বাংলা নিউজ > ঘরে বাইরে > Jammu And Kashmir Bus Accident: জম্মু ও কাশ্মীরে বাস দুর্ঘটনায় মৃত ১১,গুরুতর অবস্থায় হাসপাতালে বহু
কাশ্মীরে মর্মান্তিক বাস দুর্ঘটনা (ছবি - টুইটার)

Jammu And Kashmir Bus Accident: জম্মু ও কাশ্মীরে বাস দুর্ঘটনায় মৃত ১১,গুরুতর অবস্থায় হাসপাতালে বহু

  • দুর্ঘটনায় মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। মৃতদের মধ্যে দুই শিশু এবং তিন মহিলা রয়েছেন বলে জানা গিয়েছে।

জম্মু ও কাশ্মীরের পুঞ্চ জেলার বারেরি নালার কাছে একটি বাস দুর্ঘটনায় অন্তত ১১ জন মৃত এবং ২৫ জন আহত হয়েছেন। জানা গিয়েছে, যাত্রী বোঝাই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গভীর খাদে পড়ে গেলে এই বিপত্তি ঘটে। বাসটি সজিয়ান থেকে মান্ডি যাওয়ার পথে দুর্ঘটনাটি ঘটে।

ঘটনার পরপরই স্থানীয় লোকজন, পুলিশ ও সেনাবাহিনী উদ্ধার অভিযান শুরু করে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে অনেকের শারীরিক অবস্থা গুরুতর বলে জানা গিয়েছে। এই আবহে দুর্ঘটনায় মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। মৃতদের মধ্যে দুই শিশু এবং তিন মহিলা রয়েছেন বলে জানা গিয়েছে।

একটি টুইট বার্তায় জম্মু ও কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহা দুর্ঘটনায় প্রাণহানির জন্য শোক প্রকাশ করেছেন। তিনি লেখেন, ‘পুঞ্চের সাজিয়ান সড়ক দুর্ঘটনায় প্রাণহানির ঘটনায় আমি শোকাহত। শোকসন্তপ্ত পরিবারের প্রতি আমি সমবেদনা জানাতে চাই। প্রার্থনা করছি যাতে আহতরা শীঘ্রই সুস্থ হয়ে উঠুক। নিহতদের স্বজনদের ৫ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়া হবে। পুলিশ ও অসামরিক কর্তৃপক্ষকে সর্বোত্তম ব্যবস্থা করার নির্দেশ দেওয়া হয়েছে। আহতদের সর্বোচ্চ মানের চিকিৎসা দেওয়ার জন্যও নির্দেশ দিয়েছি।’

বন্ধ করুন