বাড়ি > ঘরে বাইরে > সরকারি আধিকারিককে জুতো পেটা বিজেপি নেত্রী সোনালি ফোগাতের,দর্শকের ভূমিকায় পুলিশ
ড্রামেবাজ বলাতেই নাকি মেজাজ হারান বিজেপি নেত্রী
ড্রামেবাজ বলাতেই নাকি মেজাজ হারান বিজেপি নেত্রী

সরকারি আধিকারিককে জুতো পেটা বিজেপি নেত্রী সোনালি ফোগাতের,দর্শকের ভূমিকায় পুলিশ

  • শুক্রবার হরিয়ানার হিসারের বালসামন্দ মন্ডির ঘটনা এটি। উভয়পক্ষই অভিযোগ দায়ের করেছে পুলিশে।

হরিয়ানার টিকটক স্টার তথা বিজেপি নেত্রী সোনালি ফোগাত জুতো পেটা করলেন এক সরকারি আধিকারিককে। গোটা ঘটনায় নির্বাক দর্শকের ভূমিকায় পুলিশ। গোটা ঘটনা রেকর্ড হয়েছে মোবাইল ফোনের ক্যামেরায়। সোশ্যাল মিডিয়ায় বিদ্যুত গতিতে ভাইরাল সেই ভিডিয়ো।

শুক্রবার সোনালি ফোগাত হরিয়ানার হিসারে একটি কৃষক বাজারে গিয়েছিলেন পরিদর্শনের জন্য। তাঁর কাছে বেশ কিছু কৃষকের অভিযোগ জমা পড়েছিল। সেই ব্যাপারে অ্যাগ্রিকালচারাল প্রোডাক্ট মার্কেট কমিটির সদস্য সুলতান সিংয়ের সঙ্গে আলোচনা করতে গিয়েছিলেন সোনালি ফোগাত। অভিযোগ সেখানেই নাকি বিজেপি নেত্রীকে 'ড্রামেবাজ' (নাটকবাজ) বলে কটাক্ষ করেন ওই আধিকারিক। এর জেরেই মেজাজ হারান বিজেপি নেত্রী। জ্ঞানশূন্য হয়ে ওই আধিকারিককে মারধর শুরু করেন তিনি। চড়-চাপ্পড়,জুতো দিতে পেটান ওই আধিকারিককে। 

সাংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে সোনালি জানান, তাঁর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করাতেই মেজাজ হারান নেত্রী।তাঁর কথায়, আমি বালসামন্দ মন্ডিতে ঢুকে ছিলাম মার্কেট কমিটির সেক্রেটারি সুলতান সিং ও বেশ কিছু কৃষকের সঙ্গে। সেখানে সঠিক ভাবে কাজ শুরু করানোটাই ছিল আমার উদ্দেশ্য। এরপর সুলতান সিং বলেন, আমি সুন্দরী মহিলা,আমার তাই কৃষকদের কথা ভেবে বাজারে ঘুরে বেড়ানো উচিত নয়। উনার কথা আমার সহ্য হয়নি।তাই আমি উনাকে মারধর করি। আমি ওই আধিকারিকের বিরুদ্ধে অভিযোগও দায়ের করেছি'।

হিসারের ডেপুটি কমিশনর যোগিন্দর শর্মা জানিয়েছেন 'সোনালি ফোগাত এবং সুলতান সিং দুজনেই পুলিশে অভিযোগ দায়ের করেছে। আমরা গোটা বিষয়টা তদন্ত করে দেখব। উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে'।

সুলতান সিং তাঁর অভিযোগের প্রতিলিপিতে জানিযেছেন, '..মিনিট ১৫ কথা বলবার পর উনি আমাকে গালিগালাজ শুরু করেন। আমার উপর অভিযোগ আনেন আমি নাকি সবজি মজুত রাখবার প্রক্রিয়া শুরু করছি না। এরপর উনি এও বলেন আমি নাকি ওনাকে গত বছর নির্বাচনে সাহায্য করিনি..'।

গত বছর হরিয়ানার বিধানসভা নির্বাচনে আদমপুর আসনে কংগ্রেসের কুলদীপ বিষ্ণোইয়ের কাছে পরাজিত হন টিকটোকার তথা বিজেপি নেত্রী সোনালি ফোগাত। নির্বাচনী প্রচারেও বহু বিতর্কিত মন্তব্য করে সংবাদ শিরোনামে এসেছিলেন সোনালি। তিনি বলেছিলেন, যাঁরা 'ভারত মাতা কি জয়' বলতে পারে না তাঁদের কোনও দাম নেই। 

সোনালি ফোগাতের এই আচরণের তীব্র নিন্দা করেছেন কংগ্রেস মুখপাত্র রণদীপ সিং সূর্যেওয়ালা। হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টারকে বিজেপি নেত্রীর বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া আবেদন জানান কংগ্রেস মুখপাত্র। 

বন্ধ করুন