বাংলা নিউজ > ঘরে বাইরে > Extra Marital Affair: স্ত্রীকে ছেড়ে প্রেমিকার সঙ্গে জন্মদিন পালন, স্বামীকে হাতেনাতে ধরে আত্মঘাতী মহিলা

Extra Marital Affair: স্ত্রীকে ছেড়ে প্রেমিকার সঙ্গে জন্মদিন পালন, স্বামীকে হাতেনাতে ধরে আত্মঘাতী মহিলা

স্বামীর পরকীয়া

Extra Marital Affair: স্বামীকে অন্য নারীর সঙ্গে দেখে ক্ষোভে ফেটে পড়েন স্ত্রী। সেখান থেকে দুই সন্তানকে নিয়ে বেরিয়ে যান। এরপর তিনি দুই সন্তানকে নিয়ে বাসে উঠে পড়েন। তবে গন্তব্যে পৌঁছনোর আগেই মাঝপথে বাস থেকে নেমে পড়েন তিনি। রাস্তার পাশেই রেললাইন ছিল। সেখানে দুই সন্তানকে নিয়ে বসে থাকেন সেই মহিলা।

স্বামীর জন্মদিন। তবে সেদিনও মাথায় আকাশ ভেঙে পড়ে মহিলার। স্বামী কর্মসূত্রে যোধপুরে থাকতেন। আর দুই সন্তানকে নিয়ে স্ত্রী থাকতেন গ্রামে। স্বামীকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে শহরে পৌঁছে যান স্ত্রী। তবে স্বামীর বাড়িতে গিয়ে মাথায় বাজ ভেঙে পড়ে তাঁর। দেখতে পান, তাঁর স্বামী অন্য এক মহিলার সঙ্গে জন্মদিন পালন করছেন। এভাবে হাতেনাতে স্বামীর পরকীয়া ধরে ফেলে ক্ষোভে দুঃখে দুই সন্তানকে নিয়ে আত্মঘাতী হলেন সেই মহিলা।

এদিকে স্বামী ও তাঁর প্রেমিকার একটি ভিডিয়ো করেন স্ত্রী। সেই ভিডিয়ো শ্বশুর-শাশুড়িকে পাঠান তিনি। জানা গিয়েছে, গ্রামে থাকাকালীন অনেক সময়ই স্বামীকে ফোন করে পেতেন না স্ত্রী। পরে স্বামীর জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানাতে নিজেই শহরে যাওয়ার সিদ্ধান্ত নেন স্ত্রী। সঙ্গে দুই সন্তানকেও নেন তিনি। যোধপুরে পৌঁছে স্বামীর ঘরে গিয়ে হতবাক হয়ে পড়েন তিনি। দেখেন, অন্য এক মহিলার সঙ্গে বসবাস করছে তাঁর স্বামী। স্ত্রীর করা ভিডিয়োতে দেখা গিয়েছে, জন্মদিন উপলক্ষে সেই ঘর সাজানো হয়েছে। এই ভিডিয়ো রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এদিকে স্বামীকে অন্য নারীর সঙ্গে দেখে ক্ষোভে ফেটে পড়েন স্ত্রী। সেখান থেকে দুই সন্তানকে নিয়ে বেরিয়ে যান। এরপর তিনি দুই সন্তানকে নিয়ে বাসে উঠে পড়েন। তবে গন্তব্যে পৌঁছনোর আগেই মাঝপথে বাস থেকে নেমে পড়েন তিনি। রাস্তার পাশেই রেললাইন ছিল। সেখানে দুই সন্তানকে নিয়ে বসে থাকেন সেই মহিলা। এরপর একটি মালগাড়িকে আসতে দেখে দুই সন্তানকে নিয়ে তার তলায় ঝাঁপ দেন। ঘটনায় সেই মহিলা ও তাঁর দুই সন্তানেরই মৃত্যু হয়েছে। জানা গিয়েছে, মালগাড়ির লোকো পাইলট ঘটনা আঁচ করতে পেরে ট্রেন থামানোর চেষ্টা করেছিলেন। তবে অনেক দেরি হয়ে যায়। এদিকে স্থানীয়রা সেখানে ভিড় করেন। পরে কোনওরকমে ক্ষত বিক্ষত দেহগুলি রেললাইন থেকে সরানো হয়। পাশের মনদোর রেল স্টেশনে সেই দেহগুলি পাঠানো হয়। এদিকে পুলিশ ঘটনার তদন্তে নেমেছে। তবে পরকীয়ায় ধরা পড়া স্বামী নাকি এই ঘটনার পর থেকেই পলাতক। পুলিশ তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে।

ঘরে বাইরে খবর

Latest News

টেস্টে সুযোগ পেলে নিজের সেরাটা উজাড় করে দেব:- আর্শদীপ সিং ট্রেন্টব্রিজ টেস্টে শতরান করে বিরল নজির গড়লেন কাভেম হজ বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.