বাংলা নিউজ > ঘরে বাইরে > Woman chases away gunmen with broom: বন্দুক নিয়ে পরপর চালাচ্ছে গুলি, ঝাঁটা হাতে একাই ৪ গুন্ডাকে তাড়ালেন মহিলা- Video

Woman chases away gunmen with broom: বন্দুক নিয়ে পরপর চালাচ্ছে গুলি, ঝাঁটা হাতে একাই ৪ গুন্ডাকে তাড়ালেন মহিলা- Video

ঝাঁটা হাতে আততায়ীদের তাড়া মহিলার। (ছবি সৌজন্যে, সিসিটিভি ফুটেজ)

ঝাঁটা হাতে আততায়ীদের তাড়া করলেন এক মহিলা। বন্দুক নিয়ে আততায়ীরা এক ব্যক্তিকে লক্ষ্য করে গুলি চালাচ্ছিল। সেইসময় চলে আসেন ওই মহিলা। দৌড়ে এসে ঝাঁটা দিয়েই আততায়ীদের তাড়িয়ে দেন তিনি। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

বাইকে চেপে এসে বাড়ির সামনেই এক ব্যক্তিকে গুলি করে খুনের চেষ্টা একদল দুষ্কৃতীর। দু'জন বাইকে বসেছিল। আর দু'জন বন্দুক হাতে গুলি চালাচ্ছিল। তা দেখতে পেয়ে ঝাঁটা হাতে ছুটে আসেন এক মহিলা। আততায়ীদের হাতে একাধিক বন্দুক থাকলেও পরোয়া করেননি তিনি। বরং তেড়ে যান আততায়ীদের দিকে। ভয় পেয়ে পালিয়ে যায় আততায়ীরা। এমনই ঘটনা ঘটেছে হরিয়ানার ভিওয়ানি জেলায়। আর সেই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন, এইজন্য বলা হয় যে হরিয়ানার মহিলাদের সঙ্গে যেন কেউ ‘পাঙ্গা’ না নেন। স্রেফ ঝাঁটা হাতে নিয়ে বন্দুকবাজদের তাড়িয়ে দিতে মারাত্মক সাহস চাই। তবে মহিলা আসার আগেই ওই ব্যক্তি গুলিবিদ্ধ হন। তাঁর শরীরে একাধিক গুলি লেগেছে। ভরতি করা হয়েছে হাসপাতালে। পুলিশ জানিয়েছে, যে ব্যক্তির উপর গুলি চালানো হয়, সে একটি খুনের মামলায় অভিযুক্ত। আপাতত জামিনে মুক্ত আছে।

আরও পড়ুন: Viral video: ডেলিভারি দিতে এসে তরুণীর জুতো চুরি করল ডেলিভারি বয়! অভিযোগ করতে আরও অশালীন আচরণ

পুলিশ জানিয়েছে, হরিকিষান নামে এক ব্যক্তির উপর গুলি চালানো হয়। যে লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সঙ্গে জড়িত বলে ধারণা সংশ্লিষ্ট মহলের। আগেও তার উপর গুলি চলেছিল। সেজন্য মাসপাঁচেক আগে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছিল। এবারের ঘটনায় কারা জড়িত আছে, তা খতিয়ে দেখছে পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ। আপাতত হরিকিষান রোহতকের একটি হাসপাতালে ভরতি আছে।

আরও পড়ুন: Viral news: ‘রিওয়ার্ড’-এর লোভ! ৬০০ টাকার খাবার কিনতে গিয়ে ছয় লাখ টাকা গায়েব! তারপরে…

তবে সেইসব ছাপিয়ে ওই মহিলার সাহসিকতা নিয়েই আলোচনা চলছে। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে সেই ভিডিয়ো। ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, এক ব্যক্তি নিজের বাড়ির সামনে দাঁড়িয়ে আছে। অভিব্যক্তি দেখে মনে হচ্ছিল যে কারও অপেক্ষা করছে। ওই ব্যক্তি যেখানে দাঁড়িয়েছিল, তার ঠিক উলটো দিকেই একটা রাস্তা ছিল। ওই রাস্তা দিয়ে আসে একটি বাইক। দাঁড়িয়ে যায় তার সামনে। পিছন থেকে আরও একটি বাইক আসে।

ওই ব্যক্তি অবশ্য তাতে পাত্তা দেয়নি। কিন্তু দুটি বাইকের পিছনে যে দু'জন বসেছিল, তাদের নামতে দেখে দৌড়াতে শুরু করে। সজোরে ধাক্কা খায় গেটে। তারপর কোনওক্রমে বাড়ির ভিতরে ঢুকে যায়। ততক্ষণ ওই দু'জন বন্দুক তাক করে গুলি চালাতে থাকে। একজনের হাতে আবার দুটি বন্দুক ছিল। ওই ব্যক্তি বাড়ির ভিতর ঢুকে যেতে সেখানেও যাওয়ার চেষ্টা করে দুই আততায়ী। ততক্ষণে ঝাঁটা হাতে নিয়ে চলে আসেন মহিলা। আর তাতে ভয় পেয়ে পালিয়ে যায় দুই আততায়ী। এক আততায়ী তাঁর দিকে জোড়া বন্দুক তাক করে থাকলেও পিছিয়ে যাননি মহিলা। শেষপর্যন্ত বাইকে চেপে আততায়ীরা পালিয়ে যায়।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু? শ্রীময়ীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিলেন কাঞ্চন, দেখুন বিয়ের পর প্রথম ছবি গায়ে হলুদে বরের গাল ধরে আদর শ্রীময়ীর, সন্ধ্যায় সারলেন কাঞ্চনের সঙ্গে মালাবদল প্লে-অফ নিশ্চিত মুম্বই আর ওড়িশার, এদিকে বাগান নেমে গেল তিনে,পতন হল লাল-হলুদেরও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.