HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > লাগাতার ধর্ষণে গর্ভবতী নাবালিকার গর্ভপাত করানোর অভিযোগ, গ্রেফতার মামা কাসেম

লাগাতার ধর্ষণে গর্ভবতী নাবালিকার গর্ভপাত করানোর অভিযোগ, গ্রেফতার মামা কাসেম

সপ্তম শ্রেণির নাবালিকাকে লাগাতার ধর্ষণের অভিযোগ প্রতিবেশী মামার বিরুদ্ধে। নাবালিকা গর্ভবতী হয়ে পড়লে তাঁকে হাতুড়ের কাছে নিয়ে গিয়ে গর্ভপাত করায় ধর্ষক কাসেম আলি মিয়া ও তাঁর স্ত্রী।

প্রতীকি ছবি

লাগাতার ধর্ষণের জেরে অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় সপ্তম শ্রেণির ছাত্রীর গর্ভপাত করানোর অভিযোগ মামার বিরুদ্ধে। ঘটনা কোচবিহারের মাথাঙার। ঘটনায় অভিযুক্ত মামার বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছে নির্যাতিতার পরিবার। গুরুতর অসুস্থ অবস্থায় মহারাজা জিতেন্দ্র নারায়ণ মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন নাবালিকা।

মাথাভাঙা ২ নম্বর ব্লকের রুইডাঙা গ্রাম পঞ্চায়েতের বাসিন্দা ওই নাবালিকার বাবা প্রবাসী শ্রমিক। স্থানীয় স্কুলে সপ্তম শ্রেণিতে পড়ে সে। নির্যাতিতার মায়ের অভিযোগ, প্রতিবেশী মামা কাসেম আলি মিয়া নাবালিকাকে দিনের পর দিন ধর্ষণ করেছে। ধর্ষণের জেরে নাবালিগা গর্ভবতী হয়ে পড়ে। গর্ভধারণের ৬ মাসের মাথায় বিষয়টি বুঝতে পারেন বাড়ির লোকেরা। তখন অভিযুক্ত কাসেম ও তাঁর স্ত্রী ফালাকাটায় এক হাতুড়ের কাছ থেকে তাঁর গর্ভপাত করিয়ে নিয়ে আসে। কিন্তু তার পর নাবালিকা অসুস্থ হয়ে পড়ে। গত ৪ সেপ্টেম্বর তাকে MJN হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে সে সেখানেই চিকিৎসাধীন।

এর পর কাসেমের বিরুদ্ধে ঘোকসাডাঙায় থানায় মেয়েকে ধর্ষণের অভিযোগ দায়ের করেন নির্যাতিতার মা। সেই অভিযোগের ভিত্তিতে কাসেমের বিরুদ্ধে পকসো আইনের ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারীরা।

 

 

বাংলার মুখ খবর

Latest News

টেস্টে সুযোগ পেলে নিজের সেরাটা উজাড় করে দেব:- আর্শদীপ সিং ট্রেন্টব্রিজ টেস্টে শতরান করে বিরল নজির গড়লেন কাভেম হজ বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.
প্রচ্ছদ ছবিঘর দেখতেই হবে ২২ গজ