বাংলা নিউজ > ঘরে বাইরে > বগটুই নিয়ে প্রকৃত ঘটনার বিবরণ দিতে অমিত শাহের সঙ্গে দেখা করবেন সুদীপ

বগটুই নিয়ে প্রকৃত ঘটনার বিবরণ দিতে অমিত শাহের সঙ্গে দেখা করবেন সুদীপ

সুদীপ বন্দ্যোপাধ্যায়।

বুধবার এই দাবিতে লোকসভায় সরব হয়েছিলেন সুদীপ বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছিলেন, ‘পারিবারিক বিবাদের জেরে নিহত হয়েছিলেন পঞ্চায়েতের উপপ্রধান ভাদু শেখ।'

বগটুইকাণ্ড নিয়ে তোলপাড় গোটা রাজ্য রাজনীতি। তার আঁচ পড়েছে দিল্লিতেও। ইতিমধ্যেই বঙ্গ বিজেপির নেতারা কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে বৈঠক করে চাপ বাড়িয়েছে রাজ্যের। কেন্দ্রীয় হস্তক্ষেপের দাবিতে সরব হয়েছে বঙ্গ বিজেপি। তারপরেই বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা একটি কমিটিও গঠন করেছেন। স্বরাষ্ট্র মন্ত্রকের আধিকারিকদের বগটুই পরিদর্শনে আসারও কথা রয়েছে। এবার ঘটনার প্রকৃত পরিস্থিতির বিবরণ দিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করবেন তৃণমূলের প্রতিনিধি দল। সূত্রের খবর, আজ বৃহস্পতিবার উত্তর কলকাতার সাংসদ তথা লোকসভায় তৃণমূল নেতা সুদীপ বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে তৃণমূল একটি প্রতিনিধি দল তাঁর সঙ্গে দেখা করার কথা রয়েছে।

বিজেপি এই ঘটনাকে রাজনৈতিক হিংসা বলে দাবি করে আসলেও অবশ্য তৃণমূল প্রথম থেকেই দাবি করে আসছে পারিবারিক বিবাদের জেরেই এই ঘটনা। বুধবার এই দাবিতে লোকসভায় সরব হয়েছিলেন সুদীপ বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছিলেন, ‘পারিবারিক বিবাদের জেরে নিহত হয়েছিলেন পঞ্চায়েতের উপপ্রধান ভাদু শেখ। পরিবারের গোলমালের ফলেই এই ঘটনা ঘটেছে। এটা কোনও রাজনৈতিক দলের লড়াই নয়। ইতিমধ্যেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সিট গঠন করেছেন। এ ঘটনার তদন্তের জন্য সেখানে রয়েছেন উচ্চপদস্থ আধিকারিকরা। ২০ জনকে ইতিমধ্যে এ ঘটনায় গ্রেফতার করেছে পুলিশ।’

উল্লেখ্য, গতকালই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নিজের ভাষণে বগটুই নিয়ে দুঃখ প্রকাশ করে তদন্তে রাজ্যের উপর আস্থা রেখেছেন। তিনি রাজ্যকে তদন্তে সবরকমভাবে সহযোগিতার আশ্বাস দিয়েছেন। ঘটনার পরেই দেখা যায় বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার অমিত শাহের সঙ্গে দেখা করে কেন্দ্রের হস্তক্ষেপের দাবি জানান। বৈঠক শেষে তিনি জানান, ৭২ ঘণ্টার মধ্যে রিপোর্ট তলব করেছে স্বরাষ্ট্রমন্ত্রক।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী? ‘লিকপিকে কাঞ্চন’! বউয়ের কোলে বর, গোল ঘুরলেন শ্রীময়ী, তা দেখে কে জিভ কাটল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.