বাংলা নিউজ > ঘরে বাইরে > 'BMW-মার্সেডিস,নগদ ১৪ কোটি', BSF কর্তার বাড়িতে হানা দিয়ে চক্ষু চড়কগাছ পুলিশের
ধৃত বিএসএফ আধিকারিকের নাম প্রবীণ যাদব। ছবি সৌজন্যে এএআই/টুইটার
ধৃত বিএসএফ আধিকারিকের নাম প্রবীণ যাদব। ছবি সৌজন্যে এএআই/টুইটার

'BMW-মার্সেডিস,নগদ ১৪ কোটি', BSF কর্তার বাড়িতে হানা দিয়ে চক্ষু চড়কগাছ পুলিশের

  • প্রতারণার দায়ে অভিযুক্ত বিএসএফ কর্তার বাড়িতে মিলেছে বিলাসবহুল সাতটি গাড়ি।

প্রতারণার অভিযোগে গ্রেফতার সীমান্তরক্ষী বাহিনীর এক আধিকারিক। ঘটনাটি ঘটেছে হরিয়ানায়। ধৃত বিএসএফ আধিকারিকের বিরুদ্ধে অভিযোগ, নিজেকে আইপিএস পরিচয় দিয়ে ব্যবসায়ীদের থেকে টাকা আদায় করতেন তিনি। মিথ্যে প্রতিশ্রুতি দিতেন যে ব্যবসায়ীদের কাজের বরাত পাইয়ে দেবেন তিনি। ধৃত বিএসএফ আধিকারিকের নাম প্রবীণ যাদব। প্রবীণের পাশাপাশি গ্রেফতার হয়েছেন তাঁর স্ত্রী মমতা যাদব এবং বোন ঋতু। জানা গিয়েছে, গুরুগ্রামে ন্যাশনাল সিকিউরিটি গার্ডের সদর দফতরে নিরাপত্তার দায়িত্বে ছিলেন তিনি। বিএসএফের ডেপুটি কমান্ডান্ট পদে রয়েছেন প্রবীণ।

প্রতারিত ব্যবসায়ীদের অভিযোগের ভিত্তিতে বিএসএফ আধিকারিকের বাড়িতে হানা দিয়ে চক্ষু চড়কগাছ পুলিশের। তল্লাশি চালিয়ে আধিকারিকের বাড়ি থেকে উদ্ধার হয়েছে নগদ ১৪ কোটি টাকা। তাছাড়া এক কোটি টাকা মূল্যের সোনার গয়নাও উদ্ধার হয়েছে। পাশাপাশি মিলেছে সাতটি গাড়ি। যআর মধ্যে রয়েছে বিএমডব্লু, মার্সেডিসের মতো বিলাসবহুল গাড়ি।

প্রবীণের বিরুদ্ধে মোট ১২৫ কোটি টাকা প্রতারণার অভিযোগ তুলেছেন একাধিক ব্যবসায়ী। এনএসজি ক্যাম্পাসে কাজের বরাত পাইয়ে দেওয়ার নাম করে ব্যবসায়ীদের প্রতারণা করতেন প্রবীণ। এনএসজি-র নামেই একটি ভুয়ো অ্যাকাউন্টে সেই টাকা পাঠাতেন বিএসএফ কর্তা। তাঁর বোন ঋতু এই কাজে তাঁকে সাহায্য করতেন। ঋতু নিজে বেসরকারি এক ব্যাঙ্কের ম্যানেজার। পুলিশের কাছে প্রবীণ নাকি স্বীকার করেছেন যে শেয়ার বাজারে একবার ৬০ লক্ষ টাকা লোকসান করার পরেই মানুষদের ঠকানোর কাজ শুরু করেন তিনি।

বন্ধ করুন