বাংলা নিউজ > ঘরে বাইরে > 'BMW-মার্সেডিস,নগদ ১৪ কোটি', BSF কর্তার বাড়িতে হানা দিয়ে চক্ষু চড়কগাছ পুলিশের

'BMW-মার্সেডিস,নগদ ১৪ কোটি', BSF কর্তার বাড়িতে হানা দিয়ে চক্ষু চড়কগাছ পুলিশের

ধৃত বিএসএফ আধিকারিকের নাম প্রবীণ যাদব। ছবি সৌজন্যে এএআই/টুইটার

প্রতারণার দায়ে অভিযুক্ত বিএসএফ কর্তার বাড়িতে মিলেছে বিলাসবহুল সাতটি গাড়ি।

প্রতারণার অভিযোগে গ্রেফতার সীমান্তরক্ষী বাহিনীর এক আধিকারিক। ঘটনাটি ঘটেছে হরিয়ানায়। ধৃত বিএসএফ আধিকারিকের বিরুদ্ধে অভিযোগ, নিজেকে আইপিএস পরিচয় দিয়ে ব্যবসায়ীদের থেকে টাকা আদায় করতেন তিনি। মিথ্যে প্রতিশ্রুতি দিতেন যে ব্যবসায়ীদের কাজের বরাত পাইয়ে দেবেন তিনি। ধৃত বিএসএফ আধিকারিকের নাম প্রবীণ যাদব। প্রবীণের পাশাপাশি গ্রেফতার হয়েছেন তাঁর স্ত্রী মমতা যাদব এবং বোন ঋতু। জানা গিয়েছে, গুরুগ্রামে ন্যাশনাল সিকিউরিটি গার্ডের সদর দফতরে নিরাপত্তার দায়িত্বে ছিলেন তিনি। বিএসএফের ডেপুটি কমান্ডান্ট পদে রয়েছেন প্রবীণ।

প্রতারিত ব্যবসায়ীদের অভিযোগের ভিত্তিতে বিএসএফ আধিকারিকের বাড়িতে হানা দিয়ে চক্ষু চড়কগাছ পুলিশের। তল্লাশি চালিয়ে আধিকারিকের বাড়ি থেকে উদ্ধার হয়েছে নগদ ১৪ কোটি টাকা। তাছাড়া এক কোটি টাকা মূল্যের সোনার গয়নাও উদ্ধার হয়েছে। পাশাপাশি মিলেছে সাতটি গাড়ি। যআর মধ্যে রয়েছে বিএমডব্লু, মার্সেডিসের মতো বিলাসবহুল গাড়ি।

প্রবীণের বিরুদ্ধে মোট ১২৫ কোটি টাকা প্রতারণার অভিযোগ তুলেছেন একাধিক ব্যবসায়ী। এনএসজি ক্যাম্পাসে কাজের বরাত পাইয়ে দেওয়ার নাম করে ব্যবসায়ীদের প্রতারণা করতেন প্রবীণ। এনএসজি-র নামেই একটি ভুয়ো অ্যাকাউন্টে সেই টাকা পাঠাতেন বিএসএফ কর্তা। তাঁর বোন ঋতু এই কাজে তাঁকে সাহায্য করতেন। ঋতু নিজে বেসরকারি এক ব্যাঙ্কের ম্যানেজার। পুলিশের কাছে প্রবীণ নাকি স্বীকার করেছেন যে শেয়ার বাজারে একবার ৬০ লক্ষ টাকা লোকসান করার পরেই মানুষদের ঠকানোর কাজ শুরু করেন তিনি।

ঘরে বাইরে খবর

Latest News

ইজরায়েল যুদ্ধে নয়া মোড়, US'র হামলায় ভূপতিত ইরানি ড্রোন, কড়া হুঁশিয়ারি তেহরানের বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের বড় বিপদে রুক্মিণী, ‘পাগলি এ কী হল!’, সাহায্যের প্রস্তাব জিতের, কী বললেন নায়িকা 'সলমনের সঙ্গে বহুবার ঝগড়া হয়েছে, ইদে মুক্তির জন্য অক্ষয়কে ওঁর অনুমতি নিতে বলি' মীন রাশিতে বুধের উদয় ৬ রাশির বাড়াবে সমস্যা, হতে পারে প্রচুর অর্থের ক্ষতি যুবসমাজ থেকে সত্তরোর্ধ্বদের জন্য বড় বড় সব প্রতিশ্রুতি, কী কী সংকল্প করল BJP? কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ আদরে মাখামাখি শুভশ্রী-আবির! বুদ্ধদেবের লেখার ‘উষ্ণতা’ বাবলির টিজারেও ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং

Latest IPL News

বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে? এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.