতো সময় নেই, তাই ভারতের কোচ হতে চাননি! অবস্থান স্পষ্ট করলেন নেহরা সন্দেশখালিতে ‘‌একলব্য মডেল’‌ স্কুলের প্রস্তাব শমীকের, ইস্যু জিইয়ে রাখতে নয়া কৌশল ঢাকায় মৃত্যু এক হিন্দু ছাত্রীর, এখনও হিংসার বলি ২০১, আজ কেমন আছে বাংলাদেশ? ওটা প্রথম নয়, বিষ্ণোই গ্যাং আগেও আমাকে জখম করার চেষ্টা করেছে : সলমন খান শহরে পা রাখলেন মোহনবাগানের নতুন বিদেশি টম! বিমানবন্দরে উষ্ণ অভ্যর্থনা সমর্থকদের শুক্রর রাজার গৃহে গমনে তৈরি হবে লক্ষ্মী নারায়ণ রাজযোগ, ৫ রাশির বদলাবে সময় TDP’র বিরুদ্ধে জগন মোহনের ধর্না মঞ্চে ‘INDIA’র নেতারা, জোটে যোগ দেওয়ার আহ্বান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.