বাংলা নিউজ > ঘরে বাইরে > কেন মহম্মদ জুবায়ের, তিস্তা শীতলবাদকে ধরলেন? কী দোষ তাঁদের? বিঁধলেন মমতা
মমতা বন্দ্যোপাধ্যায়, মুখ্যমন্ত্রী। (PTI Photo) (PTI)

কেন মহম্মদ জুবায়ের, তিস্তা শীতলবাদকে ধরলেন? কী দোষ তাঁদের? বিঁধলেন মমতা

  • কংগ্রেসের মুখপাত্র সুপ্রিয়া শ্রীনাতে জানিয়েছেন, এটা একটা ভীতু সরকার। সেই সরকারই বার্তা দিচ্ছে। তাঁর ভুলটা কোথায়?

ইশা সহায় ভাটনগর

গ্রেফতার করা হয়েছে Alt Newsএর সহ প্রতিষ্ঠাতা মহম্মদ জুবেইরকে। গ্রেফতার করা হয়েছে তিস্তা শীতলাবাদকে। এবার এনিয়ে কেন্দ্রের বিজেপি সরকারকে বিঁধলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আসানসোলে একটি সভায় তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, কেন আপনি মহম্মদ জুবায়ের ও তিস্তা শীতলাবাদকে গ্রেফতার করলেন? কী ভুলটা তাঁরা করেছেন?  সত্যি কথা বলা, সত্যকে তুলে আনা কি অপরাধ?  যারা সরকারের বিরুদ্ধে কথা বলছেন, তাদের হয় এজেন্সি দিয়ে হয়রানি করা হচ্ছে বা তাদের গ্রেফতার করা হচ্ছে।

নেত্রীর দাবি, যারা ঘৃণা ছড়াচ্ছেন, হিংসা ছড়াচ্ছেন তাদের গ্রেফতার করা হচ্ছে না। কিন্তু যারা তাদের বিরুদ্ধে লড়াই চালাচ্ছেন তাদেরই গ্রেফতার করা হচ্ছে।

এদিকে ২০১৮ সালের একটি আপত্তিকর টুইটের পরিপ্রেক্ষিতে গ্রেফতার করা হয়েছে মহম্মদ জুবায়েরকে। তাঁকে চারদিনের পুলিশ হেফাজতে পাঠানো হয়েছে। 

এদিকে কংগ্রেসের মুখপাত্র সুপ্রিয়া শ্রীনাতে জানিয়েছেন, এটা একটা ভীতু সরকার। সেই সরকারই বার্তা দিচ্ছে। তার ভুলটা কোথায়? 

সিপিএমের নেতা সীতারাম ইয়েচুরি টুইট করে জানিয়েছেন, মোদী সরকার নিজেদের অসুরক্ষিত মনে করছে। মিম নেতা আসাদউদ্দিন ওয়াইসি লিখেছেন, দিল্লি পুলিশ মুসলিম বিরোধী গণহত্যার স্লোগানের বিরুদ্ধে কিছুই করতে পারে না।

বন্ধ করুন