বাংলা নিউজ > ঘরে বাইরে > Missing Wife: ৯ বছর আগে হারিয়ে যাওয়া বউকে ফিরে পেলেন স্বামী, নতুন বছরের উপহার

Missing Wife: ৯ বছর আগে হারিয়ে যাওয়া বউকে ফিরে পেলেন স্বামী, নতুন বছরের উপহার

হারিয়ে ফেলা স্ত্রীকে খুঁজে পেলেন স্বামী। প্রতীকী ছবি

৯ বছর আগে হারিয়ে গিয়েছিলেন স্ত্রী। সেই স্ত্রীকে নতুন বছরে খুঁজে পেলেন হরিয়ানার এক ব্য়ক্তি। 

৯ বছর আগে নিখোঁজ হয়ে গিয়েছিলেন স্ত্রী। শনিবার সেই হারানো স্ত্রীকে খুঁজে পেলেন হরিয়ানার ৫৫ বছর বয়সী কেহার সিং। নতুন বছরে কার্যত উপহার পেলেন তিনি। দীর্ঘদিন পরে স্ত্রীকে খুঁজে আত্মহারা ওই ব্যক্তি। রোহতকের ৫৫ বছর বয়সী ওই ব্যক্তি তাঁর স্ত্রীকে হারিয়ে ফেলেছিলেন বহুদিন আগে। এদিকে থানাল নামে কর্নাটকের একটি সেল্টার হোমের তরফে সম্প্রতি একটি ফোন পেয়েছিলেন তিনি। আর তারপরই স্ত্রীর সঙ্গে দেখা করার সুযোগ পেলেন তিনি। কার্যত রূপকথাকেও হার মানায় এই গল্প।

৫০ বছর বয়সী দর্শীনিও দীর্ঘ ৯ বছর বাদে তাঁর স্বামীর সঙ্গে দেখা করার সুযোগ পেলেন। ঠিক কীভাবে দুজনের মধ্যে ছাড়়াছাড়ি হয়ে গিয়েছিল?

২০১৩ সালে তাঁদের দুজনের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। সেই সময় মানসিকভাবে কিছুটা অসুস্থ ছিলেন তিনি। এরপর একটি পুনর্বাসন কেন্দ্রে পাঠানো হয় তাকে। এদিকে মহম্মদ মুস্তাফা নামে এক মহিলা ওই থানাল হোমটি চালনা করেন। তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, বছর চারেক আগে কর্ণাটকের কুশলনগর পুলিশের তরফে জানানো হয় একজন অর্ধনগ্ন মহিলা রাস্তায় ঘোরাঘুরি করছেন। এরপর তাঁকে উদ্ধার করে দেখাশোনা করার জন্য হোমকে অনুরোধ করে পুলিশ।

এরপর হোমের তরফে তাকে আনা হয়। কিন্তু তিনি সেই সময় মানসিকভাবে ভীষণ অসুস্থ ছিলেন। এরপর তিনি হোমে আশ্রয় পান। ধাপে ধাপে তাঁর কাউন্সেলিং করানো হয়। পরে তিনি জানান তাঁর আসল বাড়ি হরিয়ানায়। কিন্তু তিনি কীভাব হরিয়ানা থেকে কর্ণাটক চলে এলেন এটা তিনি কিছুতেই বলতে পারেননি।

এদিকে হোমে থাকাকালীন তাঁর অবস্থার ধীরে ধীরে উন্নতি হয়। এরপর তিনি ধাপে ধাপে তাঁর গ্রামের বাড়ির কথা হোম কর্তৃপক্ষকে জানান। তিনি জানিয়ে দেয় রোহতকে তাঁর বাড়ি ছিল।

এরপর হরিয়ানা পুলিশের সঙ্গে যোগাযোগ করা হয়। ৯ বছর আগে কোনও মিসিং ডায়রি হয়েছিল কি না সেব্যাপারে খোঁজ খবর নেওয়া হয়। শেষ পর্যন্ত ওই মহিলার স্বামীর সন্ধান মেলে।

এই মহিলার স্বামী জানিয়েছেন, হারিয়ে যাওয়ার সময়তেও মানসিকভাবে অসুস্থ ছিলেন স্ত্রী। উত্তরপ্রদেশ, দিল্লি, পঞ্জাব সর্বত্র খুঁজেছি স্ত্রীকে। কিন্তু কোথাও খুঁজে পাইনি। একটা সময় আশা ছেড়ে দিয়েছিলাম। শেষ পর্যন্ত মুস্তাফার ফোনটা যেন আমার কাছে নতুন বছরের উপহার।। এতদিন পরে স্ত্রীকে ফিরে পেলাম। কেহার সিংয়ের চোখে জল। আনন্দের অশ্রু।

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

গ্রেস হ্যারিসের দুরন্ত ব্যাটিং, গুজরাট জায়ান্টসকে হারালো ইউপি ওয়ারিয়র্স রঞ্জি সেমিফাইনালের আগে মুম্বই টিমে ফিরলেন শ্রেয়স, উচ্ছ্বসিত অধিনায়ক রাহানে ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল অনন্তের বিয়েতে রোম্যান্টিক ডান্স মুকেশ ও নীতা আম্বানির, ভিডিয়ো ফাঁস হতেই ভাইরাল ভিডিয়ো: টেস্টের ইতিহাসে ১২ বছরে প্রথমবার রান আউট হলেন কেন উইলিয়ামসন! চারদিন পরেই গঙ্গার তলা দিয়ে মেট্রো চালু? কোন স্টেশনে যেতে কত ভাড়া? দেখুন তালিকা সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.