বাংলা নিউজ > ঘরে বাইরে > খেলনার বন্দুকে ভয় দেখিয়ে নিমেষে টাকা লুঠপাট! ট্রেনের মহিলা কামরায় দুঃসাহসিক কাণ্ডের তদন্তে হাড়হিম করা তথ্য প্রকাশ্যে

খেলনার বন্দুকে ভয় দেখিয়ে নিমেষে টাকা লুঠপাট! ট্রেনের মহিলা কামরায় দুঃসাহসিক কাণ্ডের তদন্তে হাড়হিম করা তথ্য প্রকাশ্যে

দুঃসাহসিক কাণ্ড লোকাল ট্রেনের কামরায়। (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই)

জানা গিয়েছে, ফুল বিক্রেতা টাকা দিতে অস্বীকার করলে মুহূর্তে ব্যাগ থেকে খেলনার বন্দুক বের করে ফুল বিক্রেতা মহিলাকে ভয় দেখায় প্রফুল্ল। ট্রেন বরিভলি আসতেই, দৌড়ে পালায় প্রফুল্ল।

ঘটনা মহারাষ্ট্রের। লোকাল ট্রেন যাচ্ছিল দাদর থেকে ভাসাই পর্যন্ত। অভিযুক্ত প্রফুল্ল বালাকৃষ্ণা পাঞ্চাল উঠে ছিল অন্ধেরি স্টেশন থেকে। তসে মত্ত অবস্থায় ট্রেনে উঠে ছিলেন বলে অভিযোগ। এদিকে ট্রান্সজেন্ডার প্রফুল্ল ট্রেনে উঠেই এক ফুল বিক্রেতা মহিলার কাছে টাকা চায় বলেও অভিযোগ। মহিলা কামরায় ততক্ষণে ৪ জন ছিলেন বলে খবর। এরপরই ঘটল দুঃসাহসিক কাণ্ড।

অভিযোগ, ওই ফুল বিক্রেতাকে খেলনার বন্দুক দেখিয়ে ভয় দেখিয়ে তাঁর কাছ থেকে ৪ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালায় প্রফুল্ল। বরিভলি গভর্নমেন্ট রেলওয়ে পুলিশের তরফে একথাই বলা হয়েছে। ঘটনার পরদিনই ওই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গিয়েছে। জানা গিয়েছে, ফুল বিক্রেতা টাকা দিতে অস্বীকার করলে মুহূর্তে ব্যাগ থেকে খেলনার বন্দুক বের করে ফুল বিক্রেতা মহিলাকে ভয় দেখায় প্রফুল্ল। ট্রেন বরিভলি আসতেই, দৌড়ে পালায় প্রফুল্ল। তারপরই একটি এক্সপ্রেস ট্রেনে চেপে তিনি মুম্বই সেন্ট্রালের দিকে এগিয়ে যায় সে, বলে জানা যায়। আরও পড়ুন-নিজেদের 'বদলি' আটকাতে পড়ুয়াদের 'পণবন্দি' করলেন শিক্ষকরা! এরপর কী ঘটল?

এরপর জিআরপির দ্বারস্থ হন ওই ফুল বিক্রেতা। পুলিশ শুরু করে খোঁজ। বিভিন্ন জায়গায় প্রফুল্লের খোঁজ চলে। পরে বরিভলি স্টেশনের সিসিটিভি দেখে ধরা পড়ে প্রফুল্ল। পরে প্রফুল্লকে গ্রেফতার করে পুলিশ জানতে পারে যে, বিভিন্ন জায়গায় প্রফুল্ল ওই খেলনার বন্দুক দেখিয়ে টাকা পয়সা লুঠপাট করে গিয়েছে। হাড়হিম করা তথ্যে জানা গিয়েছে, এই ফুলবিক্রেতা মহিলাই প্রফুল্লর প্রথম শিকার নন, তাঁর আগে একাধিক জনকে ছুরি দিয়ে আঘাত, টাকা লুঠের অভিযোগ রয়েছে এই ট্রান্সজেন্ডারের বিরুদ্ধে। আপাতত ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

বন্ধ করুন