বাংলা নিউজ > ঘরে বাইরে > সিসোদিয়ার সমর্থনে চিঠি লিখতে ছাত্রীদের চাপ দিচ্ছেন কেজরিওয়াল, Video দেখাল BJP

সিসোদিয়ার সমর্থনে চিঠি লিখতে ছাত্রীদের চাপ দিচ্ছেন কেজরিওয়াল, Video দেখাল BJP

আপ নেতা মণীশ সিসোদিয়া(PTI) (HT_PRINT)

নর্থ ইস্ট দিল্লিতে শাস্ত্রী পার্ক এলাকায় একটি সরকারি স্কুলের দরজায় আই লাভ মণীশ সিসোদিয়া লেখা একটি ব্যানার দেখা গিয়েছিল। পুলিশ এই ঘটনায় মামলা রুজু করেছে। স্কুলের একাধিক কর্তার বিরুদ্ধে স্কুলকে ব্যবহার করে নানা ধরনের প্রচার করার অভিযোগ উঠেছে।

বর্তমানে সিবিআই হেফাজতে রয়েছেন দিল্লির প্রাক্তন উপমুখ্য়মন্ত্রী মণীশ সিসোদিয়া। দিল্লি আবগারি ক্ষেত্রতে বড়সর অনিয়মের অভিযোগ। তার জেরেই এবার মণীশ সিসোদিয়ার সিবিআই হেফাজত। এদিকে সিসোদিয়াকে নির্দোষ প্রমাণ করার জন্য একেবারে উঠেপড়ে লেগেছে আপ। এনিয়ে আপের সঙ্গে বিজেপির রাজনৈতিক আক্রমণ, প্রতি আক্রমণ ক্রমাগত চলছে। আর এবার আপের বিরুদ্ধে তোপ দেগে দিল্লি বিজেপি একটি ভিডিয়োকে সামনে এনেছে। সেই ভিডিয়োকে শেয়ার করে বিজেপির পক্ষ থেকে জানানো হয়েছে, কেজরিওয়ালে নির্লজ্জতার সব সীমাকে ছাড়িয়ে গিয়েছেন। মদ মাফিয়া সিসোদিয়ার সমর্থনে চিঠি লেখার জন্য আপ নেতা কেজরিওয়াল স্কুলের পড়ুয়াদের ইন্ধন দিচ্ছেন। স্কুলের বাইরে তাদের কড়া রোদের মধ্য়ে দাঁড় করিয়ে রাখা হচ্ছে।

বিজেপির তরফে যে ভিডিয়ো শেয়ার করা হয়েছে তাতে বলা হয়েছে, কয়েকজন ছাত্রী কাগজে কিছু যেন লিখছে। আর কেউ একজন তাদের ভিডিয়ো করছে। আর সেই সময় স্কুলে শিক্ষকও সামনে রয়েছেন। এদিকে যারা ভিডিয়ো করছেন তারা প্রশ্ন করছেন তোমরা কাগজে কী লিখছ?

 

তার উত্তরে জবাব মিলেছে…

এদিকে যিনি ভিডিয়ো করছেন তিনি জানিয়েছেন, শিক্ষার জায়গায় কুশিক্ষা দেওয়া হচ্ছে। বাচ্চাদের দিয়ে এসব লেখানো হচ্ছে।

এদিকে নর্থ ইস্ট দিল্লিতে শাস্ত্রী পার্ক এলাকায় একটি সরকারি স্কুলের দরজায় আই লাভ মণীশ সিসোদিয়া লেখা একটি ব্যানার দেখা গিয়েছিল। পুলিশ এই ঘটনায় মামলা রুজু করেছে। স্কুলের একাধিক কর্তার বিরুদ্ধে স্কুলকে ব্যবহার করে নানা ধরনের প্রচার করার অভিযোগ উঠেছে।

এক্সাইস পলিসি স্ক্যামের অভিযোগে ধরা পড়েছেন মণীশ। তারপর তিনি তাঁর মন্ত্রীত্ব থেকে পদত্য়াগ করেন। এদিকে ঘটনার পর থেকেই আম আদমি পার্টি ক্রমাগত বিজেপিকে নিশানা করে তোপ দাগা শুরু করেছেন। আপ নেতৃত্বের দাবি সাজানো কেসে গ্রেফতার করা হয়েছে মণীশ সিসোদিয়াকে। আপকে কোণঠাসা করার জন্য় এসব করছে কেন্দ্রীয় তদন্তকারী এজেন্সি। এটাই হল তাদের ছক।

গত রবিবার মণীশ সিসোদিয়াকে গ্রেফতার করা হয়েছিল। প্রায় ৮.৫ ঘণ্টা তাকে জেরা করা হয়। আবগারি কেলেঙ্কারির অভিযোগে তিনি অভিযুক্ত। সোমবার মণীশ সিসোদিয়া পাঁচদিনের সিবিআই হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। শনিবার সেই সিবিআই হেফাজতের শেষ দিন ছিল।

আপ নেতাকে এভাবে সিবিআই গ্রেফতার করাকে কেন্দ্র করে নানা শোরগোল পড়ে। আপের সৌরভ ভরদ্বাজ জানিয়েছেন, কেন্দ্রীয় সরকার যে নির্দেশ দিচ্ছে সেই অনুসারেই চলছে সিবিআই। আসলে মণীশ সিসোদিয়াকে সমস্যায় ফেলার জন্য় এসব করা হচ্ছে।

 

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

মঙ্গলে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে ৫ জেলায়, জারি সতর্কতা, এবার আরও বাড়বে গরম? অনুপমের বিয়ের খবর শুনেই বইছে কটাক্ষের বন্যা, ভুক্তভুগী শ্রীময়ী বললেন কী কী? EPL 2023 (West Ham United vs Brentford) Live Updates: অন্ধ্র ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন, পালটা তদন্ত শুরু হনুমার বিরুদ্ধে ‘আপনাকে তাড়া করেছে?’ নামের গেরোয় পিংলার বিধায়ককে হাসপাতালেই নাগড়ে ফোন অগ্নাশয়ের ক্যানসারে ভুগছিলেন পঙ্কজ! কী বলছেন অনুপ জালোটা-হরিহরণ মা-মামিমার বনিবনা হচ্ছে না! অশান্তির মাঝেই বোন আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নভ্যা সাভারকার হয়ে উঠতে জেলে নিজেকে বন্দি করে রাখেন রণদীপ! লেখেন, ‘আমি ২০ মিনিটও…’ লোহার বিম তুলতে গিয়ে উল্টে গেল হাইড্রোলিক ক্রেন! দুর্ঘটনা কোনা এক্সপ্রেসওয়েতে খোদাইয়ের সময় অলৌকিক রাম লালা, ছবি শেয়ার করলেন অরুণ যোগীরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.