বাংলা নিউজ > ঘরে বাইরে > Shooting in Los Angeles: মেশিন গান ছিল আততায়ীর হাতে! মার্কিন যুক্তরাষ্ট্রে এলোপাথাড়ি গুলি চালনায় বহু হতাহতের আশঙ্কা

Shooting in Los Angeles: মেশিন গান ছিল আততায়ীর হাতে! মার্কিন যুক্তরাষ্ট্রে এলোপাথাড়ি গুলি চালনায় বহু হতাহতের আশঙ্কা

লস অ্যাঞ্জেলাসে এলোপাথারি গুলি। প্রতীকী ছবি

লজ অ্যাঞ্জেলাসের মন্টারে পার্কে শনিবার রাতে চিনা নববর্ষ উদযাপন হচ্ছিল এক জায়গায়। তার কাছেই গুলি চালনা হয় বলে খবর। এমনই তথ্য প্রকাশিত হয়েছে ‘লজ অ্যাঞ্জেলাস টাইমস'-এর খবরে।

চলছিল উৎসব। আর গুলির শব্দে সেই উৎসব উদযাপনের তাল কেটে যায় আচমকাই। মার্কিন যুক্তরাষ্ট্রের লজ অ্যাঞ্জেলাসের মন্টারে পার্কে শনিবার রাতে চিনা নববর্ষ উদযাপন হচ্ছিল এক জায়গায়। তার কাছেই গুলি চালনা হয় বলে খবর। এমনই তথ্য প্রকাশিত হয়েছে ‘লজ অ্যাঞ্জেলাস টাইমস'-এর খবরে।

মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালফোর্নিয়ায় শনিবার রাতে কয়েকজনের জমায়েত হয়েছিল চিনা নববর্ষ উদযাপন ঘিরে। তার কাছেই গুলি চালনার জেরে একাধিক জনের হতাহত হওয়ার আশঙ্কা রয়েছে বলে মনে করা হচ্ছে। অসমর্থিত সূত্রের দাবি অন্তত ১২ জন ঘটনায় মারা গিয়েছেন। জানা গিয়েছে স্থানীয় মন্টারে পার্কের কাছে এই ঘটনা ঘটেছে। যে এলাকায় সবচেয়ে বেশি এশিয়ানদের বসবাস বলে জানা যায়। প্রায় ৬০ হাজার মানুষের বসবাস সেখানে। জানা গিয়েছে, গুলি চালনার সময়ে আততায়ীর হাতে ছিল মেশিন গান। ডাউনটাউন লস অ্যাঞ্জেলাসের থেকে ১৬ কিলোমিটার দূরে অবস্থিত এই এলাকা, যেখানে হয়েছে শুটিং। সূত্রের দাবি, এলাকায় সিয়ং ইং চয় নামের এক ব্যক্তির একটি সি ফুডের দোকান রয়েছে। সেখান থেকেই গুলি চালনা শুরু হয়। তিনি জানাচ্ছে, ৩ জন সেই সময় তাঁর দোকানে আশ্রয়ের জন্য এসেছিলেন। ততক্ষণে চলছে এলোপাথারি গুলি।  

প্রত্যক্ষদর্শীদের বয়ান থেকে জানা গিয়েছে, আততায়ীর হাতে ছিল মেশিন গান। সঙ্গে ছিল বহু মারণাস্ত্র। জানা গিয়েছে, স্থানীয় একটি ডান্স ক্লাবে এই গুলি বর্ষণ হয়েছে। এখনও পর্যন্ত গ্রেফতার করা যায়নি শুটারকে। তবে খোঁজ চলছে। কেন , কে বা কারা এই হত্যাকাণ্ড চালিয়েছে, তার তদন্তে নেমে গিয়েছে প্রশাসন। জানা গিয়েছে, স্থানীয় সময় রাত ১০ টা নাগাদ এই ঘটনা ঘটেছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

চাহালকে ছেড়ে কোরিওগ্রাফারের সঙ্গে ঘনিষ্ঠ পোজ ধনশ্রীর, চটে লাল নেটপাড়া পিয়ার পোস্টের কমেন্টে অনুপম-প্রশ্মিতার ছবি, রেগে গিয়ে কী লিখলেন গায়কের প্রাক্তন? এবার বাংলাদেশ, আরব আমিরশাহিতে পেঁয়াজ রফতানিতে ছাড়পত্র, দাম আবার বাড়বে নাকি? গা ভরা সোনা! বিয়েতে কী কী গয়না পরেছিলেন তৃণমূল বিধায়ক কাঞ্চনের তৃতীয় বউ শ্রীময়ী বুধের গমনে তৈরি বিপরীত রাজযোগ, ৩ রাশির বাড়বে সৌভাগ্য, আসবে নতুন কাজে সুযোগ ‘শাহজাহানের জন্য উদ্বেগ, আর আমার…' ইডি হানার পর মমতা ভূমিকায় একরাশ অভিমান তাপসের ইংরেজদের মার খেয়েও হুংকার সারার, নজর কাড়লেন অ্যায় মেরে ওয়াতানের ট্রেলারে নেপালে এবার নয়া সরকার, ভেঙে পড়ল মাওবাদী কেন্দ্র-নেপালি কংগ্রেস জোট গল্প করতে করতেই নাচ! শাহরুখ-রিহানার যুগলবন্দিতে জমল জামনগরের অনুষ্ঠান T20 WC 2024: ভারত বনাম পাকিস্তান ম্যাচের টিকিটের দাম উঠেছে ১.৮৬ কোটি টাকা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.