বাংলা নিউজ > ঘরে বাইরে > Mercedes CEO Travels in Auto: যানজটে আটকে বিলাসবহুল গাড়ি ছেড়ে অটোতে চাপলেন মার্সিডিজ ইন্ডিয়ার MD!

Mercedes CEO Travels in Auto: যানজটে আটকে বিলাসবহুল গাড়ি ছেড়ে অটোতে চাপলেন মার্সিডিজ ইন্ডিয়ার MD!

মার্সিডিজ ইন্ডিয়ার সিইও তথা এমডি মার্টিন শওয়েঙ্ক (ছবি - ইনস্টাগ্রাম)

মার্সিডিজ ইন্ডিয়ার সিইও তথা এমডি মার্টিন শওয়েঙ্ক পুণের যানজটে আটকে নিজের বিলাসবহুল গাড়ি ছাড়লেন। বদলে একটি অটোতে চেপে বসলেন তিনি।

মার্সিডিজ ইন্ডিয়ার সিইও তথা এমডি মার্টিন শওয়েঙ্ক পুণের যানজটে আটকে নিজের বিলাসবহুল গাড়ি ছাড়লেন। বদলে একটি অটোতে চেপে বসলেন তিনি। পরে ইনস্টাগ্রামে নিজের সেই অভিজ্ঞতার কথা জানিয়ে একটি পোস্টও করেন মার্টিন। ‘মার্টিনস মাসালা’ নামক নিজের ইনস্টা হ্যান্ডল থেকে অটোতে চাপার ছবি পোস্ট করেন।

জানা গিয়েছে, মার্সিডিজের শীর্ষ কর্তা এস-ক্লাসের একটি গাড়িতে চেপে নিজের গন্তব্যে যাচ্ছিলেন। তবে মাঝপথে যানজটে আটকে যান তিনি। নিজের ইনস্টাগ্রাম পোস্টের ক্যাপশনে মার্টিন লেখেন, ‘যদি পুণের সুন্দর রাস্তায় আপনার এস-ক্লাস গাড়িটি যানজটে আটকে যায়, তাহলে আপনি কী করবেন? হয়ত আপনি গাড়ি থেকে নেমে হাঁটতে শুরু করবেন। কয়েক কিলোমিটার হাঁটার পর একটি অটো নেবেন হয়ত?’ তাঁর পোস্টে একজন কমেন্ট করেন, ‘আরাম সে। আমরা রোজ এই কাজই করি।’ আরও একজন লেখেন, ‘অটো হল মিনি মার্সিডিজ বেনজ। যেকোনও সময়, যেকোনও স্থানে যাওয়া যায় এতে।’

উল্লেখ্য, মার্সিডিজ ইন্ডিয়ার শীর্ষ পদে আর কয়েক মাসই মেয়াদ রয়েছে মার্টিনের। আগামী বছরের জানুয়ারি মাসের ১ তারিখ থেকে এই পদে তিমি আর থাকবেন না। তাঁর বদলে আসবেন সন্তোষ আইয়ার। ভারত থেকে থাইল্যান্ডে পাড়ি দেবেন মার্টিন। ২০২৩ সালের ১ জানুয়ারি থেকে মার্সিডিজ থাইল্যান্ডের প্রেসিডেন্ট এবং সিইও পদে দায়িত্ব গ্রহণ করবেন তিনি।

উল্লেখ্য, কয়েকদিন আগেই ভারতের সড়ক সুরক্ষা নিয়ে মন্তব্য করেছিলেন মার্টিন। তিনি বলেছিলেন, ‘সবাই যদি আইন মেনে চলে তাহলে ভারতে দুর্ঘটনা অনেক কমে যাবে।’ টাটা সন্সের প্রাক্তন চেয়ারম্যা সাইরাস মিস্ত্রির মৃত্যুর প্রেক্ষাপটে এই মন্তব্য করেছিলেন মার্টিন। মার্সিডিজ কর্তার মতে, ‘সাইরাসের মৃত্যু ভারতের সড়ক সুরক্ষার বিষয়টি ফের সামনের সাড়িতে নিয়ে এসেছে।’

বন্ধ করুন