বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral Video: 'চুরাকে দিল মেরা, গোরিয়া চলি,' হিন্দি গানে দুর্দান্ত নাচ সাহেবদের!
ফাইল ছবি: ইনস্টাগ্রাম (Instagram )

Viral Video: 'চুরাকে দিল মেরা, গোরিয়া চলি,' হিন্দি গানে দুর্দান্ত নাচ সাহেবদের!

'চুরা কে দিল মেরা গোরিয়া চলি' গানে নাচতে দেখা যাচ্ছে তাঁদের। সবার নাচের স্টাইল ও অভিব্যক্তি নেটিজেনদের মন জয় করে নিয়েছে। ক্লাসিক বলিউডের একটা গানে এভাবে বিদেশিরা নাচছেন, তাতে বেশ মজা পেয়েছেন ভারতের সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

বিয়ে মানেই এখন ভাইরাল ভিডিয়ো। বিশেষত বিয়ের আসরে কোরিওগ্রাফ করে নাচলে তো কথাই নেই। আর তার উপর সাহেব-সুবোরা যদি বলিউডের হিন্দি গানে নাচেন? এমন ভিডিয়ো ভাইরাল না হয়ে পারে!

সম্প্রতি এমনই এক ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োতে দেখা যাচ্ছে, একদল বিদেশি একেবারে স্যুটেড বুটেড হয়ে বলিউডের হিন্দি গানে দুর্দান্ত নাচছেন। কোন গান?

'চুরা কে দিল মেরা গোরিয়া চলি' গানে নাচতে দেখা যাচ্ছে তাঁদের। সবার নাচের স্টাইল ও অভিব্যক্তি নেটিজেনদের মন জয় করে নিয়েছে। প্রত্যেকের ডান্স স্টেপ দেখেই মুগ্ধ সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। ক্লাসিক বলিউডের একটা গানে এভাবে বিদেশিরা নাচছেন, তাতে বেশ মজা পেয়েছেন ভারতের সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

১৯৯৪ সালের 'ম্যায় খিলাড়ি তু আনাড়ি' সিনেমার জনপ্রিয় গান এটি। গানটি গেয়েছেন কুমার শানু এবং অলকা ইয়াগনিক। সিনেমাটিতে মুখ্য চরিত্রে ছিলেন অক্ষয় কুমার, সইফ আলি খান, শিল্পা শেঠি এবং রাগেশ্বরী। সেই বছরের সবচেয়ে হিট ৫টি বলিউড সিনেমার মধ্যে একটি ছিল এটি। সিনেমাটি আংশিকভাবে ১৯৯১ সালের হলিউড সিনেমা ‘দ্য হার্ড ওয়ে’ থেকে অনুপ্রাণিত। 

গানে অক্ষয় কুমারের স্টেপগুলিই দুর্দান্তভাবে তুলে ধরেছেন বিদেশি টিকটকাররা। অনেকের মতে, অক্ষয় কুমারকেও যেন ছাপিয়ে গিয়েছেন তাঁরা। 

দেখুন সেই ভিডিয়ো:

দেশি গানে বিদেশিদের এভাবে নাচতে দেখে আপনার কেমন লাগল? ওঁরা কি আপনারও 'দিল' চুরি করে নিয়েছেন? জানান কমেন্টে।

বন্ধ করুন