বাড়ি > ঘরে বাইরে > আগামিকালের মধ্যে হতে পারে শাহের করোনা পরীক্ষা, হাসপাতাল থেকেই সুরক্ষায় নজর
কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

আগামিকালের মধ্যে হতে পারে শাহের করোনা পরীক্ষা, হাসপাতাল থেকেই সুরক্ষায় নজর

  • গুরুগ্রামের বেসরকারি হাসপাতাল থেকেই মন্ত্রকের বিভিন্ন গুরুত্বপূর্ণ ফাইলে স্বাক্ষর করছেন শাহ।

এখনও করোনাভাইরাস পরীক্ষা হয়নি। তবে আগামিকালের (মঙ্গলবার) মধ্যে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের করোনা পরীক্ষা হতে পারে। 

সূত্রের খবর, শাহ উপসর্গহীন। গুরুগ্রামের বেসরকারি হাসপাতাল থেকেই মন্ত্রকের বিভিন্ন গুরুত্বপূর্ণ ফাইলে স্বাক্ষর করছেন। একইসঙ্গে একটি বিশেষ দলের মাধ্যমে অভ্যন্তরীণ সুরক্ষার উপর নজর রাখছেন। করোনা পরীক্ষার ফল নেগেটিভ হলে আগামী সপ্তাহেই হাসপাতাল থেকে ছাড়া পেতে পারেন তিনি।

তারইমধ্যে রবিবার দুপুরে বিজেপি নেতা মনোজ তিওয়ারির টুইটে রীতিমতো অবাক বিজেপির একটি অংশ। দিল্লি বিজেপির প্রাক্তন সভাপতি বলেন, 'দেশের যশস্বী স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে।' পরে অবশ্য সেই টুইট ডিলিট করে দেন মনোজ। শাহের করোনা রিপোর্ট নেগেটিভ আসার খবর ভিত্তিহীন বলে উড়িয়ে দেন এক কেন্দ্রীয় সরকারি আধিকারিক। নাম প্রকাশ না করার শর্তে ওই আধিকারিক বলেন, ‘হাসপাতাল, কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের সরকারি কোনও বুলেটিন বা তাঁর নিজস্ব টুইটারে (ঘোষণা) ছাড়া কোনও কিছু গ্রাহ্য করা উচিত নয়।’  

গত ২ অগস্ট যেমন শাহ নিজেই জানিয়েছিলেন, তিনি করোনায় আক্রান্ত। একটি টুইটবার্তায় শাহ জানান, ‘করোনার উপসর্গ দেখা দেওয়ার পর আমি করোনা টেস্ট করিয়েছিলাম। রিপোর্ট পজিটিভ এসেছে। আমার শরীর ঠিক আছে। তা সত্ত্বেও চিকিৎসকদের পরামর্শে হাসপাতালে ভরতি হচ্ছি। গত কয়েকদিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছিলেন, তাঁরা দয়া করে নিজেদের আইসোলেশনে রেখে স্বাস্থ্য পরীক্ষা করিয়ে নিন।’ তারপর থেকে গুরুগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন তিনি। সেখান থেকেই নিয়মিত বিভিন্ন বিষয়ে টুইট করছেন। রবিবারও একাধিক টুইট করেছেন। অন্ধ্রপ্রদেশের করোনা হোটেলে আগুন লাগার ঘটনায় শোকপ্রকাশ করেছেন।

বন্ধ করুন