বাংলা নিউজ > ঘরে বাইরে > National Herald Case: পিছিয়ে দেওয়া হোক জিজ্ঞাসাবাদের পর্ব, হাসপাতাল থেকে ছাড়া পেয়ে আবেদন সোনিয়ার
সোনিয়া গান্ধী (HT_PRINT)

National Herald Case: পিছিয়ে দেওয়া হোক জিজ্ঞাসাবাদের পর্ব, হাসপাতাল থেকে ছাড়া পেয়ে আবেদন সোনিয়ার

  • Sonia Gandhi: গত ১২ জুন রাজধানীর স্যার গঙ্গারাম হাসপাতালে ভর্তি করা হয়েছিল সোনিয়াকে। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর থেকেই বাড়িতেই বিশ্রামে সোনিয়া। উল্লেখ্য, আগামী ২৩ জুন তাঁকে ইডি তলব করেছে ন্যাশনাল হেরাল্ড মামলায়।

আটদিন পর গত পরশু হাসপাতাল থেকে ছাড়া পান কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধী। এর আগে কোভিড আক্রান্ত হওয়ায় তাঁর শরীরে সমস্যা দেখা দিয়েছিল। এই আবহে রাজধানীর স্যার গঙ্গারাম হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার দুই দিন পর এবার সোনিয়া গান্ধী ইডির কাছে জিজ্ঞাসাবাদ পিছিয়ে দেওয়ার আর্জি জানালেন। এর আগে কোভিড আক্রান্ত হওয়ায় তাঁর শরীরে সমস্যা দেখা দিয়েছিল। এই আবহে রাজধানীর স্যার গঙ্গারাম হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর থেকেই বাড়িতেই বিশ্রামে সোনিয়া। উল্লেখ্য, আগামী ২৩ জুন তাঁকে ইডি তলব করেছে ন্যাশনাল হেরাল্ড মামলায়।

প্রসঙ্গত, গত ১ জুন ন্যাশনাল হেরাল্ড মামলায় রাহুল ও সোনিয়াকে তলব করেছিল ইডি। ৮ জুন ইডি দফতরে হাজিরা দেওয়ার কথা ছিল সোনিয়ার। তবে তিনি কোভিড আক্রান্ত হওয়ায় তিনি হাজিরা দিতে পারেননি। ১২ জুন সোনিয়াকে স্যর গঙ্গারাম হাসপাতালে ভর্তি করতে হয়। কোভিডের জেরে ফাঙ্গাল সংক্রমণে আক্রান্ত হয়েছিলেন সোনিয়া। জানা যায়, শ্বাসনালীতে সংক্রমণের কারণে তাঁর নাক দিয়ে রক্ত পড়ছিল। অবশ্য হাসপাতালে ভর্তি হতেই চিকিৎসায় সাড়া দেন সোনিয়া। পরে ২০ জুন হাসপাতাল থেকে ছাড়া পান সোনিয়া।

এর আগে গত ১১ জুন নতুন করে কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধীকে তলবের নোটিস পাঠায় এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট। ন্যাশনাল হেরাল্ড আর্থিন দুর্নীতির মামলায় এর আগেও তলব করা হয়েছিল সোনিয়া গান্ধীকে। তবে তিনি করোনা আক্রান্ত হয়ে পড়ায় তদন্তকারীদের মুখোমুখি হননি। এই আবহে আগামী ২৩ জুন সোনিয়াকে ডেকে পাঠিয়েছিল ইডি। এদিকে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ১৩ জুন রাহুল গান্ধীকেও এই একই মামলায় তলব করে। এরপর লাগাতার বেশ কয়েকদিন ধরে রাহুলকে এই মামলায় জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা।

 

বন্ধ করুন