বাংলা নিউজ > ঘরে বাইরে > অসুস্থ শরদ পাওয়ার, খুব তাড়াতাড়ি অস্ত্রোপচারের সম্ভাবনা
শরদ পাওয়ার (HT_PRINT)
শরদ পাওয়ার (HT_PRINT)

অসুস্থ শরদ পাওয়ার, খুব তাড়াতাড়ি অস্ত্রোপচারের সম্ভাবনা

  • আগামী বুধবার হাসপাতালে ভর্তি হবেন শরদ পাওয়ার।তাঁর এনডোস্কোপি ও অস্ত্রোপচার হবে।

অসুস্থ হয়ে পড়লেন এনসিপি নেতা শরদ পাওয়ার।আগামী বুধবার হাসপাতালে ভর্তি হওয়ার কথা রয়েছে তাঁর। খুব তাড়াতাড়ি তাঁর অস্ত্রোপচারের সম্ভাবনা রয়েছে। এনসিপির তরফে এই কথাই জানা গিয়েছে। এপ্রিল মাসের শুরুতেই এনসিপি নেতা শরদ পাওয়ারের তিন দিনের সফরে বাংলায় আসার কথা রয়েছে। কিন্তু তিনি আচমকা অসুস্থ হয়ে পড়ায় তাঁর বাংলায় প্রচারে আসা নিয়েও প্রশ্নচিহ্ন দেখা দিয়েছে।

এনসিপি মুখপাত্র নবাব মালিক জানান, গতকাল বিকেল থেকেই পেটে ব্যথা অনুভব করেন দলের সভাপতি শরদ পাওয়ার। তাঁকে ব্রিজ ক্যান্ডি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।চিকিৎসকরা তাঁর গল ব্লাডারে পাথর পেয়েছেন। তাঁর সমস্ত সূচি বাতিল করা হয়েছে।এনসিপি মুখপাত্র জানান, আগামী বুধবার হাসপাতালে ভর্তি হবেন শরদ পাওয়ার। তাঁর এনডোস্কোপি ও অস্ত্রোপচার হবে।

শরদ পাওয়ারের এই আচমকা অসুস্থ হয়ে পড়া মহারাষ্ট্রের রাজনীতিতে বড় ঘটনা বলেই মনে করা হচ্ছে। ওয়াকিবহাল মহলের মতে, এমন একটা সময়ে শরদ পাওয়ার অসুস্থ হলেন যখন মহারাষ্ট্রের রাজনীতিতে চরম সংকট দানা বেঁধেছে। কিছুদিন আগে এনসিপি নেতা তথা মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ উঠেছে। এরইমধ্যে শরদ পাওয়ারের সঙ্গে আহমেদবাদে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহের বৈঠক হয়েছে বলে রটে যায়। যদিও এই নিয়ে বিস্তারিত জানা যায়নি।

বন্ধ করুন