বাংলা নিউজ > ঘরে বাইরে > Flight: বিমানে জানালার ধারে অন্যের আসনে বসেছিলেন মহিলা, উঠতে বলতেই রেগে লাল, দ্বিধাবিভক্ত নেটপাড়া

Flight: বিমানে জানালার ধারে অন্যের আসনে বসেছিলেন মহিলা, উঠতে বলতেই রেগে লাল, দ্বিধাবিভক্ত নেটপাড়া

বিমান। প্রতীকী ছবি REUTERS/Aly Song/File Photo (REUTERS)

নেলসন নামে ওই মহিলা জানিয়েছেন, এক মহিলাকে বলছিলেন সিটটা একটু অদলবদল করতে। কারণ তিনি দুটো বাচ্চা নিয়ে জানালার ধারে বসতে চান। কিন্তু আমি দিতে চাইনি। তার নির্দিষ্ট কারণ রয়েছে।

শ্রীলক্ষ্মী বি

প্লেনে জানালার ধারে সিট নিয়ে যত ঝামেলা। এক মহিলা তার সন্তানদের নিয়ে জানালার ধারের সিট চেয়েছিলেন। অপর এক সহযাত্রীর কাছে তিনি সিট চেয়েছিলেন। কিন্তু বিশেষ কারণে ওই সহযাত্রী মহিলা সেই সিট দিতে চাননি। সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এরপরই দ্বিধাবিভক্ত নেটিজেনরা। ডেল্টা বিমানটি ওহিও থেকে ক্যালিফোর্নিয়ার দিকে যাচ্ছিল।

একটি জুয়েলারি কোম্পানির সিইও এই ভিডিয়ো শেয়ার করেছেন। সেই টিকটক ভিডিয়োকে ঘিরে শোরগোল চরমে। নেলসন নামে ওই মহিলা জানিয়েছেন, এক মহিলাকে বলছিলেন সিটটা একটু অদলবদল করতে। কারণ তিনি দুটো বাচ্চা নিয়ে জানালার ধারে বসতে চান। কিন্তু আমি দিতে চাইনি। তার নির্দিষ্ট কারণ রয়েছে। 

ল্যাডবাইবেল নেলসনকে উদ্ধৃত করে জানিয়েছে, আমি প্লেনে উঠেছিলাম। এক মহিলা আমার সিটে বসেছিলেন।  আমি এটা তাঁকে বলি। তিনি তখন বলেন, আপনি এই সিটটা চান।  আমি ভাবছিলাম এটা বদল করব। কারণ আমার বাচ্চা রয়েছে। নেলসন তাঁর পোস্টে লিখেছেন,  তিনি জানালার ধার থেকে সরতে চাননি। কারণ তাঁর মোশন সিকনেস আছে। আর জানালার ধারে বসে ঘুমোতে সুবিধা হয়।

তিনি বলেন, আগের রাতে মাত্র ৯০ মিনিট ঘুমিয়েছিলাম। গোটা সপ্তাহে প্রচুর কাজ।  ৫০০ লোকের সামনে আবার বক্তব্য রাখতে হবে। সেকারণেই ফ্লাইটে ঘুমোতে চাইছিলাম। কিন্তু ওই সিট থেকে সরে বসতে বলায় ওই মা প্রচন্ড রেগে যান। 

তবে নেটিজেনদের অনেকের দাবি, আপনি ঠিকই করেছেন। তিনি যদি জানালার ধারে সিট চাইতেন তাহলে সেভাবেই টিকিট বুক করতে পারতেন। অপর একজন লিখেছেন, আচ্ছা আপনি যদি ওই জায়গায় থাকতেন তবে কী করতেন? আপনার বাচ্চা হলেও তো আপনি ওই সিটটা চাইতেন। আপনার একটু বোঝা দরকার ছিল। 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.