বাংলা নিউজ > ঘরে বাইরে > খেলনার বন্দুকে ভয় দেখিয়ে নিমেষে টাকা লুঠপাট! ট্রেনের মহিলা কামরায় দুঃসাহসিক কাণ্ডের তদন্তে হাড়হিম করা তথ্য প্রকাশ্যে

খেলনার বন্দুকে ভয় দেখিয়ে নিমেষে টাকা লুঠপাট! ট্রেনের মহিলা কামরায় দুঃসাহসিক কাণ্ডের তদন্তে হাড়হিম করা তথ্য প্রকাশ্যে

দুঃসাহসিক কাণ্ড লোকাল ট্রেনের কামরায়। (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই)

জানা গিয়েছে, ফুল বিক্রেতা টাকা দিতে অস্বীকার করলে মুহূর্তে ব্যাগ থেকে খেলনার বন্দুক বের করে ফুল বিক্রেতা মহিলাকে ভয় দেখায় প্রফুল্ল। ট্রেন বরিভলি আসতেই, দৌড়ে পালায় প্রফুল্ল।

ঘটনা মহারাষ্ট্রের। লোকাল ট্রেন যাচ্ছিল দাদর থেকে ভাসাই পর্যন্ত। অভিযুক্ত প্রফুল্ল বালাকৃষ্ণা পাঞ্চাল উঠে ছিল অন্ধেরি স্টেশন থেকে। তসে মত্ত অবস্থায় ট্রেনে উঠে ছিলেন বলে অভিযোগ। এদিকে ট্রান্সজেন্ডার প্রফুল্ল ট্রেনে উঠেই এক ফুল বিক্রেতা মহিলার কাছে টাকা চায় বলেও অভিযোগ। মহিলা কামরায় ততক্ষণে ৪ জন ছিলেন বলে খবর। এরপরই ঘটল দুঃসাহসিক কাণ্ড।

অভিযোগ, ওই ফুল বিক্রেতাকে খেলনার বন্দুক দেখিয়ে ভয় দেখিয়ে তাঁর কাছ থেকে ৪ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালায় প্রফুল্ল। বরিভলি গভর্নমেন্ট রেলওয়ে পুলিশের তরফে একথাই বলা হয়েছে। ঘটনার পরদিনই ওই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গিয়েছে। জানা গিয়েছে, ফুল বিক্রেতা টাকা দিতে অস্বীকার করলে মুহূর্তে ব্যাগ থেকে খেলনার বন্দুক বের করে ফুল বিক্রেতা মহিলাকে ভয় দেখায় প্রফুল্ল। ট্রেন বরিভলি আসতেই, দৌড়ে পালায় প্রফুল্ল। তারপরই একটি এক্সপ্রেস ট্রেনে চেপে তিনি মুম্বই সেন্ট্রালের দিকে এগিয়ে যায় সে, বলে জানা যায়। আরও পড়ুন-নিজেদের 'বদলি' আটকাতে পড়ুয়াদের 'পণবন্দি' করলেন শিক্ষকরা! এরপর কী ঘটল?

এরপর জিআরপির দ্বারস্থ হন ওই ফুল বিক্রেতা। পুলিশ শুরু করে খোঁজ। বিভিন্ন জায়গায় প্রফুল্লের খোঁজ চলে। পরে বরিভলি স্টেশনের সিসিটিভি দেখে ধরা পড়ে প্রফুল্ল। পরে প্রফুল্লকে গ্রেফতার করে পুলিশ জানতে পারে যে, বিভিন্ন জায়গায় প্রফুল্ল ওই খেলনার বন্দুক দেখিয়ে টাকা পয়সা লুঠপাট করে গিয়েছে। হাড়হিম করা তথ্যে জানা গিয়েছে, এই ফুলবিক্রেতা মহিলাই প্রফুল্লর প্রথম শিকার নন, তাঁর আগে একাধিক জনকে ছুরি দিয়ে আঘাত, টাকা লুঠের অভিযোগ রয়েছে এই ট্রান্সজেন্ডারের বিরুদ্ধে। আপাতত ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

ঘরে বাইরে খবর

Latest News

হাওড়া-বর্ধমান লাইনে রক্ষণাবেক্ষণ দু'মাস ধরে,দুর্ভোগ পোহাতে হবে লোকাল যাত্রীদের? অরিজিতের পর এবার রহমানের গান গেয়ে তাক লাগলেন বাংলার শুভ,কেঁদে ফেললেন মুগ্ধ নেহা ফিট থাকলে কাজে ফিরে আসুন, স্টেজ ৪ ক্যানসারে আক্রান্ত মহিলাকে অনুরোধ বসের পরিবারের কেউ সরকারি চাকরি না করলে নিয়োগ পরীক্ষায় ১০ মার্কস গ্রেস, ঘোষণা CM-এর ছেলেকে সাক্ষী রেখে আংটি বদল, বিয়েও করবেন,দ্বিতীয়বার আইবুড়োভাত খেলেন রূপাঞ্জনা ভোট চুরি কীভাবে রুখবেন? শিখুন হাতেনাতে, বাংলায় ট্রেনিং কোর্স করাচ্ছে বিজেপি সারা, কৃতি থেকে বরুণ, দিলজিতের কনসার্টে কেমন সেজে হাজির হয়েছেন সেলেবরা '২৩ বছরে প্রথম...' মুক্তির ২৫ সপ্তাহ পর কোন নতুন রেকর্ড গড়ল বিক্রান্তের ১২ ফেল? শরীরের ক্ষত চিহ্ন, ঘরে চাপ রক্ত, বরানগরে উদ্ধার একই পরিবারের ৩ প্রজন্মের মৃতদেহ স্বাস্থ্য বিমার নিয়মে বড় পরিবর্তন আনল IRDAI, কোন স্বস্তি পাবেন পলিসিধারকরা?

Latest IPL News

CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.