বাংলা নিউজ > ঘরে বাইরে > BCB Director's Wife Injured in Dhaka Fire: আগুন থেকে বাঁচতে ৭ তলা থেকে সুইমিংপুলে লাফ, আহত BCB ডিরেক্টরের স্ত্রী

BCB Director's Wife Injured in Dhaka Fire: আগুন থেকে বাঁচতে ৭ তলা থেকে সুইমিংপুলে লাফ, আহত BCB ডিরেক্টরের স্ত্রী

আগুন থেকে বাঁচতে ৭ তলা থেকে লাফ, আহত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ডিরেক্টরের স্ত্রী

জনা গিয়েছে, আগুন লাগতেই ফ্ল্যাটে থাকা আত্মীয় পরিজনদের আগেই নীচে নামিয়ে দিয়েছিলেন সামা। সর্বশেষে সামা নিজে ও তাঁদের পরিচারিকা লিফটে করে নামতে গিয়ে সাত তলায় আটকে পড়েছিলেন। সেখানেই আগুন লেগেছিল। ওই অবস্থায় লিফটের কাচের দরজা ফাঁক করে বের হন তাঁরা। তাঁতেই আগুনে কিছুটা ঝলসে যান তিনি।

ঢাকার গুলশান-২ নম্বরের বহুতল ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় আহত হয়েছেন বাংলাদেশ ক্রিকেড বোর্ডের ডিরেক্টর ফাহিম সিনহার স্ত্রী সামা রহমান সিনহা। তাঁর বয়স ৩৮ বছর। বহুতল ভবনে আগুন থেকে বাঁচতে সুইমিং পুলে লাফিয়ে পড়েছিলেন সামা। তাতে গুরুতর আহত হন তিনি। বর্তমানে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছেন তিনি। জানা যায়, রাত সাড়ে ১২টার দিকে তাঁকে সেখানে নিয়ে যাওয়া হয়েছিল। জানা গিয়েছে, যে ভবনে আগুন লাগে, সেখানকারই ১২ তলার বাসিন্দা হলেন ফাহিম ও তাঁর স্ত্রী।

জনা গিয়েছে, আগুন লাগতেই ফ্ল্যাটে থাকা আত্মীয় পরিজনদের আগেই নীচে নামিয়ে দিয়েছিলেন সামা। সর্বশেষে সামা নিজে ও তাঁদের পরিচারিকা লিফটে করে নামতে গিয়ে সাত তলায় আটকে পড়েছিলেন। সেখানেই আগুন লেগেছিল। ওই অবস্থায় লিফটের কাচের দরজা ফাঁক করে বের হন তাঁরা। তাঁতেই আগুনে কিছুটা ঝলসে যান তিনি। পরে তিনি সেই তলার বারান্দা থেকে নীচে সুইমিং পুলের জলে লাফিয়ে পড়েন। এদিকে বার্ন ইন্সস্টিটিউটের শীর্ষ স্থানীয় চিকিৎসক ডঃ সামন্ত লাল সেন জানান, আজ সামার চিকিৎসার জন্য একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হবে। তিনি জানান, সামার ফুসফুসে প্রচুর পরিমাণ ধোঁয়া চলে গিয়েছে। তাতে শরীরের ভেতরেও পুড়েছে কিছুটা। তাছাড়া শরীরে বাইরের অংশে বহু জায়গায় পুড়েছে। অত উঁচু থেকে লাফ দেওয়ার কারণে বিভিন্ন জায়গায় চোট লেগেছে তাঁর।

এদিকে ফায়ার সার্ভিস ও বায়ুসেনার প্রায় ৪ ঘণ্টার যৌথ প্রচেষ্টার পর গভীর রাতে নিয়ন্ত্রণে এসেছে গুলশানের ১২ তলা ভবনের আগুন। উল্লেখ্য, রবিবার সন্ধ্যা ৭টার দিকে গুলশান-২ এর ১০৪ নম্বর রোডের একটি ১২ তলা ভবনের সাত তলায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এর পরপরই খবর ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিট সেখানে গিয়ে উদ্ধারকাজে হাত লাগায়। পরিস্থিতি এত গুরুতর হয়ে পড়ে যে উদ্ধারকাজে নামানো হয় বায়ুসেনা। সেনা ও নৌবাহিনীর সদস্যরাও উদ্ধারকাজে অংশ নেন। এদিকে আগুন নিয়ন্ত্রণে আসার পর ফায়ার সার্ভিসের ডিজি সংবদমাধ্যমকে জানান, অগ্নিকাণ্ডের ঘটনায় আহত চারজনের অবস্থা আশঙ্কাজনক। এঁদের মধ্যে তিনজন দগ্ধ হয়েছেন। তাছাড়া আগুন থেকে বাঁচতে তিনজন ভবন থেকে লাফ দেন। তাঁদেরও স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছে। রাত ১০টার দিকে এক ব্যক্তিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। মৃত ব্যক্তির বয়স আনুমানিক ৩০ বছর বলে জানা গিয়েছে।

 

ঘরে বাইরে খবর

Latest News

কদিন পরই হার্দিকের জন্য গলা ফাটাবে ভক্তরা, অধিনায়কের পাশে দাঁড়িয়ে বলছেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি এই দেশে পা রাখার আগেই টাটার সঙ্গে বড় চুক্তি টেসলার, দাবি রিপোর্টে ‘নিলাম হলে শাহজাহানের বাড়ি আমি কিনব’, সন্দেশখালিতে বললেন শুভেন্দু, কটাক্ষ TMC-র হাওড়া মেট্রো চালু হতেই যাত্রী কমেছে নদী জলপথে, বিকল্প রুটে ফেরি পরিষেবার ভাবনা ১৯-এ ছিল, ২৪-এ নেই! CAA নিয়ে অনড় থাকলেও NRC 'উধাও' BJP-র সংকল্প থেকে! MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর সোমে 'শনির দশা', ১৫ মিনিটেই শেয়ার বাজার থেকে 'হাওয়া' ৫ লাখ কোটি! প্রথমবার বুন্দেসলিগা জয় বেয়ার লেভারকুসেনের, ইতিহাসে নাম লেখালেন আলোনসো

Latest IPL News

কদিন পরই হার্দিকের জন্য গলা ফাটাবে ভক্তরা, অধিনায়কের পাশে দাঁড়িয়ে বলছেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন! T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.