বাংলা নিউজ > ঘরে বাইরে > Modi-Yogi Picture in Trash: আবর্জনার গাড়িতে মোদী-যোগীর ছবি, ভিডিয়ো ভাইরাল হতেই চাকরি গেল সাফাইকর্মীর

Modi-Yogi Picture in Trash: আবর্জনার গাড়িতে মোদী-যোগীর ছবি, ভিডিয়ো ভাইরাল হতেই চাকরি গেল সাফাইকর্মীর

আবর্জনার গাড়িতে মোদী-যোগীর ছবি

মথুরার সুভাষ ইন্টার কলেজের কাছে এই ঘটনাটি ঘটে। আবর্জনার মধ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের ছবি খুঁজে পেয়ে কয়েকজন ক্ষিপ্ত হয়ে ওঠে। ময়লা-আবর্জনার মধ্যে ছবি দেখতে পেয়ে তারা ওই সাফাই কর্মীকে বাধা দেয়।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের ছবি আবর্জনার গাড়িতে ফেলার ভিডিয়ো ভাইরাল হতেই মথুরা পৌর কর্পোরেশনে তোলপাড় শুরু হয়েছে। চুক্তিভিত্তিক সাফাইকর্মীকে দোষী সাব্যস্ত করে তাঁকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে। তথ্য অনুযায়ী, পুরসভার এক কর্মচারী আবর্জনা তুলছিলেন রাস্তা থেরে। এই আবর্জনার মধ্যে প্রধানমন্ত্রী মোদী এবং মুখ্যমন্ত্রী যোগীর ছবিও ছিল। এই ছবিগুলো আলাদা না রেখে সেই সাফাইকর্মী সেগুলো আবর্জনার স্তূপে রেখেছিলেন।

জানা গিয়েছে, মথুরার সুভাষ ইন্টার কলেজের কাছে এই ঘটনাটি ঘটে। আবর্জনার মধ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের ছবি খুঁজে পেয়ে কয়েকজন ক্ষিপ্ত হয়ে ওঠে। ময়লা-আবর্জনার মধ্যে ছবি দেখতে পেয়ে তারা ওই সাফাই কর্মীকে বাধা দেয়। এ নিয়ে তাদের সঙ্গে তাঁর কথা কাটাকাটি হয়। পরে তা হাতাহাতির পর্যায়ে পৌঁছায়। কিছু লোক হস্তক্ষেপ করে আবর্জনা থেকে ছবিগুলি সরিয়ে নেয়। এর একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর বিষয়টি নিয়ে ঝড় ওঠে। বিষয়টি কর্মকর্তাদের কাছে পৌঁছালে তারা অভিযুক্ত ঝাড়ুদারকে চাকরি থেকে বরখাস্ত করা হয়।

তথ্য অনুযায়ী, গুরুপূর্ণিমা উপলক্ষে উত্তরপ্রদেশের মথুরা-বৃন্দাবন বেড়াতে আসা আলওয়ারের চিকিৎসক পঙ্কজ গুপ্ত, অশ্বানি জাওয়ালি এবং নরেশ ধনওয়াতকে ময়লা-আবর্জনার স্তূপে মোদী-যোগীর ছবি দেখতে পেয়েছিলেন। সে দুটি ছবিই তারা আবর্জনার গাড়ি থেকে তুলে জল দিয়ে ধুয়ে পরিষ্কার করেন। সেই ছবি ডঃ পঙ্কজ গুপ্ত আলওয়ারে নিজের অফিসে রেখেছেন।

ঘরে বাইরে খবর

Latest News

খালি পেটে খেতে থাকুন তুলসী পাতা, এই ৫টি দারুণ উপকার পাবেন IIRF University Rankings 2024: ভারতের শীর্ষ ১০টি কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় কী কী ‘‌যে এসেছে তাকে একদিন না একদিন যেতেই হবে’‌, হাথরাসের ঘটনায় ভোলে বাবার মন্তব্য শেভিং করে ত্বককে মসৃণ রাখেন সব সময়? কিন্তু এই লোম কামিয়ে ফেলার ফলে কী হয় জানেন 'অমৃত বৃষ্টি' নামে নয়া বিশেষ ফিক্সড ডিপোজিট চালু করল SBI, সুদ ৭.৭৫%, জানুন বিশদে ফের হাফ-সেঞ্চুরি উন্মুক্ত চাঁদের, হারের ধারা কাটিয়ে জয়ে ফিরল নাইট রাইডার্স দুই ছেলে-মেয়ে নিয়ে ব্যস্ত ‘বাবা’ পরমব্রত, সুখী দাম্পত্যের ছবি দিলেন পিয়া গম্ভীরের পরামর্শে ছুটি কমিয়ে শ্রীলঙ্কা সফরেই দলে ফিরছেন ক্যাপ্টেন রোহিত! সূর্যের ঘরে বুধের গমন, ৪ রাশির জীবনে আসবে ইতিবাচক পরিবর্তন, পাবে নতুন সুযোগ ২০-২৫% নয়, একেবারে ২০০-৩০০% চার্জ বাড়াতে পারে সুইগি-জোমাটো, মত রেস্তোরাঁগুলির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.