বাংলা নিউজ > ঘরে বাইরে > Mobile Phone snatched: মর্নিং ওয়াকের সময় খোদ ডিআইজির ফোন ছিনতাই, চরম অস্বস্তিতে অসম পুলিশ

Mobile Phone snatched: মর্নিং ওয়াকের সময় খোদ ডিআইজির ফোন ছিনতাই, চরম অস্বস্তিতে অসম পুলিশ

ডেপুটি ইনস্পেক্টর জেনারেল ( ল অ্যান্ড অর্ডার) বিবেক রাজ সিং Instagram

পল্টনবাজার থানার পুলিশ এনিয়ে তদন্ত শুরু করেছে। তবে একাধিক পুলিশ কর্তা এনিয়ে মুখ খুলতে চাননি। কারণ গোটা ঘটনাকে ঘিরে নানা প্রশ্ন উঠছে। কারণ যে জায়গায় এই ঘটনা হয়েছে সেখানে পুলিশের একেবারে পদস্থ কর্তাদের অফিস রয়েছে।

ভাবা যায়! পুলিশ কর্তারই ফোন তুলে চম্পট দিল দুষ্কৃতী। অবিশ্বাস্য মনে হলেও এটাই হয়েছে অসমে। ডেপুটি ইনস্পেক্টর জেনারেল ( ল অ্যান্ড অর্ডার) বিবেক রাজ সিং মাজার রোড এলাকায় মর্নিং ওয়াক করছিলেন। সেই সময় রবিবার বাইকে চেপে দুষ্কৃতীরা এসেছিল। পুলিশের সদর দফতরের কাছেই তিনি প্রাতঃভ্রমণ করছিলেন। সেই সময় তার মোবাইল ফোনটি নিয়ে চম্পট দেয় দুষ্কৃতী।

এদিকে ওই এলাকায় একাধিক আইপিএস আধিকারিকের বাংলো রয়েছে। গুয়াহাটি পুলিশের অ্যাসিস্ট্যান্ট কমিশনার( পানবাজার) পৃথিবী রাজখোয়া পিটিআইকে জানিয়েছেন, পল্টনবাজার থানা এলাকার ঘটনা। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।

এদিকে গোটা ঘটনায় পুলিশ মহল কার্যত অস্বস্তিতে পড়েছে। কারণ পুলিশের ডিআইজির কাছ থেকেই যদি ফোন নিয়ে চম্পট দেয় দুষ্কৃতী, তবে সাধারণ মানুষের কী হবে?

পল্টনবাজার থানার পুলিশ এনিয়ে তদন্ত শুরু করেছে। তবে একাধিক পুলিশ কর্তা এনিয়ে মুখ খুলতে চাননি। কারণ গোটা ঘটনাকে ঘিরে নানা প্রশ্ন উঠছে। কারণ যে জায়গায় এই ঘটনা হয়েছে সেখানে পুলিশের একেবারে পদস্থ কর্তাদের অফিস রয়েছে। মাজার রোড এলাকায় একাধিক আইপিএস থাকেন। মোটামুটি দিনের বেশিরভাগ সময়ই এখানে কড়া পাহারা থাকে। একাধিক পুলিশকর্তার গাড়ি এলাকায় ঘুরে বেড়ায়। সেক্ষেত্রে এই ঘটনাকে ঘিরে স্বাভাবিকভাবে এলাকায় সুরক্ষা নিয়ে প্রশ্ন উঠছে। কারণ উচ্চ পদমর্যাদার কোনও পুলিশ আধিকারিকের কাছ থেকে ফোন তুলে নিয়ে যদি তারা পালিয়ে যেতে পারে তবে সাধারণ মানুষের কী হবে?

এদিকে দুষ্কৃতীরা কতটা বেপরোয়া হলে তবে এই কাজ করা যায় তা নিয়েও অনেকেই হতবাক। এদিকে ওই দুষ্কৃতীর অন্য কোনও মতলব ছিল কি না সেটাও দেখা হচ্ছে। কারণ একজন পুলিশ কর্তার ফোনে নানা গুরুত্বপূর্ণ তথ্য থাকতে পারে। সেক্ষেত্রে ফোন হাতিয়ে নিয়ে সে অন্য কিছু করার চেষ্টা করছিল কি না সেটাও দেখা হচ্ছে। তবে দুষ্কৃতীদের খোঁজে জোর তল্লাশি চালানো হচ্ছে। প্রযুক্তির মাধ্য়মেও ফোনের লোকেশন বের করার চেষ্টা করা হচ্ছে।

 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

৪০০০ কোটির মালিক সোনমের বর! বউয়ের জন্মদিনে স্কটল্যান্ডে জমকালো আয়োজন আনন্দের ঘূর্ণাবর্তের জেরে প্রবল বৃষ্টি বাংলায়! মঙ্গল থেকে কোন কোন জেলায় বাড়বে? হবে ঝড়ও বয়স নাকি ৫৮! ‘সরফিরা’ অক্ষয়ের হট লুকে ঘায়েল ভক্তরা, কবে মুক্তি পাবে এই ছবি? ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে ১৫ জুন লাকি কারা? রইল আজ শনিবারের রাশিফল 16 ওভার শেষে Uganda-র স্কোর 37/7 সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? ১৫ জুনের রাশিফল দেখে নিন 8 ওভার শেষে Nepal-র স্কোর 36/2 মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? কারা লাকি? রইল ১৫ জুন ২০২৪র রাশিফল একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ‘তিনি যে-সে ব্যক্তি নন…',ইয়েদুরাপ্পাকে যৌন হেনস্থা কেস-এ রক্ষাকবচ দিয়ে বলল কোর্ট

T20 WC 2024

একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.