বাংলা নিউজ > ঘরে বাইরে > গণধর্ষণে অভিযুক্ত কংগ্রেসের প্রাক্তন MLAর আপত্তিকর ভিডিয়ো ভাইরাল, সাসপেন্ড করল দল

গণধর্ষণে অভিযুক্ত কংগ্রেসের প্রাক্তন MLAর আপত্তিকর ভিডিয়ো ভাইরাল, সাসপেন্ড করল দল

মেওয়ারাম জৈন।

শুধু যে যৌন হেনস্থা বা গণধর্ষণের অভিযোগ রয়েছে রাজস্থানের ওই প্রাক্তন বিধায়কের বিরুদ্ধে, তা নয়। আর্থিক তছরুপেরও অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। এদিকে, সদ্য মেওয়ারামের ভিডিয়ো ক্লিপ ভাইরাল হওয়ার পর থেকে বিজেপি ফের রাজস্থানে সরব হয়েছে কংগ্রেসের বিরুদ্ধে।

রাজস্থানের বারমেঢ়ে কংগ্রেসের প্রাক্তন বিধায়ক মেওয়ারাম জৈনকে সাসপেন্ড করল কংগ্রেস। এর আগে কংগ্রেসের ওই প্রাক্তন বিধায়কের বিরুদ্ধে গণধর্ষণ, যৌন হেনস্থা, ব্ল্যাকমেল করার অভিযোগ ছিল। তবে সদ্য এক আপত্তিকর অবস্থায় তাঁকে এক ভিডিয়োয় দেখা গিয়েছে (ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা।) সেই ভিডিয়ো ক্লিপ ভাইরাল হওয়ার পরই কংগ্রেস তার প্রাক্তন বিধায়ককে সাসপেন্ড করে।

শুধু যে যৌন হেনস্থা বা গণধর্ষণের অভিযোগ রয়েছে রাজস্থানের ওই প্রাক্তন বিধায়কের বিরুদ্ধে, তা নয়। আর্থিক তছরুপেরও অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। এদিকে, সদ্য মেওয়ারামের ভিডিয়ো ক্লিপ ভাইরাল হওয়ার পর থেকে বিজেপি ফের রাজস্থানে সরব হয়েছে কংগ্রেসের বিরুদ্ধে। এছাড়াও কংগ্রেসের প্রাক্তন অশোক গেহলোট সরকারের বিরুদ্ধেও তারা সরব হয়েছে। উল্লেখ্য, এর আগে শনিবার গভীর রাতে রাজস্থানের কংগ্রেসের প্রধান গোবিন্দ সিং দোতাসরা জানিয়েছেন, মেওয়ারাম জৈনের অবৈধ কর্মকাণ্ডের জেরে তাঁকে দলের সদস্যপদ থেকে সরানো হচ্ছে। এর আগে, মেওয়ারামের ঘনিষ্ঠ সহযোগী রামস্বরূপ আচারিয়ার বিরুদ্ধে ওঠে বড়সড় অভিযোগ। তাঁর বিরুদ্ধে অভিযোগ ছিল, গত কয়েক বছর ধরে এক মহিলাকে তিনি লাগাতার ধর্ষণ করে যাচ্ছেন। শুধু যে রামস্বরূপ তা নয়, তাঁর সঙ্গে আরও বেশ কয়েকজন ওই মহিলাকে ধর্ষণ করছেন। সেই তালিকায় রাজস্থান পুলিশের এক অফিসারের নামও রয়েছে। মহিলার অভিযোগ, তাঁকে হুঁশিয়ারি দেওয়া হয় মুখ খোলা নিয়ে। এদিকে, শুক্রবারই এক ভিডিয়োয় মেওয়ারামের এক ক্লিপ ভাইরাল হয়েছে। সেখানে তাঁরে আপত্তিকর অবস্থায় দেখা যায়। এদিকে, রাজস্থানের প্রাক্তন অশোক গোহলোট সরকারের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন কেন্দ্রীয় মন্ত্রী কৈলাস চৌধুরী। তিনি বলছেন, রাজস্থানে কংগ্রেসের সময়কালে রক্ষকই ভক্ষক ছিল। ফলে সেই সময় মহিলাদের ওপর নারকীয় অত্যাচার চলত বলে অভিযোগ করেন তিনি।

উল্লেখ্য, সদ্য ২০২৩ সালের শেষ লগ্নে রাজস্থানে বিধানসভা ভোটে কংগ্রেসের সরকারকে ফেলে মসনদ দখল করে নেয় বিজেপি। সেখানে ১১৫ টি আসনে দখল রাখে বিজেপি। কংগ্রেস পায় ৬৯ টি আসন।  এছাড়াও বহুজন সমাজবাদী পার্টি ২ টি আসন পায়। এই ভোটে কার্যত রাজস্থানে বিজেপি ও কংগ্রেসের শক্তিপরীক্ষার লড়াই ছিল। ২০২৪ সালে লোকসভা ভোটের আগে এই বিধানসভা ভোটের আগে রাজস্থানে কংগ্রেসের অন্দরে সচিন পাইলট বনাম অশোক গেহলোট সংঘাত দেখা যায়। এরপর ভোট ময়দানে কংগ্রেসকে বিপুল ভোটে মাত দিয়ে এগিয়ে যায় বিজেপি।

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

'কংগ্রেসের শাসনে হনুমান চালিসা শোনাও অপরাধ', বিরোধীদের তোপ মোদীর বীরভূমে প্রচারে গিয়ে কেষ্টকে স্মরণ, কবে ছাড়া পাবেন তিহাড় থেকে জানালেন মমতা ২০২২ T20 বিশ্বকাপ খেলা এই ৬ ভারতীয় তারকার ২০২৪ বিশ্বকাপ থেকে বাদ পড়া নিশ্চিত ৮ ঘণ্টা শান্তিতে উৎসব হয় না, বহরমপুরের ভোট পিছিয়ে দিতে বলব,রামনবমী মামলায় বলল HC বিরক্ত হয়েই রাজনীতি ছেড়েছেন মিমি! বললেন, 'পিস অব মাইন্ড ফিরে পেয়েছি...' 'গোয়ার ওপর চাপিয়ে দেওয়া হয়েছে সংবিধান', দ্বৈত নাগরিকত্বের দাবি কংগ্রেস প্রার্থীর জীবনে একজন সঠিক মানুষকে বিয়ে করে সুস্থ বাচ্চার জন্ম দিতে চাই: জন্মদিনে স্বস্তিকা সলমনের বাড়ির বাইরে গুলি! তাপি নদী থেকে ২টি পিস্তল, ১৩টি গুলি উদ্ধার পুলিশের চাকরি বাতিল বিপুল শিক্ষক–অশিক্ষক কর্মীদের, ভোটে রিজার্ভদের ব্যবহার করবে কমিশন হস্টেলের চেম্বারে ঢুকে গেলেন IT কর্মী, বুঝতেই পারল না কেউ, CCTV দেখে জানা গেল

Latest IPL News

ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.