বাংলা নিউজ > ঘরে বাইরে > Murder in Odisha: ভাত রান্না না করে শুধুই তরকারি রান্না! রেগে স্ত্রীকে খুন করল স্বামী

Murder in Odisha: ভাত রান্না না করে শুধুই তরকারি রান্না! রেগে স্ত্রীকে খুন করল স্বামী

স্ত্রীকে খুন করল স্বামী। প্রতীকী ছবি

সনাতন ও তার স্ত্রী পুষ্পর এক মেয়ে ও এক ছেলে রয়েছে। ঘটনার সময় বাড়িতে কেউ ছিল না। মেয়ে একটি বাড়িতে কাজের জন্য গিয়েছিল এবং ছেলে তার এক বন্ধুর বাড়িতে গিয়েছিল। সনাতন বাড়ি ফিরে দেখে পুষ্প শুধু তরকারি রান্না করেছে, কিন্তু ভাত রান্না করেননি। এই নিয়ে তাদের মধ্যে বচসা বাঁধে। 

ভাত রান্না না করে শুধুমাত্র তরকারি রান্না করেছিলেন স্ত্রী। সেই অপরাধে স্ত্রীকে খুন করলেন এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে ওড়িশার সম্বলপুর জেলায়। এই ঘটনায় পুলিশ অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে। ধৃত স্বামীর নাম সনাতন ধারুয়া এবং তার স্ত্রীর নাম পুষ্প ধারুয়া। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সনাতন ও তার স্ত্রী পুষ্পর এক মেয়ে ও এক ছেলে রয়েছে। ঘটনার সময় বাড়িতে কেউ ছিল না। মেয়ে একটি বাড়িতে কাজের জন্য গিয়েছিল এবং ছেলে তার এক বন্ধুর বাড়িতে গিয়েছিল। সনাতন বাড়ি ফিরে দেখে পুষ্প শুধু তরকারি রান্না করেছে, কিন্তু ভাত রান্না করেননি। এই নিয়ে তাদের মধ্যে বচসা বাঁধে। তখনই আচমকা সনাতন তার স্ত্রীকে আক্রমণ করে এবং খুন করে। মৃত মহিলার ছেলে বাড়িতে ফিরে মাকে মৃত অবস্থায় দেখতে পেয়ে বিষয়টি জানাজানি হয়। সে পুলিশকে খবর দিলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে সনাতনকে গ্রেফতার করে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

গত মার্চ মাস একই ধরনের ঘটনা ঘটেছিল দিল্লিতে। রান্না না করায় এক ব্যক্তি তার স্ত্রীকে খুন করেছিল বলে অভিযোগ ওঠে।ঘটনাটি ঘটেছিল দিল্লির দ্বারকা এলাকায়। অভিযুক্তের নাম রাজেশ কুমার। রান্না না করায় রাজেশ তার স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে আক্রমণ করে। এরফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার স্ত্রী জ্যোতির। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

অন্যদিকে, আরও একটি ঘটনা ঘটেছিল কর্ণাটকে। খাবার রান্না নিয়ে বচসার জেরে স্ত্রীকে খুন করেছিল এক ব্যক্তি। তবে পরে অভিযুক্তকে জামিন দেয় কর্ণাটক হাইকোর্ট। জানা যায়, চিক্কামাগালুরু জেলার বাসিন্দা সুরেশা তার প্রথম স্ত্রী মীনাক্ষীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর রাধাকে বিয়ে করেছিলেন এবং এই দম্পতির দুটি সন্তান রয়েছে। সুরেশা বাড়ি ফিরে দেখতে পান যে রাধা মদ খেয়ে রান্নার পরিবর্তে ঘুমাচ্ছিলেন। তখন রাগের মাথায় স্ত্রীকে খুন করে ওই ব্যক্তি। ঘটনায় নিম্ন আদালত ওই ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দেয়। তাকে চ্যালেঞ্জ করে উচ্চ আদালতের দ্বারস্থ হন ওই ব্যক্তি। উচ্চ আদালতে জামিন পান অভিযুক্ত।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

ঘরে বাইরে খবর

Latest News

ভাঙা হাত নিয়েই মায়ের জন্মদিন সেলিব্রেট করলেন ঐশ্বর্য, সঙ্গী মেয়ে, এলেন না অভিষেক চা–বাগানের ১১ জন শ্রমিকের মর্মান্তিক মৃত্যু, অস্বাস্থ্যকর পানীয় জল থেকে ডায়রিয়া হিট স্ট্রোকের পর অতিরিক্ত সচেতন বাদশা, মুম্বই ফিরেই ছাতারয় মুখ ঢাকলেন শাহরুখ IPL Qualifier 2 SRH vs RR: পিচ থেকে আবহাওয়া, কেমন হবে দুই দলের সম্ভাব্য একাদশ রবি রাতেই আছড়ে পড়তে পারে ঘূর্ণিঝড় রেমাল, কোথায়? আজ সকালে তৈরি গভীর নিম্নচাপ ডালিয়াতেই হুহু করে কমবে ওজন! কোষ্ঠকাঠিন্যও হবে দূর পণ্ডিত হরিপ্রসাদ চৌরাসিয়ার বাঁশির সুরে মাতবে মঞ্চ,প্রকাশ্যে সারেগামাপার দিনক্ষণ ‘‌বহু রাষ্ট্রনেতা প্রধানমন্ত্রীকে বস বলে সম্বোধন করেন’‌, হরিয়ানায় দাবি রাজনাথের কলকাতা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে খোলা হল ব্যানার, দ্বিচারিতার অভিযোগ টিএমসিপি’‌র ভারতীয় দলে অনেক চাপ ও রাজনীতি আছে: ল্যাঙ্গারকে সত্যিটা ফাঁস করলেন কেএল রাহুল

Latest IPL News

IPL Qualifier 2 SRH vs RR: পিচ থেকে আবহাওয়া, কেমন হবে দুই দলের সম্ভাব্য একাদশ ভারতীয় দলে অনেক চাপ ও রাজনীতি আছে: ল্যাঙ্গারকে সত্যিটা ফাঁস করলেন কেএল রাহুল T20 WC 2024: বাটলারদের দলে ম্যান সিটির সদস্য, RCB-র থেকে শিখতে চায় ইংল্যান্ড ভারতের পরবর্তী কোচ কি ফ্লেমিং? কার্যত উত্তর দিয়ে দিলেন CSK CEO ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের চল বন্ধু…আরও একবার লড়াই হয়ে যাক...ম্যাচের আগে কে দিয়েছিলেন বিরাটকে এমন বার্তা? ‘একটা কথাও বলবে না’, বন্ধুকে নিয়ে লাগাতার অপমানের পাল্টা গাভাসকরকে তোপ এবির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.