বাংলা নিউজ > ঘরে বাইরে > Nupur Sharma Statement to Police: ‘ইসলামি ধর্মগ্রন্থ থেকে জেনেছিলাম…’, পয়গম্বর বিতর্ক নিয়ে কী বলেন নূপুর শর্মা?

Nupur Sharma Statement to Police: ‘ইসলামি ধর্মগ্রন্থ থেকে জেনেছিলাম…’, পয়গম্বর বিতর্ক নিয়ে কী বলেন নূপুর শর্মা?

ফাইল ছবি, সৌজন্যে পিটিআই

Nupur Sharma Statement: দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার (ইন্টেলিজেন্স ফিউশন অ্যান্ড স্ট্র্যাটেজিক অপারেশন) কেপিএস মালহোত্রা নিশ্চিত করেছেন যে নূপুর শর্মাকে তদন্তে যোগ দেওয়ার জন্য একটি নোটিশ দেওয়া হয়েছিল এবং তিনি গত ১৮ জুন তাঁর বিবৃতি রেকর্ড করেছিলেন।

পয়গম্বর বিতর্ক নিয়ে নিজের বয়ান পুলিশকে দিয়েছেন বিজেপির প্রাক্তন মুখপাত্র। শুক্রবার এমনটাই জানানো হয়েছে দিল্লি পুলিশের তরফে। উল্লেখ্য, শুক্রবারই নূপুর শর্মা আদালতের দ্বারস্থ হয়ে আর্জি জানিয়েছিলেন যাতে দেশের যে সব জায়গায় তাঁর বিরুদ্ধে মামলা হয়েছে, তা দিল্লিতে স্থানান্তরিত করা হয়। এই আবেদন খারিজ করে দিয়ে নূপুর শর্মাকে ভর্ৎসনা করেছিল শীর্ষ আদালত। সেদিনই দিল্লি পুলিশের তরফে জানানো হল, গত ১৮ জুন পুলিশের তলবে নিজের বয়ান রেকর্ড করে গিয়েছেন নূপুর শর্মা।

দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার (ইন্টেলিজেন্স ফিউশন অ্যান্ড স্ট্র্যাটেজিক অপারেশন) কেপিএস মালহোত্রা নিশ্চিত করেছেন যে নূপুর শর্মাকে তদন্তে যোগ দেওয়ার জন্য একটি নোটিশ দেওয়া হয়েছিল এবং তিনি গত ১৮ জুন তাঁর বিবৃতি রেকর্ড করেছিলেন। ঘটনা সম্পর্কে অবগত এক পুলিশ কর্তা হিন্দুস্তান টাইমসকে জানিয়েছেন যে বয়ানে নূপুর শর্মা জানিয়েছেন, তিনি যা বলেছেন তা তিনি ‘ইসলাম ধর্মের এক গ্রন্থ থেকেই জেনেছিলেন’। পাশাপাশি তিনি অভিযোগ করেন, তাঁর বক্তব্যের যে অংশ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় তা কোনও প্রাসঙ্গিকতা ছাড়াই পোস্ট করা হয়েছিল।

উল্লেখ্য, এক টিভি ডিবেট চলাকালীন হজরত মহম্মদের বিয়ে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন নূপুর শর্মা। নূপুরের সেই বক্তব্যের প্রেক্ষিতে দেশ জুড়ে বিভিন্ন জায়গায় আগুন জ্বলেনেছে, হিংসার ঘটনা ঘটেছে। এই পরিস্থিতিতে শীর্ষ আদালত নূপুর শর্মাকে বলে, ‘দেশে যা যা ঘটছে তার জন্য একক ভাবে দায়ী’ তিনি। পাশাপাশি সুপ্রিম কোর্ট বলে, টিভিতে এসে সারা দেশের কাছে ক্ষমা চাওয়া উচিত নূপুর শর্মার। তবে মৌখিক পর্যবেক্ষণে তুলোধনা করা হলেও নূপুর শর্মার মামলায় রায়ের যে কপি আপলোড করা হয়েছে, তাতে সেরকম কোনও শব্দ ব্যবহার করা হয়নি সুপ্রিম কোর্টের তরফে।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

এবার এসফিএফের ছাতায় ফ্যাব ফোর! সৃজিত সহ চার বড় পরিচালকের সঙ্গে ছবির ঘোষণা অবৈধ লেনদেন ঘটেছে মতুয়া মহাসঙ্ঘের ব্যাঙ্ক অ্যাকাউন্টে, ডিজিকে চিঠি মমতাবালার এই সপ্তাহে কাদের বড় অর্থের লেনদেন এড়িয়ে চলা উচিত হবে? দেখুন সাপ্তাহিক রাশিফল প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েই নিজেকে ‘বিরোধী দলনেতা’ বলে ফেললেন নয়া পাক PM! আম্বানিদের অনুষ্ঠানে রোলস রয়েস থেকে BMW, সারি সারি দামি গাড়ির বহর চোখ ধাঁধাবে সকাল সকাল হাসি মাস্ট! পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, আর সোমবার সকালটা হোক মজাদার আম্বানিদের অনুষ্ঠানে ফের একসঙ্গে বচ্চন পরিবার, ঢোলের তালে মজে ঐশ্বর্য-অভিষেক পথ দুর্ঘটনার পর আজই নয়াদিল্লি যাচ্ছেন সুকান্ত মজুমদার, প্রার্থী তালিকায় চমক বীর জারার গানে রোম্যান্টিক মুডে শাহরুখ, গৌরীকে নিয়ে নাচলেন জমিয়ে,দেখুন ভিডিয়ো একই ‘সন্তান’-এর লালন-পালন করছেন শ্রীমা-ইন্দ্রনীল, একসঙ্গেই থাকছেন নাকি!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.