বাংলা নিউজ > ঘরে বাইরে > প্রেমের ফাঁদ পেতে বাড়িতে নিয়ে গিয়ে যুবকদের সর্বনাশ করতেন 'সুন্দরী' রূপা!
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

প্রেমের ফাঁদ পেতে বাড়িতে নিয়ে গিয়ে যুবকদের সর্বনাশ করতেন 'সুন্দরী' রূপা!

  • প্রতারণা চক্রের সঙঅগে যুক্ত ৫ সঙ্গীকে গ্রেফতাক করল পুলিশ। ঘটনা বাংলাদেশের চট্টগ্রামের।

মন ভুলিয়ে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে যুবকদের সর্বনাশ ডেকে আনতেন রূপা। সেই রূপা এবং তাঁর চার সঙ্গীকে গ্রেফতাক করল পুলিশ। ঘটনা বাংলাদেশের চট্টগ্রামের। জানা গিয়েছে, রূপা নামক এই যুবতী প্রেমের ফাঁদ পেতে যুবকদের বাড়িতে নিয়ে গিয়ে সম্মাহানির ভয় দেখাত। তারপর প্রতারণার মাধ্যে টাকা আদায় করত সেই যুবকের তেকে। অনেক ক্ষেত্রে আবার যুবককে অপহরণ করে বাড়িতে ফোন করে পরিবারের কাছে চাওয়া হত টাকা। এমনই এক চক্রের পর্দা ফাঁস করল পুলিশ।

চট্টগ্রাম পুলিশের তরফে জানানো হয়েছে গ্যাংয়ের মহিলা সদস্য রূপা ছাড়া পুলিশের জালে ধরা দিয়েছে পারভেজ হোসেন জুয়েল, মহম্মদ সাইদুল ইসলাম, আশরাফুল আলম ওরফে সাগর, রহিমা আক্তার রূপা। তাদের বাড়ি থেকে এক অপহৃত যুবককেও উদ্ধার করেছে পুলিশ।

জানা গিয়েছে, অনেক ক্ষেত্রেই এই গ্যাংয়ের লোকেরা নিজেদের পুলিশ বলে পরিচয় দিত। কোনও ব্যক্তিকে আটক করে বলত ওই ব্যক্তিকে অসামাজিক কার্যকলাপের অভিযোগে আটক করা হয়েছে। টাকা না দিলে মামলা করার হুঁশিয়ারি দেওয়া হত। থানায় নেয়ার ভয় দেখিয়ে আদায় করা হত টাকা।

এই একই কায়দায় শুক্রবার এক যুবককে বাড়িতে নিয়ে যায় রূপা। তারপর সেই যুবককে আটক করে গ্যাংয়ের বাকি চার সদস্য। এরপর অপহৃত যুবক জোরে জোরে চিত্কার করতে থাকলে স্থানীয়রা সেখানে চলে আসে। পুলিশকে ডাকা হয়। পুলিশ সেখানে গিয়েছ অপহৃত যুবককে উদ্ধার করে গ্যাংয়ের পাঁচ সদস্যকে গ্রেফতার করে।

বন্ধ করুন