বাংলা নিউজ > ঘরে বাইরে > 'ইউক্রেনের ২৪৯ ভারতীয় পড়ুয়াকে ফিরিয়ে আনছি', ভাইরাল মহিলা পাইলটের ভিডিয়ো

'ইউক্রেনের ২৪৯ ভারতীয় পড়ুয়াকে ফিরিয়ে আনছি', ভাইরাল মহিলা পাইলটের ভিডিয়ো

ফাইল ছবি : ইনস্টাগ্রাম (Instagram )

রাশিয়া-ইউক্রেন সংকট। এখনও পর্যন্ত ইউক্রেন থেকে ১৮ হাজারেরও বেশি ভারতীয়কে ফিরিয়ে এনেছে। 'অপারেশন গঙ্গা'-য় রোমানিয়া, পোল্যান্ড, হাঙ্গেরি, স্লোভাকিয়া এবং মলদোভার মতো দেশগুলি থেকে ভারতীয়দের সরিয়ে আনা হচ্ছে।

সম্প্রতি ইনস্টাগ্রামে এয়ার ইন্ডিয়ার এক পাইলটের শেয়ার করা একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। ভিডিয়োতে তাঁকে বুদাপেস্ট থেকে একটি ইভ্যাকুয়েশন ফ্লাইট পরিচালনা করতে দেখা যাচ্ছে। ভিডিয়োটি আপলোড করেছেন এয়ার ইন্ডিয়ার পাইলট ক্যাপ্টেন শিবানী কালরা। ইনস্টাগ্রামে তাঁর চার লাখের বেশি ফলোয়ার রয়েছে।

'আমার জন্য এটি একটি অত্যন্ত গর্বের মুহূর্ত। কারণ, আমি জাতির সেবার সুযোগ পেয়েছি। আমার পুরো ক্রু এবং আমি হাঙ্গেরির বুদাপেস্ট বিমানবন্দর থেকে ইউক্রেনে পাঠরত ২৪৯ জন ভারতীয় পড়ুয়াকে নিরাপদে ফিরিয়ে আনছি,' ভিডিয়োতে লিখেছেন তিনি। ভিডিয়োটি দিন ছয়েক আগেই আপলোড করা হয়েছে। এখনও পর্যন্ত ৩.৯ মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে।

'হোয়েন ডিউটি কলস। 'অপারেশন গঙ্গা'-র অধীনে ২৪৯ জন ভারতীয় পড়ুয়াকে ফিরিয়ে আনা হচ্ছে। তার জন্য বুদাপেস্ট থেকে ইভ্যাকুয়েশন ফ্লাইটের ব্যবস্থা করা হয়েছে। এটি আমার জন্য একটি খুব গর্বের মুহূর্ত। আশা করি যুদ্ধ পরিস্থিতি কেটে যাবে এবং পরিস্থিতি আবার শান্তিপূর্ণ হয়ে যাবে,' ভিডিয়োর ক্যাপশনে লিখেছেন তিনি।

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা এয়ার ইন্ডিয়া কর্মীদের শ্রদ্ধা জানিয়েছেন। এই কাজের জন্য এয়ার ইন্ডিয়ার পাইলটকে অভিবাদন জানিয়েছেন। 'আপনার জন্য অনেক শ্রদ্ধা এবং স্যালুট,' কমেন্ট করেছেন এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী। 'আপনার প্রচেষ্টার জন্য অভিনন্দন,' লিখেছেন আরও একজন।

আপনার এই ভিডিয়োটি কেমন লাগল? জানান কমেন্টে।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

ব্যাজবল জমানায় সব থেকে কম রান-রেটে লম্বা পার্টনারশিপ গড়ার নজির রুট-ফোকসের ‘‌সন্দেশখালির সমাধান হল আফস্পা’‌, এক্স হ্যান্ডেলে বিজেপিকে বড় পরামর্শ তথাগতর ছাবার সেটে গুরুতর আহত হন, এখন কেমন আছে ভিকির হাতের চোট? স্ত্রী সন্তানদের সঙ্গে লন্ডনে সময় কাটানোই উদ্দেশ্য, এখনই দেশে ফিরছেন না বিরাট মেট্রোর কাজ- ট্রায়ালের পরে চিংড়িঘাটায় ৭৫ দিনের ‘ব্লক’, এখন কোন পথে যাবে গাড়ি? ‘‌দিল্লির নির্দেশ, সন্দেশখালি ইস্যু জিইয়ে রাখতে হবে’‌, বিজেপিকে তুলোধনা কুণালের একের পর এক রাজ্যে আসন সমঝোতা চূড়ান্ত, এবার প্রচণ্ড গতি পেল ইন্ডিয়া জোট মার্চ মাসে পালিত হবে হোলি, জেনে নিন কেন গুরুত্বপূর্ণ এই উৎসব ৮২ বছরে একটাই অপূর্ণ ইচ্ছে মাধবী মুখোপাধ্যায়ের! শেষ ছবিটি কার সঙ্গে করতে চান? কাজের জন্যই রাজনীতি থেকে সরছেন মিমি? সাংসদ পদ থেকে ইস্তফা নিয়ে বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.