বাংলা নিউজ > ঘরে বাইরে > হাত ফসকে শৌচাগারের ট্যাঙ্কে পড়ে গিয়েছিল মোবাইল ফোন, তুলতে গিয়ে মৃত্যু যুবকের
প্রতীকি ছবি

হাত ফসকে শৌচাগারের ট্যাঙ্কে পড়ে গিয়েছিল মোবাইল ফোন, তুলতে গিয়ে মৃত্যু যুবকের

  • স্থানীয়রা জানিয়েছেন, বুধবার কাঁচা শৌচাগারে শৌচকর্ম করতে করতে নিজের স্মার্টফোনটি ব্যবহার করছিলেন কামারুজ্জামান। তখনই হাত ফসকে ফোনটি পড়ে যায় শৌচাগারের ট্যাঙ্কে।

কাঁচা শৌচাগারে পড়ে যাওয়া স্মার্টফোন উদ্ধার করতে গিয়ে বিষাক্ত গ্যাসে মৃত্যু হল এক ব্যক্তির। বাংলাদেশের ভারত সীমান্ত লাগোয়া চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ঘটনা। নিহত যুবকের নাম মহম্মদ কামারুজ্জামান।

স্থানীয়রা জানিয়েছেন, বুধবার কাঁচা শৌচাগারে শৌচকর্ম করতে করতে নিজের স্মার্টফোনটি ব্যবহার করছিলেন কামারুজ্জামান। তখনই হাত ফসকে ফোনটি পড়ে যায় শৌচাগারের ট্যাঙ্কে। ফোনের কভারের নীচে রাখা ছিল ৬,০০০ বাংলাদেশি টাকাও। টাকা ও ফোন উদ্ধার করতে দ্রুত ট্যাঙ্কের ভিতরে নেমে পড়েন তিনি। সেখানেই বিষাক্ত গ্যাসে মৃত্যু হয় তাঁর।

পরিবারের সদস্যরা জানিয়েছেন, দীর্ঘক্ষণ শৌচাগার থেকে না বেরনোয় বাইরে থেকে ডাকাডাকি শুরু করেন তাঁরা। তার পরও সাড়া না পাওয়ায় শৌচাগারের দরজা খুলে দেখেন, ট্যাঙ্কের ভিতরে মৃত অবস্থায় পড়ে রয়েছেন যুবক।

স্থানীয়রা জানিয়েছেন, যুবক পরিবারের একমাত্র রোজগেরে সদস্য ছিলেন। মা, স্ত্রী, ২ মেয়ে, ১ ছেলে ও ২ বোনকে নিয়ে ছিল তাঁর সংসার।

 

বন্ধ করুন