বাংলা নিউজ > ঘরে বাইরে > Seema on Women's Reservation Bill: ‘পাকিস্তানে মেয়েদের পায়ের জুতো বলে মনে করে!’ ফেলে আসা দেশের মুখে ঝামা ঘষলেন সীমা

Seema on Women's Reservation Bill: ‘পাকিস্তানে মেয়েদের পায়ের জুতো বলে মনে করে!’ ফেলে আসা দেশের মুখে ঝামা ঘষলেন সীমা

সচিন মিনা ও সীমা হায়দার। (news 24 online)

পাকিস্তানের মুখে ঝামা ঘষে দিলেন সীমা। তবে সীমাকে নিয়ে সংশয় যে পুরোপুরি কেটে গিয়েছে এমনটা নয়। তবে নিজেকে ভারতীয় হিসাবে প্রমাণ করার জন্য সবরকম চেষ্টা চালিয়ে যাচ্ছেন সীমা। তিনি ভারতের জাতীয় পতাকাও তুলেছেন।

কিছুদিন আগে অনন্তনাগ এনকাউন্টার নিয়ে মুখ খুলেছিলেন সীমা হায়দার। এবার তিনি মহিলা সংরক্ষণ বিল নিয়েও মুখ খুললেন। সেই সঙ্গে পাকিস্তানের মুখোশ খুলে দিলেন সীমা হায়দার। ভারতের যুবকের প্রেমে পড়ে তিনি নয়ডায় চলে এসেছেন। সন্তান নিয়ে তিনি ভারতে এসেছেন। আর পাকিস্তানে ফিরতে চান না। 

এবার সেই মহিলা সংরক্ষণ বিল নিয়ে ভিডিয়ো পোস্ট করলেন সীমা। সেই ভিডিয়োতে তিনি বলেন, এই মহিলা সংরক্ষণ বিল নিয়ে ভারত সরকার বিরাট কাজ করল। যেভাবে অ্যাডকোটের এপি সিং মহিলাদের জন্য় ধারাবাহিক ভাবে কাজ করে যাচ্ছেন সেভাবেই ভারত সরকারও মহিলাদের সংরক্ষণে বড় কাজ করল। পাকিস্তানে তো মেয়েদের পায়ের জুতো বলে মনে করা হয়। আর এখানে নারীদের দেবী বলে পুজো করা হয়। শ্রদ্ধা করা হয়। প্রধানমন্ত্রী নারীদের অত্যন্ত সম্মান দান।এটা অত্যন্ত আনন্দের। 

ভারত মাতা কী জয়, হিন্দুস্তান জিন্দাবাদ স্লোগান তোলেন তিনি। 

কার্যত পাকিস্তানের মুখে ঝামা ঘষে দিলেন সীমা। তবে সীমাকে নিয়ে সংশয় যে পুরোপুরি কেটে গিয়েছে এমনটা নয়। তবে নিজেকে ভারতীয় হিসাবে প্রমাণ করার জন্য সবরকম চেষ্টা চালিয়ে যাচ্ছেন সীমা। তিনি ভারতের জাতীয় পতাকাও তুলেছেন।

সম্প্রতি অনন্তনাগ এনকাউন্টার নিয়ে তিনি ফেলে আসা দেশ পাকিস্তানকে একহাত নিয়েছিলেন। 

সম্প্রতি একটি ভিডিয়োতে সচিন মীনার স্ত্রী সীমা হায়দার জানিয়েছিলেন, জয় শ্রীরাম, রাধে রাধে। ভারত সম্পর্কে পাকিস্তানে ভুল কথা বলা হয়। পাকিস্তান তাদের জঙ্গিদের কাছ থেকেও রেহাই পাবে না। ভারত সম্পর্কে মিথ্যে কথা বলা এসব বন্ধ হওয়া দরকার। এসব কারণেই পাকিস্তানে কেউ থাকতে চান না। পাকিস্তান এই সব জঙ্গিদের নিয়ে বেকায়দায় পড়েছে। আমি বীর শহিদদের শ্রদ্ধা জানাচ্ছি।

সেই সঙ্গেই একটা কবিতা আবৃত্তি করেছিলেন তিনি। শহিদদের উদ্দেশ্যে তাঁর কবিতা। তিনি জানিয়েছেন, ভারত মাতার কোলে তাঁরা শুয়ে আছেন। যখন সুন্দরী মহিলাদের সঙ্গে তোমাদের থাকার কথা তখন তোমরা তেরঙা পতাকা বুকে জড়িয়ে নিলে। লং লিভ ইন্ডিয়া। ভারত দীর্ঘজীবী হোক।

এবার মহিলা সংরক্ষণ বিল নিয়ে ভারতের জয়গান গাইলেন তিনি। সেই সঙ্গে পাকিস্তানের নারীদের অবস্থা নিয়ে মুখ খুললেন তিনি। 

ঘরে বাইরে খবর

Latest News

মেরু অঞ্চলের জলবায়ু পরিবর্তন নিয়ে বিশদে জানতে স্যাটেলাইট নিক্ষেপ নাসার বুড়ো ব্র্যাড হজ,জর্জ বেইলিরা ওয়ার্ম আপ ম্যাচে নামাবেন ! ভয়ঙ্কর বিড়ম্বনা অজিদের ফিলিপাইন্সে ডাক্তারির পড়াশোনা করে সেখানেই প্র্যাকটিস করতে পারবেন ভারতীয়রা পরীমনি অতীত, শাকিবের প্রাক্তন স্ত্রী বুবলিকে বিয়ে করলেন শরিফুল রাজ! সত্যিই? KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য শাহজাহানের বিরুদ্ধে আজ চার্জশিট জমা পড়ল আদালতে, দুর্নীতির অভিযোগ ইডির স্বাভাবিকের ৮.৫ ডিগ্রি কম! ঘূর্ণিঝড়ের জন্য পারদ পড়ল কলকাতায়, কবে বৃষ্টি হবে? Canada বনাম Nepal ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? বের করে দেওয়া হয় পানশালা থেকে, সেখানেই রাইফেল নিয়ে ফিরলেন গ্রাহক! নিহত বাঙালি Dj কেমন কাটবে আগামিকাল? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা? রইল ২৮ মের রাশিফল

Latest IPL News

KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও IPL 2024: এক মরশুমে সবচেয়ে কম ম্যাচ হেরে শিরোপা জয়ের যুগ্ম নজির KKR-এর রিঙ্কুর মুখে ইংরেজি শুনেই আওয়াজ রায়নার! 'অনেক মেসেজ আসছে তো', করলেন তুুমুল মজা অরেঞ্জ ক্যাপ দিয়ে আইপিএল ট্রফি জেতা যায় না- RCB ও কোহলিকে খোঁচা দিলেন রায়ডু! জিতল নাইট রাইডার্স তবে চিপকের মাঠে SRK-র গলায় সিএসকে ধ্বনি, দেখুন ভিডিয়ো প্লে অফে টানা অর্ধশতরান,বিরাট-রোহিতদের পিছনে ফেলে রেকর্ড KKR-এর বেঙ্কটেশ আইয়ারের KKR-কে চ্যাম্পিয়ন করার পরেই ক্রিকেটের এক ফর্ম্যাট থেকে অবসরের ইঙ্গিত স্টার্কের গিল নয়, ভারতীয় দলের অধিনায়ক হওয়ার জন্য এগিয়ে শ্রেয়স- প্রাক্তনীর ভবিষ্যদ্বাণী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.