বাংলা নিউজ > ঘরে বাইরে > Bangladesh Rail Accident: গাড়িতে ধাক্কা, এক কিমি ঠেলে নিয়ে গেল ট্রেন, ঘটনাস্থলেই মৃত ১১

Bangladesh Rail Accident: গাড়িতে ধাক্কা, এক কিমি ঠেলে নিয়ে গেল ট্রেন, ঘটনাস্থলেই মৃত ১১

বাংলাদেশের চট্টগ্রামে মর্মান্তিক দুর্ঘটনা 

ঢাকা থেকে চট্টগ্রামগামী একটি ট্রেন ধাক্কা মারে লাইন পারাপার করতে চলা এক গাড়িকে। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় ১১ জনের। গুরুতর অবস্থায় তিনজনকে হাসপাতালে ভরতি করা হয়েছে। জানা গিয়েছে, গাড়িতে যাঁরা ছিলেন, তাঁদের বাড়ি হাটহাজারির আমানবাজার এলাকায়।

বাংলাদেশে বড়সড় দুর্ঘটনা ঘটল চট্টগ্রামে। একটি গাড়িকে ট্রেনের ধাক্কা, আর তাতে মৃত্যু হল ১১ জনের। জানা গিয়েছ, রেলগেটে কোও সিগন্যাল ও লাইনম্যান না থাকার কারণেই এই ঘটনা ঘটেছে। জানা গিয়েছে, ঢাকা থেকে চট্টগ্রামগামী একটি ট্রেন ধাক্কা মারে লাইন পারাপার করতে চলা এক গাড়িকে। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় ১১ জনের। গুরুতর অবস্থায় তিনজনকে হাসপাতালে ভরতি করা হয়েছে। জানা গিয়েছে, গাড়িতে যাঁরা ছিলেন, তাঁদের বাড়ি হাটহাজারির আমানবাজার এলাকায়।

জানা গিয়েছে, গাড়ি করে খৈয়াছড়া ঝরনা থেকে ফিরছিলেন হতাহত ব্যক্তিরা। সেই সম রেললাইন পার করার সময় এই মর্মান্তিক দুর্ঘটনা। চট্টগ্রামমুখী মহানগর প্রভাতী ট্রেনটি গাড়িটিকে প্রায় এক কিলোমিটার ঠেলে নিয়ে যায়। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রেনটি বড়তাকিয়া পেরিয়ে যাচ্ছিল। সেই সময় রেললাইনে ওঠে গাড়িটি। লেবেল ক্রসিংয়ের বাঁশে ধাক্কা দিয়েই নাকি রেললাইনে উঠে গিয়েছিল গাড়িটি। এরপরই এই দুর্ঘটনা। ঘটনাস্থলেই মৃত্যু হয় ১১ জনের।

এই দুর্ঘটনার পর গতকাল দুপুরে এই শাখায় ট্রেন চলাচল বন্ধ ছিল। এদিকে প্রত্যক্ষদর্শীরা জানান, যেখানে দুর্ঘটনা ঘটেছে, সেখানে কোনও লাইনম্যান ছিলেন না। সেই ক্রসিংয়ে কোনও সিগন্যালও ছিল না। এর জেরেই এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে। পর্যটন স্থল থেকে ফেরার আগে সেই যুবকরা একটি গ্রুপ ছবি তুলেছিলেন। সেই ছবি আঁকড়েই এখন কান্নায় ভেঙে পড়েছেন সেই মৃতদের পরিবার।

বন্ধ করুন