বাংলা নিউজ > ঘরে বাইরে > Modi-Yogi Picture in Trash: আবর্জনার গাড়িতে মোদী-যোগীর ছবি, ভিডিয়ো ভাইরাল হতেই চাকরি গেল সাফাইকর্মীর
আবর্জনার গাড়িতে মোদী-যোগীর ছবি

Modi-Yogi Picture in Trash: আবর্জনার গাড়িতে মোদী-যোগীর ছবি, ভিডিয়ো ভাইরাল হতেই চাকরি গেল সাফাইকর্মীর

  • মথুরার সুভাষ ইন্টার কলেজের কাছে এই ঘটনাটি ঘটে। আবর্জনার মধ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের ছবি খুঁজে পেয়ে কয়েকজন ক্ষিপ্ত হয়ে ওঠে। ময়লা-আবর্জনার মধ্যে ছবি দেখতে পেয়ে তারা ওই সাফাই কর্মীকে বাধা দেয়।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের ছবি আবর্জনার গাড়িতে ফেলার ভিডিয়ো ভাইরাল হতেই মথুরা পৌর কর্পোরেশনে তোলপাড় শুরু হয়েছে। চুক্তিভিত্তিক সাফাইকর্মীকে দোষী সাব্যস্ত করে তাঁকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে। তথ্য অনুযায়ী, পুরসভার এক কর্মচারী আবর্জনা তুলছিলেন রাস্তা থেরে। এই আবর্জনার মধ্যে প্রধানমন্ত্রী মোদী এবং মুখ্যমন্ত্রী যোগীর ছবিও ছিল। এই ছবিগুলো আলাদা না রেখে সেই সাফাইকর্মী সেগুলো আবর্জনার স্তূপে রেখেছিলেন।

জানা গিয়েছে, মথুরার সুভাষ ইন্টার কলেজের কাছে এই ঘটনাটি ঘটে। আবর্জনার মধ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের ছবি খুঁজে পেয়ে কয়েকজন ক্ষিপ্ত হয়ে ওঠে। ময়লা-আবর্জনার মধ্যে ছবি দেখতে পেয়ে তারা ওই সাফাই কর্মীকে বাধা দেয়। এ নিয়ে তাদের সঙ্গে তাঁর কথা কাটাকাটি হয়। পরে তা হাতাহাতির পর্যায়ে পৌঁছায়। কিছু লোক হস্তক্ষেপ করে আবর্জনা থেকে ছবিগুলি সরিয়ে নেয়। এর একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর বিষয়টি নিয়ে ঝড় ওঠে। বিষয়টি কর্মকর্তাদের কাছে পৌঁছালে তারা অভিযুক্ত ঝাড়ুদারকে চাকরি থেকে বরখাস্ত করা হয়।

তথ্য অনুযায়ী, গুরুপূর্ণিমা উপলক্ষে উত্তরপ্রদেশের মথুরা-বৃন্দাবন বেড়াতে আসা আলওয়ারের চিকিৎসক পঙ্কজ গুপ্ত, অশ্বানি জাওয়ালি এবং নরেশ ধনওয়াতকে ময়লা-আবর্জনার স্তূপে মোদী-যোগীর ছবি দেখতে পেয়েছিলেন। সে দুটি ছবিই তারা আবর্জনার গাড়ি থেকে তুলে জল দিয়ে ধুয়ে পরিষ্কার করেন। সেই ছবি ডঃ পঙ্কজ গুপ্ত আলওয়ারে নিজের অফিসে রেখেছেন।

বন্ধ করুন