বাংলা নিউজ > টুকিটাকি > Viral video: ডেলিভারি দিতে এসে তরুণীর জুতো চুরি করল ডেলিভারি বয়! অভিযোগ করতে আরও অশালীন আচরণ

Viral video: ডেলিভারি দিতে এসে তরুণীর জুতো চুরি করল ডেলিভারি বয়! অভিযোগ করতে আরও অশালীন আচরণ

ডেলিভারি দিতে এসে তরুণীর জুতোচুরি করল ব্লিঙ্কিট বয়! (ছবি সৌজন্য: ইনস্টাগ্রাম)

ডেলিভারি দিতে এসে মহিলার জুতোচুরি করল এক ডেলিভারি বয়। সে নিয়ে অভিযোগ জানাতেই মিলল অভব্য আচরণ। গোটা ঘটনার ভিডিয়ো ভাইরাল হল নেটদুনিয়ায়।

কম সময়ে দরকারি কতকিছুই এখন আমরা বাড়িতে আনিয়ে নিই। হোম ডেলিভারি দিয়ে যান বিভিন্ন সংস্থার ডেলিভারি বয়রা। কিন্তু তাঁরাই যদি বিপদের কারণ হয়ে ওঠেন? এমনটাই হল সম্প্রতি। দিল্লির এক ঘটনা সম্প্রতি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সেটি আদতে একটি সিসিটিভি ফুটেজ। তাতে দেখা গিয়েছে, এক সন্দেহজনক ব্যক্তিকে। তিনি আদতে ব্লিঙ্কিট সংস্থার ডেলিভারি বয়। তাঁর সন্দেহজনক কার্যকলাপ নিয়েই সন্দেহ প্রকাশ করলেন ক্যাপটেন মনিকা খান্না। তিনিই এই ঘটনাটি নিয়ে ইন্সটাগ্রামে একটি পোস্ট করেছেন।

(আরও পড়ুন: ১০০ কোটির বেশি মানুষকে ভোগাবে হাড়ের ব্যথা! ২০৫০-এ কেন এমন হবে জানেন)

ইন্সটাগ্রামের ওই পোস্টে মনিকা নিজের উদ্বেগ প্রকাশ করেন। ভিডিয়োটির ক্যাপশনে গোটা ঘটনাটি বিস্তারিতভাবে লেখেন তিনি। ঠিক কী ঘটেছিল ওই দিন? মনিকা লেখেন, ওই দিন তিনি ব্লিঙ্কিটে নিজের দরকারি একটি জিনিস অর্ডার দেন। সেই জিনিসটি ঘরের দরজায় এসে ডেলিভারি দিয়ে যান ডেলিভারি বয়। এর পর তাঁকে লিফটের কাছে যেতে দেখা যায়। লিফটের ভিতর ঢুকে গিয়েও বেরিয়ে আসে ছেলেটি। এদিক ওদিক তাকিয়ে তাঁকে মেঝে থেকে তুলে নিতে দেখা যায় মহিলার জুতো।

(আরও পড়ুন: বর্ণবৈষম্য নিয়ে লেখা কবিতা ছাপতে নিষেধ! গোয়া চলচ্চিত্র উৎসব ঘিরে বিতর্ক)

এই নিয়ে ওই মহিলা অভিযোগ জানান ব্লিঙ্কিটে। তখন তাঁকে আশ্বস্ত করা হয় এই ব্যাপারে। তাঁর জুতো ফিরিয়ে দেওয়া হবে বলে জানানো হয়। এর পর সিসিটিভি ফুটেজে দেখা যায় রাত দশটার একটা দৃশ্য। লিফট থেকে বেরিয়ে আসেন ওই একই ডেলিভারি বয়টি। বেরিয়ে এসেই তিনি ঘন ঘন বেল বাজাতে শুরু করেন। কিন্তু অত রাতে ভয়েই আর দরজা খোলেননি মনিকা। পরে জুতো ফেরত দিয়ে গেলেও তিনি ব্লিঙ্কিটকে নিজের নিরাপত্তার জন্য দায়ী করেন। ব্লিঙ্কিটের কাছে তাঁর অনুরোধ ছিল তাঁর ঠিকানা ছেলেটিকে না জানানোর। কিন্তু সেই অনুরোধ রাখা হয়নি বলে অভিযোগ।

ইন্সটাগ্রামে গোটা ঘটনাটি লিখে নিরাপত্তার ব্যাপারে জবাবদিহি চান ওই মহিলা। তিনি প্রশ্ন রাখেন, রাতের বেলা এভাবে মহিলাদের বিপদ বাড়ানো নিয়েও প্রশ্ন রাখেন তিনি। তাঁর কথায়, ব্লিঙ্কিট মহিলাদের ঠিকানা সুরক্ষিত রাখতে ঠিক কী করে? এই নিয়ে এবার প্রশ্ন তোলার সময় এসেছে। এই ব্যাপারে সংস্থার জবাব জানতে চান তিনি।

টুকিটাকি খবর

Latest News

'৩১% হারে দিতে হবে মহার্ঘ ভাতা…', ডিএ মামলায় ৬-১ ব্যবধানে এগিয়ে সরকারি কর্মীরা রাজ্যের খরচ হবে ৪১৭৭০ কোটি, ডিএ মামলায় জয় পেলে কার পকেটে ঢুকবে কত? বুঝুন হিসেব মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৫ জুলাইয়ের রাশিফল হাত দেখিয়ে পাপারাজ্জিদের কী বলল আরাধ্যা? যদিও তৈমুর-জেহর মতো ‘বদমেজাজ’ দেখাল না ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল 16 ওভার শেষে Texas Super Kings-র স্কোর 138/3 ARG vs COL Final LIVE: কলম্বিয়ার পরপর আক্রমণের পরে ডি'মারিয়া-মেসির ম্যাজিক কোপায় মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমে বৃষ্টি হবে জেলায়-জেলায়, তবে কমবে বুধ থেকে, উত্তরের ৩টিতে হলুদ সতর্কতা জারি

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.