বাংলা নিউজ > ঘরে বাইরে > Sonu Sood: চার পা, চার হাত নিয়ে জন্ম, বিহারের শিশুর অস্ত্রোপচার করালেন সোনু সুদ

Sonu Sood: চার পা, চার হাত নিয়ে জন্ম, বিহারের শিশুর অস্ত্রোপচার করালেন সোনু সুদ

অস্ত্রোপচারের আগে এবং পরে চৌমুখীর ছবি পোস্ট করেন সোনু। ছবি: ইনস্টাগ্রাম (Instagram)

চৌমুখী কুমারী নামে এক শিশুর পাশে দাঁড়িয়েছেন সোনু সুদ। চার পা এবং চার হাত নিয়ে জন্ম শিশুটির। বৃহস্পতিবার চৌমুখীর সঙ্গে নিজের ছবি শেয়ার করেন সোনু। সোশ্যাল মিডিয়ায় তিনি জানান, শিশুটির একটি অস্ত্রোপচার হয়েছে।

লকডাউনে দেশবাসীর পাশে দাঁড়িয়ে সকলের হৃদয় জয় করেছিলেন অভিনেতা-সমাজকর্মী সোনু সুদ। তবে মহামারী পরিস্থিতির পরেও সমাজের বিভিন্ন শ্রেণির মানুষের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন তিনি।

সম্প্রতি বিহারের চৌমুখী কুমারী নামে এক শিশুর পাশে দাঁড়িয়েছেন সোনু সুদ। চার পা এবং চার হাত নিয়ে জন্ম শিশুটির। বৃহস্পতিবার চৌমুখীর সঙ্গে নিজের ছবি শেয়ার করেন সোনু। সোশ্যাল মিডিয়ায় তিনি জানান, শিশুটির একটি অস্ত্রোপচার হয়েছে।

অস্ত্রোপচারের আগে এবং পরে চৌমুখীর ছবি পোস্ট করেন সোনু। তিনি লেখেন, 'মেরা অর চৌমুখী কুমারী কা সফর কামিয়াব রাহা (আমার এবং চৌমুখী কুমারীর যাত্রা সফল হয়েছে)। বিহারের একটি ছোট গ্রামে চার পা ও চার হাত নিয়ে জন্মেছিল চৌমুখী। এখন সে সফল অস্ত্রোপচারের পর বাড়ি ফিরেতে প্রস্তুত।'

নিউজ এনসিআর-এর একটি রিপোর্টে বলা হয়েছে, সোনু চৌমুখীকে অপারেশনের জন্য সুরাটে পাঠিয়েছিলেন। পরে বুধবার তার ৭ ঘণ্টা দীর্ঘ অস্ত্রোপচার করা হয়।

অভিনেতা সুনীল শেট্টি, পূজা বাতরা, ঋধিমা পণ্ডিত এবং এশা গুপ্তা কমেন্ট করেন সোনুর পোস্টে। এক ব্যক্তি কমেন্টে লিখেছেন, 'পৃথিবীর সেরা ব্যক্তি।' সোনুকে অনেকে মসিহা বলেও অভিহিত করেন। একজন বলছেন, 'গরিব কা মসিহা (গরিবদের সাহায্যকারী)।'

সোনু বর্তমানে এমটিভি-র রোডিজ হোস্ট করছেন। নতুন সিজনের প্রথম পর্ব ৮ এপ্রিল, ২০২২ থেকে শুরু হয়েছে। সম্প্রতি ড. চন্দ্রপ্রকাশ দ্বিবেদীর সিনেমা সম্রাট পৃথ্বীরাজ-এ চাঁদ বারাইয়ের ভূমিকাতেও তাঁকে দেখা গিয়েছে। ছবিটিতে অক্ষয় কুমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

২০২৪ লোকসভা ভোটে BJPর ১৯৫ জনের প্রার্থী তালিকা প্রকাশ্যে, মোদী লড়ছেন কোথা থেকে? ISL 2023 (Bengaluru vs Kerala) Live Updates: LIVE: বাংলার ২০ আসনের প্রার্থী ঘোষণা করছে BJP, কারা কোন লোকসভা আসনে? MP vs VIDAR: আবেশ খানের আগুনে ১৭০ রানেই শেষ বিদর্ভ, চালকের আসনে পণ্ডিতের ছেলেরা নন্দীমুখ, দধিমঙ্গলের অনুষ্ঠানে লালপাড় সাদা শাড়িতে শ্রীময়ী, পাঞ্জাবিতে কাঞ্চন 'মন জিতে নিলেন', মা নীতার জন্য আবেগঘন বার্তা অনন্তের, নিমেষে ভাইরাল ভিডিয়ো ‌‘‌আমি বললে আবার বিস্ফোরণ হবে’‌, সুদীপ–কুণাল–তাপস দ্বৈরথে নিরাপদ দূরত্ব ফিরহাদের মুখ্যমন্ত্রী উদ্বোধন করেছিলেন আগে, সেই একই ইউনিটে ফিতে কাটলেন টিএমসি MLA ‘ফাইনাল’ ডেট, এবার গঙ্গার তলা দিয়ে ছুটবে মেট্রো! কবে উদ্বোধন? জানালেন রেলমন্ত্রী জীবনে পেতে চান অপার সাফল্য? আগামিকাল ভানু সপ্তমীতে এভাবে করুন সূর্যর উপাসনা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.