বাংলা নিউজ > ঘরে বাইরে > Mimi Chakroborty: 'রাজনীতি আমার জায়গা নয়,' ইস্তফা নিয়ে আর কী বললেন মিমি? ভোটের আগে বাংলায় ‘দেব মডেল’!

Mimi Chakroborty: 'রাজনীতি আমার জায়গা নয়,' ইস্তফা নিয়ে আর কী বললেন মিমি? ভোটের আগে বাংলায় ‘দেব মডেল’!

মিমি চক্রবর্তী (PTI Photo/Arun Sharma) (PTI)

অনেকে বলছেন মিমির এই পদক্ষেপকে দেব মডেল বলে মনে করছেন। আবার অনেকের মতে তিনি দেবকেও ছাপিয়ে গিয়েছেন। একেবারে সাংসদ পদ থেকে ইস্তফা দিয়েছেন মিমি।

মমতা বন্দ্যোপাধ্য়ায়ের কাছে ইস্তফা দিলেন সাংসদ মিমি চক্রবর্তী। মিমি সংবাদমাধ্য়মে জানিয়েছেন, সাধারণভাবে বলছি, আমি দলের কথা বলছি না। আজ পর্যন্ত বিরোধী দলের বিরুদ্ধে কিছু বলিনি। নিজের দলের বিরুদ্ধে কী বলব। কিন্তু এটাই বলব পরিষেবা দিতে গিয়ে যে বাধাগুলি পেয়েছি, বাধাগুলির কথা দিদিকে জানিয়েছি। দিদি স্টেপ নেবেন। বাকিটা সবই দিদির উপর। আমি হৃদয় থেকে বিশ্বাস করি আমি সৎ। আপনারা মিডিয়া বাকিটা আপনারা দেখতে পারেন।

সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে মিমি এদিন জানিয়েছেন, রাজনীতি আমার জন্য নয়। এখানে( রাজনীতি) আমি একজন অভিনেত্রী হিসাবে কাজ করি। আমার সমান দায়িত্ব রয়েছে। যদি আপনি রাজনীতিতে যোগ দেন, আপনি কাজ করুন অথবা না করুন আপনাকে সমালোচনার মুখে পড়তে হবে। আমি এনিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলেছি। দল থেকে ইস্তফা দেওয়ার ব্যাপারেও কথা বলেছি। আমি একথাও বলতে চাই ২০২২ সালেও আমি এম পদ থেকে ইস্তফার ব্যাপারে তাঁকে বলেছিলাম। সেই সময় তিনি মানতে চাননি।…

অনেকে বলছেন মিমির এই পদক্ষেপকে দেব মডেল বলে মনে করছেন। দেবও এই ইস্তফার পথে হেঁটেছিলেন। আবার অনেকের মতে মিমি দেবকেও ছাপিয়ে গিয়েছেন। একেবারে সাংসদ পদ থেকে ইস্তফা দিয়েছেন মিমি। তবে তিনি কেবলমাত্র মমতা বন্দ্যোপাধ্য়ায়ের কাছে এই চিঠি দিয়েছেন। তিনি আর কাউকে এই চিঠি এখনও দেননি বলে খবর। তবে মমতা বন্দ্যোপাধ্য়ায় তাঁকে ইস্তফা দিতে বারণ করেছেন। কিন্তু প্রশ্ন উঠছে একেবারে শেষ বেলায় এসে কেন তিনি ইস্তফা দিলেন? তবে কি আগামী ভোটে দলের টিকিট নিশ্চিত করার জন্যই তিনি এই পদক্ষেপ নিলেন? 

তবে মিমি অবশ্য জানিয়েছেন, আমি একথাও বলতে চাই ২০২২ সালেও আমি এম পদ থেকে ইস্তফার ব্যাপারে তাঁকে বলেছিলাম। সেই সময় তিনি মানতে চাননি।…

তবে এরপর মিমি আদৌ এই ইস্তফা স্পিকারের কাছে জমা দেন কি না, আদৌ তিনি পরের ভোটে দাঁড়ান কি না সেটাই দেখতে চাইছে বাংলা। 

