বাংলা নিউজ > ঘরে বাইরে > HTLS 2022: 'থারুরকে ভোট দেওয়া ১,০০০ কংগ্রেস নেতা BJP-তে আসবেন', খোঁচা হিমন্তের, পালটা শশীর

HTLS 2022: 'থারুরকে ভোট দেওয়া ১,০০০ কংগ্রেস নেতা BJP-তে আসবেন', খোঁচা হিমন্তের, পালটা শশীর

অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা। হিন্দুস্তান টাইমস

অসমের মুখ্য়মন্ত্রী বলেন,কংগ্রেসে শুভ চিন্তা করার লোকজন রয়েছেন। আমি নিশ্চিত যে তাঁরা বিজেপিতে চলে আসবেন। যে ১০০০জন শশী থারুরের পক্ষে ভোট দিয়েছিলেন তাঁরা ছমাস, এক বছরের মধ্যে বিজেপিতে চলে আসবেন।

হিন্দুস্তান টাইমস লিডারশিপ সামিটে উপস্থিত হয়ে কংগ্রেসের সভাপতি পদের নির্বাচনকে ঘিরে প্রশ্ন উসকে দিয়েছিলেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা। এনেছিলেন শশী থারুরের প্রসঙ্গ। শশী থারুরের অনুগামীরা কংগ্রেসে যোগ দিতে পারেন বলে জানিয়েছিলেন হিমন্ত বিশ্বশর্মা। এবার ভিডিয়ো বার্তায় পালটা জবাব দিলেন কংগ্রেস নেতা শশী থারুর। ঠিক কী বলেছিলেন প্রাক্তন কংগ্রেস নেতা তথা অসমের বিজেপি মুখ্য়মন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা?

কংগ্রেসের সভাপতি নির্বাচন নিয়ে প্রশ্ন করা হয়েছিল অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মাকে। আর সেই প্রশ্নের উত্তরে তিনি বলেন, ভোটের কেন দরকার ছিল? আপনি কাউকে আপনার প্রতিনিধি হিসাবে দাঁড় করালেন আর ফলাফল ঘোষণার আগেই জানিয়ে দিলেন কে জিতে গিয়েছেন। যদি কেউ বলে থাকেন যে খাড়গে কংগ্রেসের গণতন্ত্রের প্রতীক তবে আমার কিছু বলার নেই। যদি শশী থারুর জয়ী হতেন তবে বুঝতাম কংগ্রেসে গণতন্ত্র আছে।

তিনি বলেন, কংগ্রেসে শুভ চিন্তা করার লোকজন রয়েছেন। আমি নিশ্চিত যে তাঁরা বিজেপিতে চলে আসবেন। যে ১০০০জন শশী থারুরের পক্ষে ভোট দিয়েছিলেন তাঁরা ছমাস, এক বছরের মধ্যে বিজেপিতে চলে আসবেন। আমাদের পার্টিতে নির্বাচন হয়। আমাদের সভাপতিকেও গণতান্ত্রিক পদ্ধতির মাধ্যমে আসতে হয়। তিনি কোনও বড় নেতার পুত্র কন্য়া নন।

 

এর জবাবে কংগ্রেস নেতা শশী থারুর জানিয়েছেন, যাদের সাহস আছে তারা বিজেপিতে যোগ দেবেন না।যাদের লড়াই করার সাহস নেই তারা প্রলোভনে পা দেবেন।

 

বন্ধ করুন