বাংলা নিউজ > ঘরে বাইরে > তুমি আমার মা-বাবার দ্বারা ধর্ষিতা স্ত্রীকে বলল স্বামী, তাড়াল বাড়ি থেকে

তুমি আমার মা-বাবার দ্বারা ধর্ষিতা স্ত্রীকে বলল স্বামী, তাড়াল বাড়ি থেকে

গৃহবধূকে ধর্ষণের অভিযোগ শশুরের বিরুদ্ধে। প্রতীকী ছবি (HT_PRINT)

মিরাপুরের বাসিন্দা প্রেমের সঙ্গে তাঁর বিয়ে হয়েছিল প্রায় এক বছর আগে। তবে বিয়ে হওয়ার পর থেকেই তাঁর শ্বশুরের কুমতলব ছিল। খারাপ দৃষ্টিতে তাঁর দিকে তাকাত। এমনকী একা পেলে তাঁর অশালীন আচরণ করত। নানা অছিলায় তাঁর গায়ে হাত দেওয়ারও চেষ্টা করত শ্বশুর। 

যোগীরাজ্য উত্তরপ্রদেশে একটি চাঞ্চল্যকর ঘটনা প্রকাশ্যে এসেছে। অন্তঃসত্ত্বা পুত্রবধূকে ধর্ষণ করেছিল তাঁর শ্বশুর। কিন্তু, সেই গৃহবধুর পাশে না দাঁড়িয়ে তাঁকে মা সম্বোধন করে বাড়ি থেকে তাড়িয়ে দিল স্বামী। এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে মুজাফ্ফরনগর। তাঁর স্বামীর বক্তব্য, যেহেতু স্ত্রীর সঙ্গে তার বাবার শারীরিক সম্পর্ক হয়েছে তাই আর তাদের মধ্যে স্বামী–স্ত্রীর কোনও সম্পর্ক থাকছে না। এখন থেকে ওই মহিলা তাঁর মা। এই ঘটনায় শ্বশুর এবং স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ জানিয়েছেন ওই গৃহবধূ। তার ভিত্তিতে তাদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

আরও পড়ুন: লাগাতার ধর্ষণে গর্ভবতী নাবালিকার গর্ভপাত করানোর অভিযোগ, গ্রেফতার মামা কাসেম

মহিলার অভিযোগ, মিরাপুরের বাসিন্দা প্রেমের সঙ্গে তাঁর বিয়ে হয়েছিল প্রায় এক বছর আগে। তবে বিয়ে হওয়ার পর থেকেই তাঁর শ্বশুরের কুমতলব ছিল। খারাপ দৃষ্টিতে তাঁর দিকে তাকাত। এমনকী একা পেলে তাঁর অশালীন আচরণ করত। নানা অছিলায় তাঁর গায়ে হাত দেওয়ারও চেষ্টা করত শ্বশুর। এভাবেই একদিন বাড়িতে কেউ না থাকার সুযোগে তাঁর শ্বশুর তাঁকে ধর্ষণ করে বলে অভিযোগ। মহিলা জানান, ঘটনাটি ঘটেছিল গত ৫ জুলাই। সেই সময় তিনি কয়েক মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। এমনকী ঘটনাটি কাউকে জানালে তাঁকে মেরে ফেলারও হুমকি দেয় ওই ব্যক্তি। নির্যাতিতা জানান, প্রথমে কাউকে বলতে ভয় পেলেও একদিন স্বামীকে ঘটনাটি তিনি জানান। তিনি ভেবেছিলেন ঘটনাটি জানার পর তাঁর স্বামী।তাঁর পাশে দাঁড়াবেন। কিন্তু, ঘটনাটি জানতে পেরেই ঘটে বিপত্তি। পাশে দাঁড়ানোর পরিবর্তে তাঁর স্বামী তাঁকে বাড়ি ছেড়ে চলে যেতে বলে। সে আরও বলে, ধর্ষণের ঘটনার পর ওই মহিলা এখন তার মা হয়েছেন। কারণ তার বাবার সঙ্গে মহিলার শারীরিক সম্পর্ক হয়েছে। মহিলা তাঁর স্বামীকে তাঁকে ছেড়ে না যাওয়ার জন্য জোর করেছিলেন। কিন্তু, তারপরেই তাঁর স্বামী তাঁকে মারধর করে এবং তাঁকে বাড়ি থেকে বের করে দেয় বলে অভিযোগ।

পরে মহিলা পুলিশের কাছে গিয়ে শ্বশুর ও স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। পুলিশ এই ঘটনায় একটি মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে। ঘটনার পরেই অভিযুক্ত ও তার ছেলে পলাতক রয়েছে। পুলিশ শ্বশুর ও তাঁর স্বামীকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে। পুলিশ আরও জানায়, নির্যাতিতা মহিলার বয়ান রেকর্ড করা হয়েছে এবং জবানবন্দির ভিত্তিতে ব্যবস্থা নেওয়া হয়েছে। উল্লেখ্য, ২০০৫ সালে মুজাফফরনগর জেলায় একই রকম একটি ঘটনায় ২৮ বছর বয়সি এক মহিলাকে তাঁর শ্বশুর ধর্ষণ করে। তার পরে পঞ্চায়েত সিদ্ধান্ত নেয় যে তাঁর স্বামী এরপর থেকে তাঁর ছেলে।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

T20 WC-এ টানা ৭ ম্যাচে জয়, স্কটল্যান্ডকে হারিয়ে ভারত,ইংল্যান্ডের নজির ছুঁল অজিরা রাজ্যে ডেঙ্গি আক্রান্তের সংখ্যা বাড়ছে, শীর্ষে পৌঁছে গেল মালদা, দক্ষিণবঙ্গে আলোড়ন বকরি ইদ ২০২৪ উপলক্ষ্যে প্রিয়জনকে পাঠান শুভেচ্ছা বার্তা, রইল ১২ টি মেসেজ নির্জলা একাদশীর পুজোয় কীভাবে করবেন পুজো, দেখে নিন পুজো সামগ্রীর তালিকা এক নজরে পুরো বদলে গেলেন, সরব দিলীপ একেবারে নীরব! মিডিয়ার সামনে চুপচাপ, হল কী! T20 WC 2024: ব্রডকাস্টারদের শো'র মাঝেই ডিজে গানের তালে নাচ গাভাসকর-আক্রমের ‘‌বিধানসভায় ওরা জিরো হয়ে যাবে’‌, বরিবাসরীয় দুপুরে বড় ভবিষ্যদ্বাণী করলেন ফিরহাদ বাবা দিবসে সন্তানের সঙ্গে আলাপ করালেন,এমন উপহারের জন্য স্ত্রীকে ধন্যবাদ শ্রীজাতর স্কুলের গাড়িতে করে মদ তৈরির কারখানায় নিয়ে যাওয়া হত শিশু শ্রমিকদের,অবশেষে উদ্ধার LS স্পিকার পদের ভোটে TDP দাঁড়ালে সমর্থনের চেষ্টায় থাকবে ইন্ডি- কৌশলী রাউত

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.