সম্প্রতি সংসদের দুটি স্ট্যান্ডিং কমিটি থেকে ইস্তফা দিয়েছিলেন যাদবপুরের সাংসদ। এমনকী তাঁর লোকসভায় থাকা স্বাস্থ্য়কেন্দ্রের রোগী কল্যান সমিতির চেয়ারম্যানের পদ থেকেই ইস্তফা দিয়েছিলেন তিনি। সংসদের শিল্প বিষয়ক স্ট্য়ান্ডিং কমিটির সদস্যের পদ থেকে ও কেন্দ্রীয় শক্তি মন্ত্রক ও নবীন ও পুনর্নবীকরণযোগ্য বিদ্যুৎ কমিটির যৌথ কমিটির সদস্য পদ থেকেও সরে গিয়েছেন তিনি। এরপরই মিমিকে ঘিরে জল্পনা একেবারে তুঙ্গে ওঠে। এবার এমপি পদ থেকেই ইস্তফা।

ঘরে বাইরে খবর

Latest News

সাঁতার শিখছে ছোট্ট ইউভান, রাজ-শুভশ্রী পুত্রের শিক্ষিকা কে? তীব্র গরম থেকে রেহাই পেতে গঙ্গায় স্নান, তলিয়ে গেল ভিন রাজ্যের বাসিন্দা সহ ৩ জন ‘আমি অনুরোধ করেছিলাম,তবে ও শোনেনি’,উথাপ্পার কোন ব্যবহার এখনও মনে রয়েছে কুম্বলের? ‘আমার শেষকৃত্যে অন্তত আসবেন’, ভোটারদের আবেগঘন আবেদন মল্লিকার্জুন খাড়গের আরও বিপাকে শাহজাহানরা, সন্দেশখালিকাণ্ডে প্রথম ধর্ষণের অভিযোগ দায়ের করল CBI ক্যানসার আক্রান্ত তরুণ ৬ বার ঘুরলেন এসএসকেএম হাসপাতালে, তারপর ঠিক কী মিলল?‌‌ আদালত নিয়ে মমতার মন্তব্য, স্বতঃপ্রণোদিত পদক্ষেপ চেয়ে হাইকোর্টে আবেদন বিকাশের টাকার জোয়ার কেউ রুখতে পারবে না! রুচক রাজযোগে ভাগ্যে সোনার চমক ৩ রাশির ফুটবল খেলে,বাচ্চাদের সঙ্গে কেক কেটে জন্মদিনের সপ্তাহের শুরু সচিন তেন্ডুলকরের বিপাকে তামান্না ভাটিয়া ও সঞ্জয় দত্ত, সমন পাঠাল মহারাষ্ট্র পুলিশ, কী অভিযোগ?

Latest IPL News

‘আমি অনুরোধ করেছিলাম,তবে ও শোনেনি’,উথাপ্পার কোন ব্যবহার এখনও মনে রয়েছে কুম্বলের? ফুটবল খেলে,বাচ্চাদের সঙ্গে কেক কেটে জন্মদিনের সপ্তাহের শুরু সচিন তেন্ডুলকরের CSK-র পরিবেশ অনেক ভালো, MI-এ বেশি দিন খেললে ব্রেন ফেটে যাবে- বিস্ফোরক রায়ডু IPL 2024-‘আমি গিরগিটি নই’, হঠাৎ কেন একথা বললেন আক্রম? ফাঁস করলেন গৌতির কুসংস্কার ইডেনে এসেও বল করলেন না স্টার্ক! পরের ম্যাচে নিজের পুরোনো অস্ত্রকে নামাবেন গৌতি? রাসেলের ওপর ফাটকা খেলে গেমিং অ্যাপ থেকে ১.৫ কোটি টাকা জিতলেন সেভেন পাশ দীপু দিনে ১ টাকারও কমে সব দেখা যাবে Jio Cinema-য়! নয়া ২ প্ল্যান আম্বানিদের, কী আছে? সব CSK ফ্যানের মধ্যে একা দাঁঁড়িয়ে LSG ফ্যান, জয়ের পর আনন্দে লাফ-ভাইরাল ভিডিয়ো বিরাটের কাছে এসে আক্ষেপ কামিন্সের, কোহলি বললেন ‘তুমি দুর্দান্ত’-ভিডিয়ো IPL-এর আচরণবিধি লঙ্ঘন করলেন রসিখ! দিল্লির বোলারকে লাল চোখ দেখালেন ম্যাচ রেফারি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.