বাংলা নিউজ > ঘরে বাইরে > ফের আক্রান্ত ম্যাঁক্রো, ফরাসি প্রেসিডেন্টকে লক্ষ্য করে উড়ে এল ডিম! দেখুন ভিডিয়ো
ফরাসি প্রেসিডেন্টের দিকে উড়ে আসছে ডিম 
ফরাসি প্রেসিডেন্টের দিকে উড়ে আসছে ডিম 

ফের আক্রান্ত ম্যাঁক্রো, ফরাসি প্রেসিডেন্টকে লক্ষ্য করে উড়ে এল ডিম! দেখুন ভিডিয়ো

  • ফ্রান্সের লিঁয়তে এক খাদ্যমেলায় যোগ দিয়ে ‘আক্রান্ত’ হলেন ফরাসি প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাঁক্রো।

এর আগেও জনসাধারণের মাঝে গিয়ে 'আক্রান্ত' হওয়ার নজির এর আগেও রয়েছে ফরাসি প্রেসিডেন্টের। আর এবার ফ্রান্সের লিঁয়তে এক খাদ্যমেলায় যোগ দেওয়া এমানুয়েল ম্যাঁক্রোকে লক্ষ্য করে ডিম ছুড়ে মারা হল। অবশ্য নিক্ষিপ্ত ডিমটি অল্পের জন্য ফরাসি প্রেসিডেন্টের মুখে লাগেনি। ডিমটি গিয়ে লাগে তাঁর কাঁধে। ডিমটি তার কাঁধে পড়ে না ফেটেই নিচে পড়ে যায়। তা ভাঙেনি। 

ঘটনার পর পরই ওই বিক্ষোভকারীকে গ্রেফতার করে পুলিশ৷ যদিও ঘটনাটি নিয়ে কোনও প্রতিক্রিয়া মেলেনি ম্যাক্রোঁর তরফে। তাঁর অফিসকেও এই বিষয়ে প্রশ্ন করা হলে কুলুপ এঁটেছে তারাও। এদিকে ইতিমধ্যেই ফরাসি প্রেসিডেন্টকে ডিম ছুড়ে মারার ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে।

ভাইরাল ভিডিয়োতে দেখা যাচ্ছে ম্যাক্রোঁ মেলায় হাঁটছেন। সেখানে তাঁকে ঘিরে অনের ভিড়। আচমকাই ভিড়ের মধ্য থেকে তাঁর দিকে উড়ে আসে একটি ডিম। ম্যাক্রোঁর দুই পাশে দুই দেহরক্ষী তখন তাঁকে রক্ষা করতে তৎপর হলেও শেষ পর্যন্ত তা গিয়ে লাগে প্রেসিডেন্টের কাঁধে। ডিমটি তার কাঁধে পড়ে না ফেটেই নিচে পড়ে যায়। পরে ডিম নিক্ষেপকারী ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। উল্লেখ্য, এর আগেও ম্যাক্রোঁকে চড় মেরেছিলেন এক যুবক। সেই ঘটনা ঘটেছিল দক্ষিণ ফ্রান্সে। সেই ঘটনার প্রেক্ষিতে আসামীকে চার মাসের কারাদণ্ড দেওয়া হয়।

 

বন্ধ করুন