বাংলা নিউজ > ঘরে বাইরে > গো- পুজোর সুযোগ পেলাম, গরুর সামনে আরতি করে লিখলেন অমিত শাহ

গো- পুজোর সুযোগ পেলাম, গরুর সামনে আরতি করে লিখলেন অমিত শাহ

গো মাতার পুজো করলেন অমিত শাহ, (টুইটার)

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী টুইট করে জানিয়েছেন, সনাতন ধর্মে গো পুজো অত্যন্ত গুরুত্বপূর্ণ।

আহমেদাবাদের জগন্নাথ মন্দির। সেখানেই একটি বড় গরুর সামনে দাঁড়িয়ে রয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। রীতি মেনে সেই গরুকে আরাধনা করেন তিনি। মকর সংক্রান্তি উপলক্ষ্যে শুক্রবার এভাবেই গো মাতার পুজো করলেন অমিত শাহ। টুইটারে সেই ছবি শেয়ার করেছেন তিনি। পুজো পাঠেও অংশ নেন তিনি। দুদিনের গুজরাত সফরে গিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী। এদিন গরুর সামনে আরতিও করেন তিনি। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী টুইট করে জানিয়েছেন, সনাতন ধর্মে গো পুজো অত্যন্ত গুরুত্বপূর্ণ। প্রতি বছরের মতো এবারও জগন্নাথ মন্দিরে উত্তরায়ন উপলক্ষ্যে গো পুজোর সুযোগ পেয়েছিলাম। সাধুদের কাছ থেকে আশীর্বাদও পেয়েছি। জানিয়েছেন গান্ধীনগরের সাংসদ অমিত শাহ।

অমিত শাহ গোপুজোর ছবি তুলে ধরেছেন তাঁর টুইটার হ্যান্ডেলে। এদিকে সূত্রের খবর, প্রতি বছরই উত্তরায়ণে অমিত শাহ তাঁর পরিবারের সদস্য ও পার্টি নেতৃত্বের সঙ্গে ঘুড়ি ওড়ান। তবে এবার এক নিকট আত্মীয়ের মৃত্যুর কারণে তিনি ঘুড়ি ওড়ানোর কর্মসূচি বাতিল করে দেন। তবে এবার তিনি মকর সংক্রান্তিতে গোমাতার পুজো ও আরতি অনুষ্ঠানে অংশ নেন। পাশাপাশি শনিবার তিনি গুজরাতের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র প্যাটেলের বাসভবন থেকে জৈব চাষের বিশেষ স্কিমের সূচণা করবেন।

 

ঘরে বাইরে খবর

Latest News

রাহুলের উপর থেকে নিষেধাজ্ঞা সরাতে রাজি নয় ফেডারেশন! স্বরূপ কী বললেন? আইএনএস ব্রহ্মপুত্রে আগুন, নিখোঁজ নাবিকের দেহ মিলল অবশেষে Untitled যেন পাহাড়ি কন্যে! বন্ধুদের সঙ্গে কাশ্মীরের গ্রামে সারা আলি খানStory বাংলাদেশে কোটা বিরোধী আন্দোলনে মৃত্যুর সংখ্য়া ১৯৭, কার্ফুর মেয়াদ বাড়ল ঘূর্ণাবর্ত-অক্ষরেখায় বৃষ্টি চলবে বাংলায়, শনি থেকে ভারী বর্ষণ, রবিতে কোন ৪ জেলায়? ভোটে জিতেই রচনার হাতে মহানায়ক সম্মান, নচিকেতা সহ পুরস্কার পেলেন আর কারা? পাঁচ বছর অন্তর মেগা নিলাম সহ তিনটি নিয়মের পরিবর্তন চায় IPL-এর ফ্র্যাঞ্চাইজিগুলি বেলিসের সঙ্গে সম্পর্কে ইতি টানতে চলেছে PBKS, খোঁজ চলছে ভারতীয় কোচের- রিপোর্ট 'একজন বহিরাগত…' ধনুশের কথা শুনে ক্ষেপে লাল নেটিজেনরা! কী এমন বললেন অভিনেতা? নেত্রীর নির্দেশ বলে কথা! গাড়ি ছেড়ে সাইকেলে কোচবিহারের প্রাক্তন তৃণমূল MP

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.