বাংলা নিউজ > ঘরে বাইরে > Seema Haidar: পাকিস্তান থেকে আসা সীমার মুখ ফসকে বেরিয়ে এল আল্লা!দেখুন সচিনের 'হিন্দু' বউয়ের Video

Seema Haidar: পাকিস্তান থেকে আসা সীমার মুখ ফসকে বেরিয়ে এল আল্লা!দেখুন সচিনের 'হিন্দু' বউয়ের Video

সীমা হায়দার ও সচিন মিনা। সংগৃহীত ছবি

নেটিজেনদের দাবি, ভালো করে প্যাক করা হয়েছিল উপহারটি। আর সেই প্যাকিংয়ের বহর দেখে সীমা বলে ওঠেন আল্লাহ! এরপরই নেটিজেনরা চেপে ধরেছেন তাঁকে। হিন্দু হয়ে আল্লাহ বলেন কীভাবে?

আবার শিরোনামে সীমা হায়দার। ভালোবাসার টানে পাকিস্তান থেকে ভারতে চলে এসেছেন সীমা হায়দার। চার সন্তানকে নিয়ে পাকিস্তান থেকে ভারতে এসে এক ভারতীয় যুবককে বিয়েও করেছেন তিনি। এরপর থেকেই নিজেকে হিন্দু ও ভারতীয় প্রমাণ করতে একেবারে উঠেপড়ে লেগেছেন তিনি।

এসবের মধ্যেই সীমার একটি ভিডিয়ো সামনে এসেছে। সেখানে আচমকাই একটি শব্দ বেরিয়ে আসে সীমার মুখ থেকে। আর সেটা শুনে তো একেবারে ভিড়মি খাওয়ার অবস্থা। জন্মাষ্টমীতে রাজস্থান থেকে এক বাসিন্দা সচিন আর সীমার জন্য একটা উপহার পাঠিয়েছিলেন। আর তারপরই ঝুলি থেকে বেড়াল বেরিয়ে পড়ল।

সেই উপহারটা খোলার সময় সীমা একটা ভিডিয়ো করেছিলেন। সীমা বলেন, এই দেখুন উপহার এসেছে। আমার পতি খুলছে। আপনাদের সামনেই খোলা হচ্ছে। নেটিজেনদের দাবি, ভালো করে প্যাক করা হয়েছিল। আর সেই প্যাকিংয়ের বহর দেখে সীমা বলে ওঠেন আল্লাহ! এরপরই নেটিজেনরা চেপে ধরেছেন তাঁকে। হিন্দু হয়ে আল্লাহ বলেন কীভাবে?

 

সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নানা ধরনের মন্তব্য করছেন নেটিজেনরা। একজন লিখেছেন, আপনি পাবজি খেলেন। কিন্তু আপনার গেম প্ল্যানটা ঠিক কী?

তাঁকে আবার ভুয়ো হিন্দু বলে কটাক্ষ করা হচ্ছে।

তবে সীমা কিন্তু এসবকে গুরুত্ব দিতে নারাজ। তিনি রাজস্থানের এক বাসিন্দার কাছ থেকে শ্রীকৃষ্ণের মূর্তি উপহার হিসাবে পেয়েছেন। এতে তিনি অত্যন্ত খুশি। তিনি ওই ভিডিয়োর মাধ্যমে তাঁর খুশির কথা প্রকাশ করেন।

কিন্তু তবুও যেন সন্দেহ যাচ্ছে না নেটিজেনরা। অনেকেই জয় শ্রীরাম বলে তাঁকে অভিনন্দন জানিয়েছেন। তবে এর আগে অবশ্য় সীমা নিজেই জয় শ্রীরাম বলে স্লোগান দিয়েছেন। তিনি ভারতের জাতীয় পতাকা তুলেছেন। ভারতের নামে স্লোগানও দিয়েছেন। নিজেকে ভারতবাসী হিসাবে প্রমাণ করতে চেষ্টার কোনও কসুর করছেন না। তবে তিনি শেষ পর্যন্ত কতটা হিন্দু হতে পেরেছেন তা নিয়ে প্রশ্নটা থেকেই গিয়েছে। অনেকের মতে, আসলে বহুদিনের অভ্যাসবশতই তিনি আল্লাহ শব্দটি উল্লেখ করেছেন। এর মধ্যে দোষ না খোঁজাটাই ভালো। বরাবরই এই দেশ সম্প্রীতির পীঠস্থান। এটাই ভারতের অন্তরাত্মা।

 

ঘরে বাইরে খবর

Latest News

‘১৫ মিনিট লাগবে…..’, DA মামলার শুনানিতে ঠিক কী হল? সামনে এল তথ্য! কবে ফের উঠবে? চুপিচুপি বিয়ে শোভন-সোহিনীর! ছিলেন সৌরভ-দর্শনা, টলিউড থেকে আর কারা নিমন্ত্রিত এগিয়ে এসে ঝামেলা মিটিয়েছিল গম্ভীর, কোহলি নয়- চাঞ্চল্যকর দাবি ভারতের প্রাক্তনীর আজ কারা প্রেম জীবনে হতাশ বোধ করবেন? দেখে নিন এক নজরে কী বলছে আজকের প্রেম রাশিফল মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল পাকিস্তানে যেতে দিচ্ছে না ভারত সরকার, তার লিখিত প্রমাণ দাও,BCCI-কে বলতে পারে PCB কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.