বাংলা নিউজ > ঘরে বাইরে > আজ রাতে NEFT ও RTGS পরিষেবা বন্ধ থাকবে এই ব্যাঙ্কের, জেনে নিন সময়
আজ রাতে চার ঘণ্টার জন্য বন্ধন ব্যাঙ্কের নেফট (NEFT) এবং আরটিজিএস (RTGS) পরিষেবা বন্ধ থাকবে। (ছবিটি প্রতীকী, সৌজন্য মিন্ট)
আজ রাতে চার ঘণ্টার জন্য বন্ধন ব্যাঙ্কের নেফট (NEFT) এবং আরটিজিএস (RTGS) পরিষেবা বন্ধ থাকবে। (ছবিটি প্রতীকী, সৌজন্য মিন্ট)

আজ রাতে NEFT ও RTGS পরিষেবা বন্ধ থাকবে এই ব্যাঙ্কের, জেনে নিন সময়

  • জেনে নিন সময়।

রবিবার রাতে চার ঘণ্টার জন্য বন্ধন ব্যাঙ্কের নেফট (NEFT) এবং আরটিজিএস (RTGS) পরিষেবা বন্ধ থাকবে। রক্ষণাবেক্ষণের জন্য রাত ১২ টা (ইংরেজি মতে ১৭ অক্টোবর, রবিবার) থেকে ভোর চারটে পর্যন্ত নেফট এবং আরটিজিএস পরিষেবা ব্যবহার করতে পারবেন না গ্রাহকরা।

তবে আজ শুধু বন্ধন ব্যাঙ্ক নয়, শনিবার  রাত থেকে ন'ঘণ্টার জন্য সিটি ব্যাঙ্কের ইন্টারনেট ব্যাঙ্কিং পরিষেবা বন্ধ থাকবে। গ্রাহকদের পাঠানো তথ্য অনুযায়ী, শনিবার (১৬ অক্টোবর) রাত সাড়ে ৯টা থেকে ১৭ অক্টোবর সকাল সাড়ে ৬টা পর্যন্ত কয়েকটি অনলাইন পরিষেবাগুলি ব্যাহত হবে। রবিবার (ইংরেজি মতে ১৭ অক্টোবর) রাত আড়াইটে থেকে সকাল সাড়ে ছ'টা পর্যন্ত বন্ধ থাকবে আরটিজিএস পরিষেবা। রাত ১ টা থেকে রাত ২ টো পর্যন্ত সিটি ব্যাঙ্ক অনলাইন এবং সিটি ব্যাঙ্ক মোবাইল পরিষেবা বন্ধ থাকবে। রবিবার (১৭ অক্টোবর) রাত সাড়ে ১২ টা পর্যন্ত বন্ধ থাকবে আইভিআর সেলফ-সার্ভিস। ক্রেডিট কার্ড এবং স্যামসাং পে ওয়ালেট ফাংশন রবিবার (১৭ অক্টোবর) রাত দেড়টা পর্যন্ত ব্যবহার করতে পারবেন না গ্রাহকরা।

এমনিতেই মাঝেমধ্যে বিভিন্ন ব্যাঙ্কের ইন্টারনেট ব্যাঙ্কিং অনলাইন পরিষেবা বন্ধ থাকে। রক্ষণাবেক্ষণের জন্য গত জুলাইয়ে তো কমপক্ষে চারবার স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ডিজিটাল ব্যাঙ্কিং পরিষেবা কিছুক্ষণের জন্য বন্ধ ছিল। পরেও একাধিকবার পরিষেবা বন্ধ রেখেছিল ভারতের বৃহত্তম রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্ক।

বন্ধ করুন