বাংলা নিউজ > ঘরে বাইরে > Man falls off plane: প্লেনের দরজা থেকে পড়ে গেলেন ব্যক্তি, টেক অফের আগেই বড় দুর্ঘটনা! ভিডিয়ো ভাইরাল

Man falls off plane: প্লেনের দরজা থেকে পড়ে গেলেন ব্যক্তি, টেক অফের আগেই বড় দুর্ঘটনা! ভিডিয়ো ভাইরাল

টেক অফের আগেই বড় দুর্ঘটনা! (Pexel)

Video: সম্প্রতি, একটি বিমানবন্দরের ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে যাতে একজন ফ্লাইট স্টাফকে বিমানের দরজা থেকে নীচে পড়ে যেতে দেখা যায়।

একটু অসাবধান হলেই সমূহ বিপদ, বিশেষত ফ্লাইটের ক্ষেত্রে। তাই বিমানে যেকোনও ধরনের অসাবধানতা এড়িয়ে যাওয়ার চেষ্টা করা হয়। ফ্লাইট টেক অফের আগে নিরাপত্তার জন্য প্রতিটি দিক কঠোরভাবে পর্যবেক্ষণ করা হয়। যতটা সম্ভব দুর্ঘটনার হাত থেকে নিজেদের রক্ষা করা আর কি। তবুও, অজান্তেই কখন কোন দুর্ঘটনা ঘটে যাবে, সে বিষয়ে কিছু বলা যায় না। সম্প্রতি, একই রকম এক অযাচিত বিপদের সম্মুখীন হয়েছিলেন ব্যক্তি। সেই দুর্ঘটনার ভিডিয়োও এখন ভাইরাল।

ইন্দোনেশিয়ার একটি বিমানবন্দরে ঘটে ঘটে গিয়েছে ওই মর্মান্তিক দুর্ঘটনাটি। ভিডিয়োতে দেখা গিয়েছে যে ফ্লাইটের একজন ক্রু মেম্বার প্লেনে ওঠার আগেই প্লেনের দরজা থেকে নীচে পড়ে গেলেন। বিমানবন্দরে দাঁড়িয়ে থাকা আরও এক ব্যক্তি এই দুর্ঘটনার ভিডিয়ো ক্যামেরায় বন্দি করেছেন, যা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে ক্রমশ।

  • ভাইরাল ভিডিয়োতে আসলে ঠিক কী দেখা গিয়েছে

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছেন, ফ্লাইট টেক অফের আগেই সমস্ত পর্যালোচনা প্রায় শেষ হয়ে গিয়েছে। একই সঙ্গে ফ্লাইটে ওঠার জন্য বসানো সিঁড়িও সরিয়ে নিচ্ছেন কর্মীরা। এদিকে, ফ্লাইটের একজন স্টাফ দরজা থেকে পিছনের দিকে স্লাইড করে হঠাৎ নীচে পড়ে যান। ফ্লাইট কর্মীরা লক্ষ্য করেননি যে বিমানে ওঠার জন্য বসানো সিঁড়িগুলি সরিয়ে নেওয়া হয়েছে। স্বাভাবিকভাবেই ওই ব্যক্তিকে পড়ে যেতে দেখে সেখানে উপস্থিত লোকজনও চিৎকার শুরু করে দিয়েছিলেন।

  • দুর্ঘটনার তদন্ত করছে বিমানবন্দর কর্তৃপক্ষ

ঘটনাটি ইন্দোনেশিয়ার জাকার্তা বিমানবন্দরে ঘটেছে। যেখানে এয়ারবাস এথ্রি২০ উড্ডয়নের জন্য প্রস্তুতি নিচ্ছিল। ঠিক সেই সময়ই ঘটেছিল এই দুর্ঘটনা। বর্তমানে বিমানবন্দর কর্তৃপক্ষ দুর্ঘটনার তদন্তে ব্যস্ত রয়েছে। বিমান থেকে পড়ে যাওয়া ফ্লাইট কর্মীকে সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এই ভিডিয়োটি ভাইরাল হওয়ার পর, নেটিজেনরারা ওই কর্মীর দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা করছেন এবং ফ্লাইটে থাকা মানুষের নিরাপত্তা নিয়েও উদ্বেগ প্রকাশ করছেন।

অনেকেই আবার ফ্লাইটের দরজা বন্ধ হওয়ার আগে সিঁড়ি সরিয়ে নেওয়ার বিষয়টিও তুলেছেন। আজ অন্য কর্মীদের অন্যমনস্কতার জন্যই এমন বিপদে পড়েছেন ব্যক্তি, এমনই বলছেন অনেকেই। একজন ব্যবহারকারী আবার লিখেছেন, কীভাবে তারা বিমানের দরজা বন্ধ হওয়ার আগেই সিঁড়ি সড়িয়ে নিল, এটা কি মৌলিক জ্ঞান থাকা উচিত নয়! গ্রাউন্ড স্টাফ কিংবা ক্রুদের জন্য এটি সবচেয়ে খারাপ দুঃস্বপ্ন। ওই আহত কর্মী এখন কেমন আছেন, সে সম্পর্কে জানাতে গিয়ে একজন আবার লিখেছেন, আমি তাঁর অবস্থা সম্পর্কে একটি তথ্য পেয়েছি। ওই কর্মীকে অবিলম্বে চিকিৎসার জন্য পাঠানো হয়েছিল এবং কৃতজ্ঞতাবশত তাঁর উপর গুরুতর কোনও আঘাত নেই।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার এই মাকে নিয়ে কতই না বিতর্ক! পুনমের বিয়ের শাড়ি পরে রেজিস্ট্রি করে চমক সোনাক্ষীর সারোগেট মা’ও পাবেন ১৮০ দিনের মাতৃত্বকালীন ছুটি, সরকারি কর্মীদের বড় সুবিধা ‘‌আমি একা কেন যাব?’‌ রাজ্যপালের চিঠির পাল্টা জবাব দিচ্ছেন বিধায়ক সায়ন্তিকা বিহারে ফের সেতু বিপর্যয়, ১ সপ্তাহের মধ্যে ভেঙে পড়ল ৩ টি ব্রিজ, উঠছে প্রশ্ন প্রতিবন্ধীকে ধাক্কা দেহরক্ষীর, দেখেও চুপ নাগার্জুনার! বিতর্ক বাড়তে চাইলেন ক্ষমা কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা সেমিফাইনালে উঠলে ভারত কবে-কোথায়-কাদের বিরুদ্ধে মাঠে নামবে? দেখুন শেষ চারের সূচি খেতে পায় না এই দেশের শিশুরা, বিশ্বের ২০টি চাপে থাকা দেশের মধ্যে রয়েছে ভারতও ‘নমনীয়’ ও ‘চাপ’ কমাতে পরীক্ষা ব্যবস্থা পরিবর্তনের ইঙ্গিত ধর্মেন্দ্র প্রধানের

T20 WC 2024

Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.