বাংলা নিউজ > ঘরে বাইরে > রাস্তায় বচসা, রয়্যাল এনফিল্ডে ধাক্কা মেরে পালাল স্করপিওয়ে বসা আইনের পড়ুয়া!
গ্রুপের অপর এক আরোগীর হেলমেটের অ্যাকশান ক্যামেরায় ধরা পড়ে গোটা ঘটনা। তাতে দেখা যাচ্ছে কীভাবে রয়্যাল এনফিল্ডে ধাক্কা মেরে পালাল ওই স্করপিও। ছবি: টুইটার (Twitter)

রাস্তায় বচসা, রয়্যাল এনফিল্ডে ধাক্কা মেরে পালাল স্করপিওয়ে বসা আইনের পড়ুয়া!

ভিডিয়োতে দেখা যাচ্ছে, স্করপিও গাড়িটি একদল মোটরবাইক আরোহীর মধ্যে দিয়ে দ্রুত গতিতে বেরিয়ে যাচ্ছে। সেই সময়েই গ্রুপের একটি রয়্যাল এনফিল্ড রাইডারকে ইচ্ছাকৃতভাবে ধাক্কা দেওয়া হল।  

রাস্তায় বচসা। তার জেরে মোটরবাইকে ধাক্কা মেরে পালালেন স্করপিও চালক। সোমবার দিল্লির ২৫ বছর বয়সী ওই গাড়ি চালককে গ্রেফতার করেছে পুলিশ।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, স্করপিও গাড়িটি একদল মোটরবাইক আরোহীর মধ্যে দিয়ে দ্রুত গতিতে বেরিয়ে যাচ্ছে। সেই সময়েই গ্রুপের একটি রয়্যাল এনফিল্ড রাইডারকে ইচ্ছাকৃতভাবে ধাক্কা দেওয়া হয়। ফুটেজটি দিল্লি-হরিয়ানা সীমান্ত অঞ্চলের আরজান গড় মেট্রো স্টেশনের কাছের।

ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাতে এই পুরো ঘটনাটি ধরা পড়েছে। সেটি দিল্লি পুলিশেরও নজরে আসে। তারপরেই পদক্ষেপ নেন তাঁরা। অভিযুক্ত এসইউভি চালকের নাম অনুজ চৌধুরী, একটি বেসরকারি কলেজে আইনের চূড়ান্ত বর্ষের পড়ুয়া।

পুলিশকর্মীরা জানিয়েছেন, রবিবার সকাল ৭টা ২০ নাগাদ তাঁদের কাছে খবর আসে। তাঁরা সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যান। সেখানে আহত অবস্থায় রয়্যাল এনফিল্ড রাইডার শ্রেয়ংসকে উদ্ধার করা হয়। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক সুশ্রষার পর সেদিনই তাঁকে ছেড়ে দেওয়া হয়।

শ্রেয়াংশ জানিয়েছেন, তিনি তাঁর বন্ধুদের সঙ্গে মোটরসাইকেলে চেপে আরাবল্লির একটি মন্দিরে ঘুরতে গিয়েছিলেন। রবিবার সবাই মিলে বাড়ি ফিরছিলেন। সেই সময়েই একটি স্করপিও গাড়ির চালকের সঙ্গে রাস্তায় তর্কাতর্কি শুরু হয় তাঁর। শ্রেয়াংশের অভিযোগ, বেপরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিলেন ওই ব্যক্তি। সেটা নিয়ে সতর্ক করতেই স্করপিও চালক উল্টে রেগে যান। গালিগালাজ শুরু করেন এবং 'ভয়ানক পরিণতি' হবে বলে হুমকি দেন।

পুরো ঘটনাটাই রাইডারদের গ্রুপের একজনের হেলমেটের ক্যামেরায় ধরা পড়েছে। আর তার ফলেই রয়ে গিয়েছে প্রমাণ। এই হেলমেটের ক্যামেরাই ব্যান করেছে কেরল সরকার। 'স্করপিওর চালকের বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা দায়ের করা হয়েছে,' জানালেন পুলিশ আধিকারিক।

বন্ধ করুন