বাংলা নিউজ > ঘরে বাইরে > JP Nadda's wife's Car Stolen: নড্ডার বাঙালি স্ত্রীর গাড়ি চুরি গেল দিল্লিতে, চোর ধরতে ব্যর্থ শাহের পুলিশ

JP Nadda's wife's Car Stolen: নড্ডার বাঙালি স্ত্রীর গাড়ি চুরি গেল দিল্লিতে, চোর ধরতে ব্যর্থ শাহের পুলিশ

জেপি নড্ডা এবং তাঁর স্ত্রী মল্লিকা নড্ডা

চুরির ঘটনাটি ঘটেছিল ১৯ মার্চ দুপুর ৩টে থেকে বেলা ৪টের মধ্যে। তবে এখনও পর্যন্ত গাড়িটি উদ্ধার করা সম্ভব হয়নি। চোরও ধরা পড়েনি। পুলিশের অনুমান, গাড়িটিকে গুরুগ্রামের দিকে নিয়ে যাওয়া হয়েছিল। তবে তা সত্ত্বেও তদন্তে সেরকম কোনও অগ্রগতি হয়নি। 

বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডার স্ত্রী মল্লিকা নড্ডার গাড়ি চুরি হল দিল্লিতে। দিল্লির গোবিন্দপুরী এলাকায় একটি সার্ভিস সেন্টারে গাড়িটিকে নিয়ে গিয়েছিলেন চালক যোগিন্দর। সেথান থেকে ফেরার পথে নিজের বাড়িতে যা যোগিন্দর। সেখানে দুপুরের খাবার খান তিনি। সেই সময়ই তাঁর বাড়ির সামনে দাঁড় করানো ছিল গাড়িটি। সেই সময় চোর সেই গাড়ি নিয়ে চম্পট দেয়। এই ঘটনাটি ঘটেছিল ১৯ মার্চ দুপুর ৩টে থেকে বেলা ৪টের মধ্যে। তবে এখনও পর্যন্ত গাড়িটি উদ্ধার করা সম্ভব হয়নি। চোরও ধরা পড়েনি। (আরও পড়ুন: JNU ছাত্র সংসদ ভোটে লালঝড়, সহসভাপতি হলেন রামকৃষ্ণ মিশনে পড়া শিলিগুড়ির তরুণ)

আরও পড়ুন: 'প্রেশার গেমে' রাজু ভাঙলেন 'ট্রেন্ড', BJP বিধায়কের বিদ্রোহে গরমিল হতে পারে অঙ্ক?

রিপোর্ট অনুযায়ী, তদন্তকারী পুলিশ সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে জানতে পেরেছেন, গাড়িটিকে গুরুগ্রামের দিকে নিয়ে যাওয়া হয়েছিল। তবে বিগত প্রায় ১ সপ্তাহ ধরে চেষ্টা করেও গাড়িটিকে চিহ্নিত করতে পারেনি পুলিশ। চুরি হওয়া গাড়িটি একটি টয়োটা ফরচুনার ছিল বলে জানা গিয়েছে। গাড়িটিতে হিমাচলপ্রদেশের রেজিস্ট্রেশন নম্বর ছিল। (আরও পড়ুন: ১ দশক পর PSC-র মাধ্যমে সরকারি শিক্ষক নিয়োগ বাংলায়, জানুন বেতন কাঠামো, ডিএ-র বিশদ)

আরও পড়ুন: ভারত গুরুত্বপূর্ণ পার্টনার, বললেন পাক বিদেশমন্ত্রী, বড় পদক্ষেপের পথে ইসলামাবাদ?

নড্ডার স্ত্রী মল্লিকা কে?

১৯৯১ সালে জেপি নড্ডার সঙ্গে বিয়ে হয়েছিল জব্বলপুরের বাঙালি মল্লিকার। তাঁর মা জয়শ্রী বন্দ্যোপাধ্যায় ১৯৭২ সালে মধ্যপ্রদেশ বিধানসভায় নির্বাচিত হয়েছিলেন বেশ কয়েকবার। ১৯৭৭ সালে জনতা পার্টির টিকিটে জিতেছিলেন জয়শ্রীদেবী। ১৯৭৭ থেকে ১৯৮০ সাল পর্যন্ত মধ্যপ্রদেশে মন্ত্রী ছিলেন তিনি। পরে বিজেপির জন্মের পরে পদ্ম প্রতীকে ১৯৯০ ও ১৯৯৩ সালে পশ্চিম জব্বলপুর কেন্দ্র থেকে জয়ী হয়েছিলেন তিনি। পরে ১৯৯৯ সালে লোকসভা ভোটে জিতে সাংসদ হয়েছিলেন তিনি। (আরও পড়ুন: 'মেদিনীপুরেই দাঁড়াতে চেয়েছিলাম, তবে...', 'অভিমান ভুলে' ছক্কা হাঁকালেন দিলীপ)

আরও পড়ুন: দোল পূর্ণিমার সকালে মহাকাল মন্দিরের গর্ভগৃহে লাগল আগুন, অগ্নিগদ্ধ ১৪

এদিকে মল্লিকা নিজে 'স্পেশাল অলিম্পিক ভারত' নামক একটি ক্রীড়া সংগঠনের প্রধান। ২০০১ সালে এই সংস্থাটি রেজিস্টার করা হয়েছিল। কেন্দ্রীয় যুবকল্যাণ ও ক্রীড়া মন্ত্রকের অনুমোদনপ্রাপ্ত এই সংগঠন। এছাড়াও তিনি হিমাচলে সমাজসেবার সঙ্গে যুক্ত। 'চেতনা' নামে একটি প্রতিষ্ঠান গড়েছিলেন তিনি। সেই প্রতিষ্ঠানের মাধ্যমে শারীরিক ও মানসিক ভাবে প্রতিবন্ধীদের সমাজের মূল স্রোতের সঙ্গে মিশতে সাহায্য করা হয়।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

শাহরুখের সঙ্গে কাজ করতে ভয় পেয়েছিলেন হৃতিক! সেই গোপন কথাই ফাঁস করলেন ফারহা India Women বনাম South Africa Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? খুব সহজে কমিয়ে ফেলুন ইউরিক অ্যাসিড, মেনে চলুন এই নিয়মগুলি অনুষ্কা-বিরাটের মেয়ে ছোট থেকেই শিল্পী! খুদে হাতে কী কী আঁকল ভামিকা? Video: রাতের অন্ধকারে নিমেষে পুড়ে ছাই ডুয়ার্সের হলং বনবাংলো, নেই হতাহত পরকীয়ার সন্দেহে স্ত্রী - শাশুড়িকে কুপিয়ে আত্মঘাতী প্রৌঢ় আজ প্রদোষ ব্রতে ভুলেও করবেন না এই ভুল, নচেৎ হবেন ভোলেনাথের রোষের সন্মুখীন ‘ডার্বি জয়’, ২-৩ দিন পরেই আপুইয়া হবেন মোহনবাগানের প্লেয়ার! আসছেন বিশ্বকাপজয়ীও? ছেঁড়া OMR শিট নিয়ে হয়েছিলেন সরব! সেই নিট পরীক্ষার্থী সেই আয়ুষীর নথি জাল, বলল HC রেলে ৩ গুণ বেশি লোকো পাইলট নিয়োগের ঘোষণা, দুর্ঘটনার পর সিদ্ধান্ত

T20 WC 2024

নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.